আর্টস

৪ আগস্ট মঙ্গলবার, কেমন কাটবে আপনার আজকের দিন

বিনোদন ডেস্কঃ

মেষ রাশি (মার্চ ২১ থেকে এপ্রিল ২০ অথবা চৈত্র থেকে বৈশাখ ):

প্রেমে আশার সঞ্চার হতে পারে। সংসারে সুখ শান্তি বজায় থাকবে। সন্তানদের জন্য চিন্তা বৃদ্ধি পেতে পারে। ব্যবসা বা কর্মক্ষেত্রে মাথা ঠান্ডা রাখুন এবং খুব বুঝে কথা বলুন। আজ সারা দিন হিসেব করে থাকলেও অতিরিক্ত খরচ হতে পারে। শারীরিক ক্ষমতা অনুযায়ী কাজ করুন, অসুস্থ হওয়ার আশঙ্কা আছে।

বৃষ রাশি (এপ্রিল ২১ থেকে মে ২০ অথবা বৈশাখ থেকে জ্যৈষ্ঠ ):

সকাল থেকে একটু সাবধানে চলুন, অমঙ্গলজনক কিছু ঘটতে পারে। আজ সতর্ক না থাকলে কর্মক্ষেত্রে সম্মানহানি হওয়ার যোগ আছে। কোনও মহৎ ব্যক্তি আপনাকে যেচে উপকার করতে পারে। চাকরিতে বদলি হওয়ার যোগ দেখা যাচ্ছে। আজ সারা দিন ব্যবসায় উদ্বেগ দেখা যাবে। খরচ বেশি হওয়ায় বাড়িতে অশান্তি বাধতে পারে। বন্ধুর পাশে দাঁড়াতে না পারায় দুঃখ পাবেন। অতিরিক্ত পরিশ্রমে রক্তচাপ বাড়তে পারে।

মিথুন রাশি (মে ২১ থেকে জুন ২০ অথবা জ্যৈষ্ঠ থেকে আষাঢ় ):

ব্যবসায় নতুন বাধা নিয়ে চিন্তা। বাড়ি তৈরির পরিকল্পনা সফল হতে পারে। আজ বাড়ির কোনও ব্যাপারে বেশি গুরুত্ব না দেওয়াই ভাল। পরিশ্রম করেও তার ফল স্বরূপ কিছু পাবেন না। আজ কোনও বিষয়ে সন্দেহ হওয়ায় স্ত্রীর সঙ্গে ঝামেলা বাধতে পারে। ব্যবসায়ীদের ব্যবসায় অগ্রগতি লক্ষ করা যাছে। উচ্চশিক্ষার ক্ষেত্রে সময়টা বিশেষ ভাল নয়। মায়ের শারীরিক অবস্থার অবনতি। অফিসে চাপ বাড়তে পারে।

কর্কট রাশি (জুন ২১ থেকে জুলাই ২০ অথবা আষাঢ় থেকে শ্রাবণ ):

আজ কোনও বন্ধুর বাজে খবর পেয়ে মানসিক কষ্ট বাড়তে পারে। চাকরির পদোন্নতিতে বিদেশ যাত্রার যোগ দেখা যাচ্ছে। শ্বশুরবাড়ির কাছ থেকে কিছু উপহার পেতে পারেন। শরীরে কোথাও চোট লাগতে পারে। ব্যবসায়ীরা কর্মচারীকে চোখে চোখে রাখুন। যাঁরা বিয়ের কথা ভাবছেন, তাঁদের জন্য খুব শুভ সময় আসছে। পদার্থবিদ্যা নিয়ে যাঁরা লেখাপড়া করছেন, তাঁরা সফলতা পাবেন। লিভারের সমস্যায় ভোগান্তি। সংসারে অশান্তি মিটে যাবে।

সিংহ রাশি (জুলাই ২১ থেকে অগাস্ট ২০ অথবা শ্রাবন থেকে ভাদ্র ):

মানসিক ভাবে আজ কারও কাছে অপদস্ত হতে পারেন। ভাল কাজের পরিবর্তে উপহাস জুটবে। কর্মস্থলে ঝামেলা মিটে যেতে পারে। আজ বন্ধুর কাছ থেকে সাহায্য পেতে পারেন। বাড়িতে অতিথি সমাগমে মনে আনন্দ। হঠাৎ বিষয় সম্পত্তি প্রাপ্তি যোগ রয়েছে। অপ্রিয় সত্যি কথা বলায় বিপত্তি আসতে পারে। বন্ধুদের সঙ্গে একটু বুঝে কথা বলুন, বিবাদ বাধতে পারে। ব্যবসা খুব একটা ভাল যাবে না।

কন্যা রাশি (আগস্ট ২১ থেকে সেপ্টেম্বর ২০ অথবা ভাদ্র থেকে আশ্বিন ):

কোথাও বেড়াতে যাওয়ার জন্য দিনটি ভাল। প্রেমে বাধা মিটে গিয়ে সুখের সময় আসতে চলেছে। হঠাৎ কিছু প্রাপ্তির যোগ আছে। বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। কোনও ভুল সিদ্ধান্ত আপনার ভাল সময়কে নষ্ট করতে পারে। সংসারে প্রচুর খরচ হতে পারে। অকারণে আত্মীয়ের সঙ্গে ঝগড়া হতে পারে। মামলা মোকদ্দমায় জিতে যাওয়ার সম্ভাবনা। স্নায়বিক ভোগান্তির যোগ রয়েছে। বাড়িতে অশান্তির জন্য মানসিক চাপ বাড়তে পারে।

তুলা রাশি (সেপ্টেম্বর ২১ থেকে অক্টোবর ২০ অথবা আশ্বিন থেকে কার্তিক ):

অতিরিক্ত কাজের জন্য স্বাস্থ্যের অবনতি হতে পারে। আজ সকালের দিকে কোনও খরচ হতে পারে। প্রেমের ব্যাপারে কোনও চাপ আসতে পারে। প্রতিবেশীর সঙ্গে কোনও বিবাদে যাবেন না। যাঁরা গান বাজনা নিয়ে কাজ করেন, তাঁরা কোনও সুযোগ পেতে পারেন। নতুন কোনও বন্ধুর জন্য মনে আনন্দ। স্ত্রীর কোনও কাজের জন্য মানসিক শান্তি মিলতে পারে। আর্থিক চাপ থাকবে।

বৃশ্চিক রাশি (অক্টোবর ২১ থেকে নভেম্বর ২০ অথবা কার্তিক থেকে অগ্রহায়ন ):

পরিচিত কারও জন্য বাড়িতে বিবাদ বাধতে পারে। নেশা থেকে একটু দূরে থাকুন। ব্যবসায় ভাল কিছু ঘটতে পারে। অফিসে উন্নতির যোগাযোগ। আজ অযথা খরচ হতে পারে। কোনও কাজে বার বার চেষ্টা করে ব্যর্থ হতে হবে। শরীরে কোনও সমস্যা অবহেলা করবেন না। কোনও আইনি কাজের জন্য ভাল সুযোগ আসতে পারে। আর্থিক ভাগ্য খুব একটা ভাল হবে না।

ধনু রাশি (নভেম্বর ২১ থেকে ডিসেম্বর ২০ অথবা অগ্রহায়ণ থেকে পৌষ ):

কাজের ব্যাপারে উৎসাহ বাড়তে পারে। বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। বাড়িতে কোনও বিবাদের জন্য মানসিক কষ্ট। ব্যবসায় মানসিক শান্তি পেতে পারেন। বিয়ের ব্যাপারে কোনও যোগাযোগ আসতে পারে। আজ একটু সাবধানে থাকুন, কোনও বিপদ আসতে পারে। কোনও আত্মীয়ের সঙ্গে অশান্তি হতে পারে। বিবাহিত জীবনে কোনও সুখের খবর পেতে পারেন। আর্থিক সুবিধা পাবেন আজ। পেটের সমস্যা নিয়ে ডাক্তারের সঙ্গে আলোচনা।

মকর রাশি (ডিসেম্বর ২১ থেকে জানুয়ারি ২০ অথবা পৌষ থেকে মাঘ ):

ব্যবসায় কোনও শুভ যোগাযোগ আসতে পারে। আজ সম্মান নষ্ট হওয়ার আশঙ্কা আছে। সারা দিন কোনও কাজে ব্যস্ত থাকতে হবে। চাকরির কোনও শুভ যোগাযোগ আসতে পারে। বাবার সঙ্গে কোনও বিশেষ বিষয়ে আলোচনা। আজ বেড়াতে গিয়ে বাধা আসতে পারে। সারা দিন কোনও প্রিয় জনের সঙ্গে থাকার জন্য আনন্দ পাবেন। খেলাধূলায় শুভ পরিবর্তনের সম্ভাবনা। পেটের সমস্যায় ভোগান্তি। কোনও রোগ থেকে মুক্তি পেতে পারেন।

কুম্ভ রাশি (জানুয়ারি ২১ থেকে ফেব্রুয়ারি ২০ অথবা মাঘ থেকে ফাল্গুন ):

আজ একটু সাবধানে চলুন, আঘাত লাগতে পারে। মা-বাবার সঙ্গে কোনও ছোট কারণে তর্ক। ব্যবসায় বাড়তি যোগাযোগ আসবে। দুপুরের পরে কিছু পাওনা আসতে পারে। সম্পত্তির ব্যাপারে চাপ বাড়বে। অপরের উপকারের জন্য খরচ বাড়বে। ব্যবসায় কিছু উন্নতি হতে পারে। সংসারে একটু শান্তি দেখতে পাবেন। অফিসে জটিলতা বাড়তে পারে। সন্তানের আবদার পূরণের জন্য খরচ বাড়তে পারে।

মীন রাশি (ফেব্রুয়ারি ২১ থেকে মার্চ ২০ অথবা ফাল্গুন থেকে চৈত্র ):

পরিবারে কোনও বিবাদের জন্য মাথা গরম হবে। বুদ্ধির ভুলের জন্য চাপ আসতে পারে। ব্যবসায় মহাজনের সঙ্গে বিবাদ। বাড়িতে অনেক বন্ধু আসতে পারে। শরীর নিয়ে সমস্যা থাকবে। বুদ্ধির জোরে শত্রু জয় হবে। ভাই বা বোনের সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ। সম্মান নিয়ে টানাটানি পড়বে। প্রেমের সম্পর্কে উন্নতি হতে পারে। বাড়িতে কোনও অতিথি আসতে পারে। আজ কোনও ক্ষতির আশঙ্কা আছে।

সান নিউজ/ বি.এম.

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

মুন্সীগঞ্জে কালবৈশাখীর আঘাত

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: এ বছ...

গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ির পানছড়ি উপজ...

ফিলিস্তিনে গণহত্যার প্রতিবাদে ভোলায় কর্মসূচি 

ভোলা প্রতিনিধি: স্বাধীন ফিলিস্তিন...

ইউরোপ সফরে চীনা প্রেসিডেন্ট

আন্তর্জাতিক ডেস্ক: ৫ বছর পর ইউরোপ...

ওসিসহ ৯ পুলিশের বিরুদ্ধে মামলা

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: মুন্...

ভূঞাপুর রিপোর্টার্স ইউনিটির সাথে ইউএনও'র মতবিনিময়

খায়রুল খন্দকার টাঙ্গাইল : টাঙ্গাইলের ভূঞাপুরে সাংবাদিকদের সা...

ফের বাড়ল স্বর্ণের দাম

নিজস্ব প্রতিবেদক : আবারও দেশের বাজারে স্বর্ণের দাম বাড়ানো হয...

ভালুকায় ভারতীয় চিনিসহ গ্রেফতার ২

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকায় তীর কোম্পানি...

বান্দরবানে কেএনএফ সন্ত্রাসী নিহত

জেলা প্রতিনিধি : বান্দরবানেরে কেওক্রাডং পাহাড়ে যৌথ বাহিনীর অ...

ঢাকায় আসছেন ডোনাল্ড লু

নিজস্ব প্রতিবেদক : ফের বাংলাদেশে আসছেন মার্কিন যুক্তরাষ্ট্রে...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা