আন্তর্জাতিক

বৃষ্টিতে মাকে প্লাস্টিকে মুড়ে ফেলো দিলো মেয়ে!

আন্তর্জাতিক ডেস্ক: বয়স হয়েছে তার আশির কাছাকাছি। শরীরের চামড়া কুঁচকে গেছে। দেখে না কেউ। এমনই অবস্থাই নিজের মেয়েই প্লাস্টিকে মুড়ে ঝুম বৃষ্টির মধ্যে রাস্তায় ফেলে গেছে। আর সেই কষ্ট নিয়েই তিনি পরপারে পাড়ি দিলেন। এই ঘটনাটি ঘটেছে পশ্চিমবঙ্গের রাজধানী কলকাতায়।

ভারতীয় সংবাদমাধ্যমগুলোর খবর, বরানগরের সিঁথি থানা এলাকার এই ঘটনায় শোরগোল পড়ে গেছে চারদিকে। অভিযুক্ত মেয়েকে গ্রেফতারের দাবি তুলেছেন প্রতিবেশীরা।

জানা যায়, গত বুধবার বেলা সামান্য বাড়ার সঙ্গে সঙ্গে আকাশভেঙে বৃষ্টি শুরু হয় কলকাতা ও তার আশপাশের এলাকায়। টানা কয়েক ঘণ্টার বৃষ্টিতে জলমগ্ন হয়ে পড়ে বিটি রোডের বিস্তীর্ণ অংশ। আর এমন দুর্যোগের মধ্যেই বৃদ্ধা মায়ের প্রতি চরম অমানবিকতা দেখায় মেয়েটি।পেয়ারাবাগান এলাকার বাসিন্দা ঠাকুরদাসী সাহাকে প্লাস্টিকে মুড়ে রাস্তায় ফেলে রেখে যায় দুই যুবক।

বৃষ্টির দাপটে সেসময় রাস্তা প্রায় জনশূন্য। তবে রাতের দিকে ধীরে ধীরে বৃষ্টি কমলে দু-একজনের চোখে পড়ে প্লাস্টিকমোড়া বৃদ্ধাকে। তবে তাকে মৃত মনে করে পাশ কাটিয়ে চলে যান অনেকেই। এর কিছুক্ষণ পর খবর যায় সিঁথি থানার পুলিশের কাছে।

পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেখে, বৃদ্ধা তখনো জীবিত। সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। বৃদ্ধার কাছ থেকেই পুলিশ জানতে পারে তার নাম-ঠিকানা। জানা যায়, মেয়ের নির্দেশেই দুই যুবক তাকে বৃষ্টির মধ্যে ড্রেনের কাছে ফেলে গেছে। কিন্তু কেন এভাবে বাড়ি থেকে বের করে দেয়া হলো তা বলতে পারেন না বৃদ্ধা।

এরপর বৃহস্পতিবার সকালে হাসপাতাল থেকে ঠাকুরদাসী সাহাকে ফের বাড়ি পৌঁছে দেয়া হয়। তবে এর কিছুক্ষণ পরেই মৃত্যু হয় তার। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য দেখা দিয়েছে। বৃদ্ধার মৃত্যুর জন্য প্রতিবেশীরা তার মেয়েকে দুষছেন। তবে এ বিষয়ে এখনো অভিযুক্তদের কোনও বক্তব্য পাওয়া যায়নি।

সূত্র: দ্য ওয়াল, সংবাদ প্রতিদিন

সাননিউজ/এএসএম

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

আড়িয়ল ইউপিতে উপ-নির্বাচন

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

রানা প্লাজা ট্র্যাজেডি দিবস

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের স...

ভোলায় ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচি পালিত 

ভোলা প্রতিনিধি: তীব্র তাপদাহ থেকে...

খাগড়াছড়িতে গৃহকর্মীকে জিম্মির অভিযোগ 

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধিঃ

কার্বণ মিল ও সীসা কারখানা বন্ধের দাবিতে মানববন্ধন

কামরুল সিকদার, বোয়ালমারী প্রতিনিধি:

অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা

নিজস্ব প্রতিবেদক: বাস চাপায় চুয়েট...

রাজধানীতে শিক্ষার্থীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর শাঁখা...

শিক্ষাপ্রতিষ্ঠানে বাড়ছে না ছুটি

নিজস্ব প্রতিবেদক : আবহাওয়া অধিদপ্...

আবারও কমলো স্বর্ণের দাম

নিজস্ব প্রতিবেদক : চলতি মাসে তিন...

রংপুরে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায়

রংপুর প্রতিনিধি : সারাদেশের মতো র...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা