ছবি-সংগৃহীত
বিনোদন

মুক্তি পেল ‘পাঠান’

সান নিউজ ডেস্ক: দীর্ঘ পাঁচ বছরের অপেক্ষার অবসান ঘটিয়ে অবশেষে ভারতে মুক্তি পেল বলিউড বাদশা শাহরুখ খানের নতুন সিনেমা ‘পাঠান’।

আরও পড়ুন: মুক্তির আগেই টিকিট বিক্রির ধুম!

বুধবার (২৫ জানুয়ারি) বিশ্বের একশোটিরও বেশি দেশে একযোগে মুক্তি পাচ্ছে ‘পাঠান’। এ সিনেমায় শাহরুখের বিপরীতে রয়েছেন দীপিকা পাড়ুকোন।

ইন্টারন্যাশনাল ডিস্ট্রিবিউশনের ভাইস প্রেসিডেন্ট নেলসন ডি’সুজা জানিয়েছেন, ‘বিদেশী অঞ্চলে যশ রাজ ফিল্মের জন্য সবচেয়ে বেশি পরিসরে মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র হিসেবে রেকর্ড গড়তে যাচ্ছে পাঠান।

প্রকৃতপক্ষে, এটি ভারতীয় চলচ্চিত্রের জন্য বিশ্বব্যাপী সর্বাধিক দেশে মুক্তির রেকর্ড! শাহরুখ খান আন্তর্জাতিকভাবে সবচেয়ে বড় সুপারস্টারদের মধ্যে একজন। সিনেমাটি যে হাইপ বহন করছে তার পরিপ্রেক্ষিতে পাঠানকে সারা বিশ্বে মুক্তি দেওয়ার বিশাল চাহিদা রয়েছে।’

আরও পড়ুন: মুক্তি পেতে যাচ্ছে ‘শনিবার বিকেল’

শাহরুখের ফিরে আসা সিনেমা ‘পাঠান’ নিয়ে সিনেমাপ্রেমীদের আগ্রহ এতটাই বেশি যে, সিনেমাটির অগ্রিম টিকিট বুকিংয়ে রেকর্ড গড়ে ফেলেছে। ভারতের অনেক রাজ্যে সিনেমা হল মালিকেরা দর্শকদের চাপ সামলে সকাল ৬টাতেও শো রেখেছে। সেগুলোতে ছিল দর্শকের উপচে পরা ভিড়।

তবে গুঞ্জন উঠেছে, মুক্তির আগে অনলাইনে ফাঁস হয়ে গেছে শাহরুখের কামব্যাক ‘পাঠান’। দাবি করা হচ্ছে, দু’টি ওয়েবসাইটে ছবির পাইরেটেড ভার্সান পাওয়া যাচ্ছে।

শোনা যাচ্ছে, ‘ফিল্মজিল্লা’ এবং ‘ফিল্মিব়্যাপ’ নামের দু’টি সাইটে পাওয়া যাচ্ছে ‘পাঠান’ সিনেমার পাইরেটেট ভার্সান। দু’টি সাইটেই ‘ক্যামরিপ’ ও ‘প্রি ডিভিডি রিপ’ ভার্সান পাওয়া যাচ্ছে বলেই দাবি করা হচ্ছে।

আরও পড়ুন: মৃত্যুর স্বাদ গ্রহণ করেছি!

তবে বাংলাদেশে ‘পাঠান’ এখনই মুক্তি পাচ্ছে না। কিছু আইনি জটিলতায় আটকে আছে সিনেমাটি।

এর আগে সিনেমার টিজার মুক্তির পর থেকে নানা কারণে বিতর্ক দানা বেঁধেছিল। কখনও ‘বেশরম রং’ গানে দীপিকা পাড়ুকোনের পোশাকের রং ও ধরন নিয়ে বিতর্ক। কখনও আবার ছবি মুক্তি নিয়ে বজরং দলের একের পর এক হুমকি। ছবি মুক্তির সপ্তাহ কয়েক আগে থেকেই বিতর্কের কারণে কোণঠাসা ছিলেন নির্মাতারা।

কিন্তু অগ্রিম বুকিংয়ের সংখ্যা দেখে ‘পাঠান’ সংশ্লিষ্টরা যেন প্রাণ ফিরে পেলেন। নির্ধারিত সময়ের আগেই শুরু হয়েছে অগ্রিম বুকিং। তাতে দেখা যাচ্ছে ইতোমধ্যে ১ লাখের বেশি টিকিট বিক্রি হয়ে গেছে। সিনেমা ব্যবসায়ীদের ধারণা, এই ছবি মুক্তির দিন ৩০ কোটি টাকার বেশি ব্যবসা করবে। তাদের ইঙ্গিত, মুক্তির পর বিশ্বব্যাপী ৩০০ কোটি টাকা ব্যবসা করতে এই ছবির সময় লাগবে সপ্তাহ খানেক।

আরও পড়ুন: সা রে গা মা চ্যাম্পিয়ন লামা

উল্লেখ্য, ‘পাঠান’ নির্মাণ করেছেন সিদ্ধার্থ আনন্দ। এতে একজন ‘র’ এজেন্টের ভূমিকায় অভিনয় করেছেন শাহরুখ খান। ভিলেন হিসেবে আছেন জন আব্রাহাম। আর নায়িকা দীপিকা পাড়ুকোন। বিশেষ চমক হয়ে দেখা দেবেন সালমান খানও।

সান নিউজ/জেএইচ/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

নিজ্জর হত্যায় সন্দেহভাজন ৩ জন গ্রেফতার 

আন্তর্জাতিক ডেস্ক: কানাডায় বসবাসর...

ইন্দোনেশিয়ায় বন্যা-ভূমিধস, নিহত ১৫

আন্তর্জাতিক ডেস্ক: ইন্দোনেশিয়ার ম...

ভালুকায় পানি ও স্যালাইন বিতরণ

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় প্রচন্ড...

আচরণবিধি লঙ্ঘন করলে ব্যবস্থা

নিজস্ব প্রতিবেদক : আমাদের কাছে সব প্রার্থী সমান। দল বা প্রার...

প্রাইভেটকারে কাভার্ডভ্যানের ধাক্কা, নিহত ৩

নিজস্ব প্রতিবেদক: মুন্সীগঞ্জের গজ...

ছুরিকাঘাতে প্রাণ গেল কলেজ ছাত্রের

জেলা প্রতিনিধি: গাজীপুর জেলায় ছিন...

মৃত্যু থেকে বাঁচলেন দেব

বিনোদন ডেস্ক : কলকাতার জনপ্রিয় অভিনেতা দীপক অধিকারী দেব। ভার...

বগুড়ায় স্বস্তির বৃষ্টি

জেলা প্রতিবেদক: টানা তীব্র তাপপ্র...

বাড়ল সোনার দাম

নিজস্ব প্রতিবেদক : দেশের বাজারে ফের বাড়লো সোনার দাম। সবচেয়ে...

সারা দেশে শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে কাল

নিজেস্ব প্রতিবেদক: রোববার (৫ মে)...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা