সারাদেশ

অক্সিজেন - অ্যাম্বুলেন্স দিলেন পুলিশ সুপার 

নিজস্ব প্রতিনিধি, গাইবান্ধা : গাইবান্ধায় করোনা রোগীদের জন্য ১২টি অক্সিজেন সিলিন্ডার এবং দুটি অ্যাম্বুলেন্স উপহার দিয়েছেন গাইবান্ধা জেলা পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম।

শনিবার (৩১ জুলাই) সকাল ১১ টার দিকে জেলা প্রশাসনের পক্ষ থেকে পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম ফ্রী অক্সিজেন সিলিন্ডার ও অ্যাম্বুলেন্স সেবা কার্যক্রমের শুভ উদ্ভোদন করেন।

এ সময় গাইবান্ধা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার রাহাত গাওহরী, অতিরিক্ত পুলিশ সুপার হেডকোয়ার্টার মো. আবু খায়ের, এএসপি প্রবেশনাল সোহেল রানা, গাইবান্ধা সদর থানা অফিসার ইনচার্জ মাসুদুর রহমান, গাইবান্ধা পুলিশ লাইন্স মেডিকেল এ্যাসিস্ট্যান্ট ডা. রুবেল সহ পুলিশের বিভিন্ন উচ্চ পদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম জানান, গাইবান্ধার সাত উপজেলায় কেউ যদি করোনায় সংক্রমিত হয় বা করোনা জটিলতায় ভোগেন তাহলে আমাদের দেওয়া হটলাইন (০১৩২০১৩৩২৯৯) নাম্বারে যোগাযোগ করবেন। আমরা সাথে সাথেই এ্যাম্বুলেন্স ও অক্সিজেন সিলিন্ডার এর মাধ্যমে সেবা দিয়ে যাবো।

সেই সাথে গাইবান্ধায় অনেকগুলো ভলান্টিয়ার অর্গানাইজেশন রয়েছে তারা একটু যোগাযোগ করলে তাদেরকে এ টিমে সংযোগ করবো। তাহলে আমাদের সার্ভিসগুলো দিতে সুবিধা হবে। যারা আমাদের কাছ থেকে নিয়ে তাদের মতো করে প্রদান ও সার্ভিস দিবে। যে সব করোনা রোগী আমাদের হটলাইনে কলের মাধ্যমে যোগাযোগ করবে তাদের বিষয়ে আমরা আমাদের টিমের অভিজ্ঞ ডাক্তাদের সাথে পরামর্শ নিয়ে তাদেরকে অক্সিজেন সেবার ব্যবস্থা করবো। যাতে তারা ঘরে বসে করোনা সংক্রমণ থেকে মুক্তি পান।

আমাদের সার্ভিস টিম রয়েছে কি হয়েছে তারা সরেজমিনে গিয়ে পুলিশের নিজস্ব অক্সিমিটার দিয়ে রোগীর পালসসহ বিভিন্ন সমস্যা চেক করবে। তখন আমরা রোগীর অবস্থা বিবেচনা করে ডাক্তারের পরামর্শ মোতাবেক সেবা প্রদান করবো।

সান নিউজ/এসএ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভোলায় ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচি পালিত 

ভোলা প্রতিনিধি: তীব্র তাপদাহ থেকে...

উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

বিশ্ব ম্যালেরিয়া দিবস আজ

সান নিউজ ডেস্ক: আজ বিশ্ব ম্যালেরি...

টঙ্গীবাড়ি ভাতিজারা পিটিয়ে মারলো চাচাকে

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

গরমে ত্বক ব্রণমুক্ত রাখতে যা খাবেন

লাইফস্টাইল ডেস্ক: গরমকাল এলেই ব্র...

গরমে সবজির বাজারে নেই স্বস্তি

নিজস্ব প্রতিবেদক: বৈরী আবহাওয়ার প্রভাব পড়েছে সর্বত্র। বিশেষ...

গভীর নলকূপে পড়ল যুবক

জেলা প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার পূর্ব নেজামপু...

বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

জেলা প্রতিনিধি: লালমনিরহাট জেলার...

ঠাকুরগাঁও বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ 

ঠাকুরগাঁও প্রতিনিধি: প্রচন্ড তাপদ...

কুষ্টিয়ায় সড়ক দূর্ঘটনায় সাংবাদিকের মৃত্যু 

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ায় সড়ক...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা