সারাদেশ

সাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে রাঙামাটিতে মানববন্ধন

নিজস্ব প্রতিনিধি, রাঙামাটি : অনলাইন নিউজ পোর্টাল ‘সান নিউজ’ এর নোয়াখালীর জেলা প্রতিনিধি বুরহান উদ্দিন মুজাক্কিরকে গুলি করে হত্যার ঘটনায় বিক্ষোভ প্রদর্শন ও প্রতিবাদসহ হত্যাকাণ্ডের বিচার দাবিতে মানববন্ধন ও সমাবেশ করেছে রাঙামাটি প্রেসক্লাব। এতে সংহতি জানিয়েছেন স্থানীয় বিভিন্ন সংগঠনের নেতাকর্মী।

বুধবার (২৪ ফেব্রুয়ারি) সকাল ১১টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে আয়োজিত মানববন্ধন চলাকালে সমাবেশে সভাপতিত্ব করেন রাঙামাটি প্রেসক্লাবের সভাপতি সুশীল প্রসাদ চাকমা। এতে সংহতি জানিয়ে বক্তব্য রাখেন, জেলা রোবার স্কাউট কমিশনার ও প্রতিবন্ধী স্কুলের প্রতিষ্ঠাতা পরিচালক নুরুল আবছার, রাঙামাটি প্রেস ক্লাবের সহ-সভাপতি মিল্টন বড়ুয়া, সাধারণ সম্পাদক নন্দন দেবনাথ, সাংবাদিক শান্তিময় চাকমা, আলোকিত রাঙামাটি অনলাইন পত্রিকার সম্পাদক ও প্রকাশ জাবেদ নূর ও ৭১টিভির জেলা প্রতিনিধি উচিংছা রাখাইন কায়েস প্রমুখ।

সমাবেশ পরিচালনা করেন, রাঙামাটি প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক সৈকত রঞ্জন চৌধুরী।এছাড়াও রাঙামাটি প্রেসক্লাবের সকল সদস্য নির্বিশেষে উক্ত মানববন্ধনে অংশগ্রহণ করেন।

ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বক্তারা বলেন, সাংবাদিক মুজাক্কির হত্যাকাণ্ডে সারা দেশের সাংবাদিক সমাজ উদ্বিগ্ন ও শঙ্কিত। ঘটনার সুষ্ঠু তদন্তে বিচার বিভাগীয় নিরপেক্ষ তদন্ত কমিটি গঠন করতে হবে। অবিলম্বে ঘটনায় জড়িতদের আইনের আওতায় এনে তাদের ফাঁসি দিতে হবে। সাংবাদিকরা সব সময় সত্য প্রকাশে নির্ভীক। কিন্তু তারা আজ সম্পূর্ণ নিরাপত্তাহীন। সাংবাদিকদের নিরাপত্তা দিতে হবে। একই সঙ্গে ইন্ডিপেন্ডেট টেলিভিশনের শেরপুর প্রতিনিধি মেরাজ উদ্দিনের বাসভবনে সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে কঠোর শাস্তি দাবি করেছেন বক্তারা।


সান নিউজ/কে/কেটি

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভোলায় ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচি পালিত 

ভোলা প্রতিনিধি: তীব্র তাপদাহ থেকে...

উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

বিশ্ব ম্যালেরিয়া দিবস আজ

সান নিউজ ডেস্ক: আজ বিশ্ব ম্যালেরি...

টঙ্গীবাড়ি ভাতিজারা পিটিয়ে মারলো চাচাকে

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

গরমে ত্বক ব্রণমুক্ত রাখতে যা খাবেন

লাইফস্টাইল ডেস্ক: গরমকাল এলেই ব্র...

মাকে গলা কেটে হত্যা করল ছেলে

জেলা প্রতিনিধি: বিয়ে না দেওয়ায় চা...

পঞ্চগড়ে দুই শিশুর মৃত্যু

জেলা প্রতিনিধি: পঞ্চগড়ে চাওয়াই নদীতে গোসল করতে নেমে আলমি আক্...

চারতলা থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

খায়রুল খন্দকার টাঙ্গাইল : টাঙ্গাই...

শনিবার ১২ ঘণ্টা গ্যাস থাকবে না 

নিজস্ব প্রতিবেদক: পাইপলাইনের কাজে...

ভারতীয় ৩ কোম্পানির ওপর নিষেধাজ্ঞা

আন্তর্জাতিক ডেস্ক: যুক্তরাষ্ট্র স...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা