রাজনীতি

অসহায় রোজাদারদের মাঝে স্বেচ্ছাসেবক লীগের ইফতার বিতরণ

নিজস্ব প্রতিবেদক: করোনার প্রাদুর্ভাবের মধ্যে চলছে রমজান মাস। আরেকদিকে এ প্রাদুর্ভাব ঠেকাতে দেশব্যাপী চলছে সাধারণ ছুটি। এতে কর্মহীন হয়ে পড়েছে লাখ লাখ মানুষ। এসব কর্মহীন দরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ। তারই প্রেক্ষিতে রাজধানীতে মানবতার ভ্যান যোগে শ্রমজীবী ও অসহায় কর্মহীন রোজাদার মানুষের মাঝে ইফতার বিতরণ করেছে আওয়ামী লীগের এ সহযোগী সংগঠনটি।

রোববার (২মে) রাজধানীর ২৩ বঙ্গবন্ধু এভিনিউস্থ সংগঠনের দলীয় কার্যালয়ের সামনে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু'র নেতৃত্বে ইফতার বিতরণ করা হয়।

এছাড়া এ সংগঠনটি করোনা সংকটের শুরু থেকেই রাজধানীথেকে শুরু করে -গ্রাম পর্যন্ত জীবাণুনাশক স্প্রে এবং সাধারণ মানুষকে মাস্ক, সাবান, হ্যান্ড স্যানিটাইজার বিতরণ অব্যাহত রেখেছে।

ইফতার বিতরণকারে সংগঠনের সভাপতি জননেতা নির্মল রঞ্জন গুহ বলেন,মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নির্দেশে স্বেচ্ছাসেবক লীগ সেবার ব্রত নিয়ে নিরবিচ্ছিন্ন ভাবে মানুষের সেবায় নিয়োজিত আছে। মানবতার ভ্যান যোগে শ্রমজীবী ও অসহায় কর্মহীন রোজাদার মানুষের মাঝে প্রতিদিন ঢাকা মহানগরীর বিভিন্ন স্থানে ইফতার বিতরণ করা হবে।

সংগঠনের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু বলেন,মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে বৈশ্বিক করোনা মহামারীর শুরু থেকে বিভিন্ন মানবিক সেবা নিয়ে স্বেচ্ছাসেবক লীগ মানুষের পাশে দাঁড়িয়েছে।

এসময় তিনি শ্রমজীবী ও অসহায় কর্মহীন রোজাদার মানুষের মাঝে ইফতার বিতরণ করার জন্য স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীদের আহবান জানান।

ইফতার বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সংগঠনের সিনিয়র সহ সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু, কাজী শহিদুল্লাহ লিটন, আবদুল আলিম বেপারী, কাজী মোয়াজ্জেম হোসেন, সৈয়দ নাসির উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক মোবাশ্বের চৌধুরী, একেএম আজিম, খায়রুল হাসান জুয়েল, সাংগঠনিক সম্পাদক নাফিউল করিম নাফা, শাহ্জালাল মুকুল, মেহেদী হাসান মোল্লা, প্রচার সম্পাদক রফিকুল ইসলাম বিটু, দপ্তর সম্পাদক আজিজুল হক আজিজ, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক কেএম মনোয়ারুল ইসলাম বিপুল, উপ দপ্তর সম্পাদক অ্যাড. মনির হোসেন, রাহুল দাস সহ কেন্দ্রীয় ও স্থানীয় স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীবৃন্দ।

সাননিউজ/ এমআর

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভোলায় ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচি পালিত 

ভোলা প্রতিনিধি: তীব্র তাপদাহ থেকে...

উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

বিশ্ব ম্যালেরিয়া দিবস আজ

সান নিউজ ডেস্ক: আজ বিশ্ব ম্যালেরি...

টঙ্গীবাড়ি ভাতিজারা পিটিয়ে মারলো চাচাকে

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

গরমে ত্বক ব্রণমুক্ত রাখতে যা খাবেন

লাইফস্টাইল ডেস্ক: গরমকাল এলেই ব্র...

মাকে গলা কেটে হত্যা করল ছেলে

জেলা প্রতিনিধি: বিয়ে না দেওয়ায় চা...

পঞ্চগড়ে দুই শিশুর মৃত্যু

জেলা প্রতিনিধি: পঞ্চগড়ে চাওয়াই নদীতে গোসল করতে নেমে আলমি আক্...

চারতলা থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

খায়রুল খন্দকার টাঙ্গাইল : টাঙ্গাই...

শনিবার ১২ ঘণ্টা গ্যাস থাকবে না 

নিজস্ব প্রতিবেদক: পাইপলাইনের কাজে...

ভারতীয় ৩ কোম্পানির ওপর নিষেধাজ্ঞা

আন্তর্জাতিক ডেস্ক: যুক্তরাষ্ট্র স...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা