সারাদেশ

হত্যা মামলার মিথ্যা অপপ্রচারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিনিধি, পাবনা : সম্প্রতি পাবনা সদর উপজেলার ভাড়ারা ইউনিয়নে চাঞ্চল্যকর আমিরুল ইসলাম নামে এক যুবককে গুলি করে হত্যা করা হয়েছে। সেই হত্যার সঙ্গে সংশ্লিষ্ট ইউনিয়নের চেয়ারম্যান আবু সাঈদ খাঁনকে জড়িয়ে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ ও অপপ্রচার চালানো হয়েছে। এই অপপ্রচারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন পাবনা সদর উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক ও ভাড়ারা ইউনিয়নের চেয়ারম্যান আবু সাঈদ খাঁন।

বুধবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে পাবনা প্রেসক্লাব মিলনায়তনে স্থানীয় গণমাধ্যমকর্মীদের সামনে লিখিত বক্তব্যের মাধ্যমে ঘটনা তুলে ধরেন তিনি।

তিনি বলেন, সম্প্রতি সময়ে পাবনা পৌরসভা নির্বাচনে নৌকার পক্ষে কাজ করার জন্য আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে জাসদ থেকে আ.লীগে অনুপ্রবেশকারীরা। এই পৌর নির্বাচনে আমি নৌকার পক্ষে প্রকাশ্যে কাজ করেছি। নির্বাচনে নৌকার পরাজয় হলে এখন আমার বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের প্রক্রিয়াসহ বিভিন্ন ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে তারা। এলাকায় আমার প্রতিপক্ষ জাসদ থেকে বর্তমানে আ.লীগে অনুপ্রবেশকারী চিহ্নিত সন্ত্রাসী সুলতান মাহামুদ খাঁন ও তার সন্ত্রাসী বাহিনী এলাকায় হত্যা সংঘটিত করে আমি এবং আমার ভাইসহ আমার সমর্থকদের নামে মিথ্যা মামলা দিয়ে আসছে। এই সুলতান ও দোগাছি ইউনিয়নের চেয়ারম্যান আলী হাসানের যৌথ বাহিনী আমাকে হত্যা করার জন্য বিভিন্ন সময়ে চেষ্টা করেছে।

আবু সাঈদ খান বলেন, সম্প্রতি আমার ইউনিয়নে চর এলাকায় একজন রাজমিস্ত্রিকে প্রকাশ্যে গুলি করে হত্যা করে সুলতান বাহিনীর সন্ত্রাসীরা। তারা হত্যা করে যাওয়ার সময় সর্বহারা দলের স্লোগান দিয়ে চলে যায়। এটা একটা কৌশল নিয়েছে হত্যাকারীরা। এই সন্ত্রাসীরা একের পর এক হত্যা করছে সাধারণ মানুষদের। তাদের ভয়ে এলাকার সাধারণ মানুষ আজ ভয়ে আতঙ্কের মধ্যে জীবন যাপন করছে।

গত বছর এই সুলতান আমার এলাকার হুকুম খাঁ নামে এক ব্যক্তির হত্যার প্রধান আসামি। তা হলে কিভাবে তিনি ও তার সন্ত্রাসী বাহিনী দিনের বেলাতে প্রকাশ্যে পুলিশের সামনের শহরে মিছিল করে গেলো। আমাকে নিয়ে রাজপথে মিথ্যা অপবাদ দিয়ে গেল। আমি প্রশাসনের কাছে আপনাদের মাধ্যমে জানতে চাই। এই সকল হত্যাকাণ্ডের ঘটনার সঠিক তদন্ত করুন। প্রকৃত ঘটনা উদঘাটন করুন। তাহলে বেরিয়ে আসবে প্রকৃত হত্যাকারী কারা। এই হত্যাকাণ্ডসহ আমার ইউনিয়নের সকল হত্যাকাণ্ডের সরেজমিন খোঁজ নিয়ে সঠিক ও সত্য সংবাদ পরিবেশেনের অনুরোধ জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন- সংশ্লিষ্ট ইউনিয়নের চাঞ্চল্যকর হত্যাকাণ্ড হুকুম খানের স্ত্রী সুফিয়া খাতুন ও তার ছেলে মগরব খান।

এ সময় সাংবাদিকের প্রশ্নের উত্তরে নিহত হুকুম খানের স্ত্রী ও তার ছেলে কান্না জড়িত কন্ঠে তার স্বামী ও পিতার হত্যাকারী হিসাবে সুলতার মাহমুদ খানসহ তার সন্ত্রাসী বাহিনীর নাম উল্লেখ করে বিচার দাবি করেন।

সান নিউজ/এসআর/কেটি

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ডিভোর্সটাই চূড়ান্ত সিদ্ধান্ত ছিলো

বিনোদন ডেস্ক: বলিউড চলচিত্রের গ্র...

গজারিয়ার চেয়ারম্যানকে জিজ্ঞাসাবাদের নির্দেশ

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: প্রথ...

ইপিএল চ্যাম্পিয়ন ম্যানসিটি

স্পোর্টস ডেস্ক: ১ দিন আগেই ম্যানস...

সম্পূর্ণ পুড়ে গেছে রাইসির হেলিকপ্টার

আন্তর্জাতিক ডেস্ক: ইরানের বর্তমান...

রক্তে ভেজা ‘মুল্লুক চলো’ দিবস আজ

নিজস্ব প্রতিবেদক: আজ রক্তে ভেজা ঐ...

শতবর্ষী বিদ্যালয়ের নাম পুনর্বহালের দাবি

নাটোর প্রতিনিধি : বড়াইগ্রামে শতাধিক বছর পূর্বে প্রতিষ্ঠিত ঐত...

নিষেধাজ্ঞায় অপকর্ম থামেনি

নিজস্ব প্রতিবেদক : র‌্যাবের ওপরও এ ধরনের নিষেধাজ্ঞা দেও...

ভিকারুননিসার ১৬৯ শিক্ষার্থীর ভর্তি বাতিল বহাল

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কল...

গর্তে মিলল তিনজনের মরদেহ

জেলা প্রতিনিধি : ময়মনসিংহের ত্রিশালে পতিত জমির গর্ত থেকে নার...

উপজেলা নির্বাচন শান্তিপূর্ণ হয়েছে

নিজস্ব প্রতিবেদক : দেশে দ্বিতীয় ধাপের উপজেলা নির্বাচনও শান্...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা