সারাদেশ

শিবচরে হাজী শরীয়তুল্লাহ মাহফিল অনুষ্ঠিত

শফিক স্বপন, মাদারীপুর: আগামীকাল ১৬ই ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে মাদারীপুরের শিবচর উপজেলা ব্রিটিশ বিরোধী আন্দোলনের অগ্রদূত, পাক-ভারত উপমহাদেশের আধ্যাতিক রাহবার, মহান সমাজ সংস্কারক, মুজাহিদে আজম, শাইখুল ইসলাম, হযরত হাজী শরীয়তউল্লাহ (রহ.) এর স্মৃতি বিজোড়িত ঐতিহাসিক বাহাদুরপুর মাদরাসার তিন দিন ব্যাপি ৭৭তম বার্ষিক ওয়াজ মাহফিল।

এ ওয়াজ মাহফিল উপলক্ষে ওয়াজের যাবতীয় প্রস্তুতি সম্পন্ন হয়েছে। ওয়াজ মাহফিলে দেশবরেণ্য উলামায়ে কেরাম ও পীর মাশায়েখবৃন্দ মূল্যবান ওয়াজ নসীহত পেশ করবেন।

আগামী ১৮ ফেব্রুয়ারি শুক্রবার ঐতিহাসিক তীর্থস্থান বাহাদুরপুর ময়দানে অনুষ্ঠিত হবে দেশের অন্যতম বৃহত্তর জুমার জামাত। এখানে দেশ- বিদেশের লক্ষাধিক মুসল্লীরা জুমার নামাজে অংশগ্রহন করবেন। দুপুর দেড়টায় জুমার নামাজের ইমামতি করবেন হাজী শরীয়তউল্লাহ (রহ.) এর ৭ম পুরুষ, পীর কামেল, আলহাজ্জ হযরত হাফেজ মাওলানা আব্দুল্লাহ মো: হাসান পীর সাহেব, বাহাদুরপুর।

আরও পড়ুন: দেশে আরও ৩৪ জনের মৃত্যু

মাহফিলকে সর্বাঙ্গীন সুন্দর ও সাফল্যময় করতে স্বেচ্ছাসেবকদের একটি বিশেষ দল দিন রাত নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিশাল আয়তনের বিস্তৃতি ময়দানের বাশের খুটি ও ওয়াটার গ্রুফ কাপড়ের ছামিয়ানা দিয়ে তৈরী করা হচ্ছে দৃষ্টিনন্দন প্যান্ডেল।

মাহফিলে আগত মুসল্লীদের স্বাস্থ্যসেবার জন্য প্রস্তুত রয়েছে ডাক্তারদের সমন্বয়ে গঠিত বিশেষ টিম। মাহফিল উপলক্ষে মুসল্লীদের যাতায়াতের সুবিধার্থে বিশেষ গাড়ি চলাচল করবে। এছাড়া মাহফিল উপলক্ষে শিবচরসহ পুরো বাহাদুরপুর এলাকায় স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে থাকবে কঠোর নিরাপত্তা ব্যবস্থা।

আগামী ১৯ শে ফেব্রুয়ারী শনিবার বাদ ফজর আখেরী মোনাজাতের মধ্য দিয়ে শেষ হবে বাহাদুরপুরের ৭৭তম বার্ষিক ওয়াজ মাহফিল। আখেরী মোনাজাত পরিচালনা করবেন বাহাদুরপুর পীর সাহেব আলহাজ্জ হযরত মাওলানা আব্দুল্লাহ মো: হাসান।

সান নিউজ/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

সাতক্ষীরায় বইছে প্রচন্ড দমকা হাওয়া

মো. মাজহারুল ইসলাম, সাতক্ষীরা: ব্...

ভালুকায় ভয়ংকর কিশোর গ্যাং!

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়...

সাবেক ওসির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা 

মো. মাজহারুল ইসলাম, সাতক্ষীরা: ৮...

আইপিএল চ্যাম্পিয়ন কলকাতা

স্পোর্টস ডেস্ক : ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ফাইনালে স...

ডায়রিয়ায় উপকারী যেসব পানীয়

লাইফস্টাইল ডেস্ক: ডায়েরিয়ার মতো স...

যেসব এলাকায় গ্যাস থাকবে না কাল

নিজস্ব প্রতিবেদক: তিতাসের গ্যাস প...

হাতিয়ায় পানিতে পড়ে শিশুর মৃত্যু

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর দ্ব...

বিশ্বকাপের পূর্ণাঙ্গ সূচি

স্পোর্টস ডেস্ক : যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজের মাটিতে আর মা...

ফের আলোচনায় কঙ্গনা

বিনোদন ডেস্ক: বলিউড অভিনেত্রী কঙ্...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা