বিনোদন
নুসরাতের প্রাক্তন স্বামীকে প্রশ্ন

আপনাদের বিয়ের বাদ্য কবে বাজবে?

সান নিউজ ডেস্ক: টালিউডের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহানের সঙ্গে বিচ্ছেদের পর কয়েকজন মডেল-অভিনেত্রীর সঙ্গে নাম জড়িয়েছে নিখিল জৈনর। কয়েক মাস আগে শোনা যায়, অভিনেত্রী ঊষসী রায়ের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন নুসরাতের প্রাক্তন স্বামী নিখিল।

আরও পড়ুন: চমক নিয়ে হাজির হলেন বাঁধন

তবে দু’জনের কেউই প্রেমের কথা স্বীকার করেননি। ঊষসী জানান, নিখিলের সঙ্গে তার বিশেষ পরিচয় নেই। একই জায়গায় একসঙ্গে জিম করতেন তারা; অল্পস্বল্প কথা হতো। এটুকুই! এবার সেই গুঞ্জন মাথাচাড়া দিয়েছি। নিখিলের বস্ত্র বিপণির প্রচার করছেন ঊষসী। সোমবার (২৯ আগস্ট) বিকালে নিখিলের সঙ্গে তার বিপণির শো রুমে গিয়েছিলেন ঊষসী।

এদিন কমলা রঙের জমকালো শাড়ি আর ভারী কাজের গহনায় সেজেছিলেন ঊষসী। খোঁপায় ছিল ফুলের মালা। সেই সাজের ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেন ঊষসী। শুধু তাই নয়, নিখিলের বস্ত্র বিপণির ভূয়সী প্রশংসাও করেছেন সেখানে। পূজার নতুন কালেকশনের বর্ণনাও দিয়েছেন ছোট ছোট ভিডিওতে।

নিখিল জৈন তার ইনস্টাগ্রামে ঊষসীর সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করেছেন। পাশাপাশি সিটে হাসিমুখে ফ্রেমবন্দি হয়েছেন তারা। এ জুটিকে একসঙ্গে দেখে পুরোনো প্রেমের গুঞ্জন সামনে এনেছেন নেটিজেনরা। একজন লিখেছেন, ‘আপনাদের বিয়ের বাদ্য কবে বাজবে?’

আরও পড়ুন: এ আর রহমানের নামে রাস্তা

অনেকে প্রশ্ন ছুড়েছেন, ব্যক্তিজীবনের ঘনিষ্ঠতা থেকেই পেশাগত ক্ষেত্রে যুগলবন্দি তারা? অতীতে অভিনেত্রী সৌরসেনী মৈত্রের সঙ্গেও নিখিলের নাম জড়ায়। ঘটনাচক্রে সৌরসেনীও তার বস্ত্র বিপণীর মুখ ছিলেন। তারও আগে এই স্থান নুসরাত জাহানের দখলে ছিল।

কয়েক মাস আগে একটি ফটোশুটের জন্য আন্দামানে গিয়েছিলেন পর্দার ‘কাদম্বিনী’। গুঞ্জন, সেখানে অভিনেত্রীর সঙ্গে ছিলেন নুসরাতের প্রাক্তন স্বামী। একসঙ্গে সময় কাটিয়েছেন তারা। এ প্রশ্নের জবাবে ঊষসী বলেন, ‘আন্দামানে গিয়েছিলাম ঠিকই। কিন্তু আমার সঙ্গে সহকর্মীরা ছিলেন। আমরা ঘুরেছি, কাজ করেছি। আমি টিকিট, হোটেল বুকিংয়ের তথ্য দেখিয়ে দিতে পারি। রক্ত পানি করা পরিশ্রমের অর্থে সবকিছু করেছি।’

তবে যা রটে তার কিছু না কিছু তো ঘটেই। আপাতত সময়ই কথা বলবে বলে মন্তব্য করছেন নেটিজেনরা।

আরও পড়ুন: আর সিনেমা বানাব না

প্রসঙ্গত, ২০১৯ সালে ধর্মীয় রীতিতে ভালোবেসে বিয়ে হয়েছিলো টলিউড অভিনেত্রী নুসরাত ও নিখিল জৈনের। তাদের বিয়ে রেজিস্ট্রি না হওয়ায় অ্যানালমেন্ট করে আলাদা হতে চেয়েছিলেন নিখিল। এজন্য নিখিল জৈন দেওয়ানি মামলা দায়ের করেছিলেন।

বিয়ের এক বছরের মাথায় তাদের মাঝে দাম্পত্য কলহ শুরু হলে আলাদা থাকতে শুরু করেন তারা। এরপর সবকিছুকে ছাপিয়ে অভিনেতা যশ দাশগুপ্তর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান নুসরাত। এরপর নুসরাতের মা বনে যাওয়ার গুঞ্জন বাতাসে ভেসে বেড়ায়।

সব গুঞ্জনকে পাশ কাটিয়ে গত বছরের ২৬ আগস্ট পুত্র সন্তানের জন্ম দেন নুসরাত জাহান। এরপর সন্তানের পিতৃপরিচয় নিয়ে প্রশ্ন উঠলে নুসরাতই জানান ছেলে ঈশান জাহানের বাবা অন্য কেউ নন, যশ দাশগুপ্ত।

সান নিউজ/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

বোয়ালমারী উপজেলা নির্বাচনে মনোনয়ন জমা দিয়েছেন ১৭ জন

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ষষ্ঠ উপজেলা পরিষদ নির্ব...

ঢাকায় নতুন মার্কিন রাষ্ট্রদূত ডেভিড মিল

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশে পরবর্তী মার্কিন রাষ্ট্রদূত হিসেব...

টাইগারদের শ্বাসরুদ্ধকার জয়

স্পোর্টস ডেস্ক : জিম্বাবুয়ের বিপক্ষে শ্বাসরুদ্ধকর ম্যাচে ৫ র...

মেয়ে দত্তক নিলেন পরী

বিনোদন ডেস্ক: ঢাকাই সিনেমার লাস্যময়ী চিত্রনায়িকা দুইজনের সংস...

মানুষকে সচ্ছল করতে কাজ করছি

নিজস্ব প্রতিবেদক : বহুমাত্রিক কর্মসূচি হাতে নিয়ে আমরা প্রত্য...

ইসরায়েল আন্তর্জাতিক আইন লঙ্ঘন করেছে

আন্তর্জাতিক ডেস্ক: গাজা ভূখণ্ডে টানা ৭ মাসেরও বেশি সময় ধরে চ...

ঢাকার বায়ু আজ সহনীয় 

নিজস্ব প্রতিবেদক: সকালে রাজধানী ঢাকায় বৃষ্টির পর এ শহরের বায়...

গজারিয়ায় সাংবাদিকের ওপর হামলার ঘটনায় মামলা

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: মুন্...

দিনাজপুরে লরিচাপায় নিহত ২ 

জেলা প্রতিনিধি: দিনাজপুরে তেলবাহী লরিচাপায় ২ জন নিহত হয়েছেন।...

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা