ছবি: সংগৃহীত
লাইফস্টাইল

মায়েদের শেফ মিনিস্টার প্রতিযোগিতার নিবন্ধন শুরু

নিজস্ব প্রতিবেদক: আবারও অনুষ্ঠিত হচ্ছে মায়েদের জন্য রান্না বিষয়ক প্রতিযোগিতা ডিপিএস এসটিএস শেফ মিনিস্টার! রান্না নিয়ে আগ্রহী ও পারদর্শী মায়েরা এখন ডিপিএস এসটিএস আয়োজিত এ প্রতিযোগিতায় নিবন্ধন করার মাধ্যমে অংশগ্রহণ করে সুস্বাদু সব খাবার তৈরি করে সবাইকে চমকে দিতে পারবেন এবং নিজেদের রন্ধনশৈলী প্রদর্শন করতে পারবেন।

আরও পড়ুন: গাজরের লাড্ডু তৈরির রেসিপি

ডিপিএস এসটিএস শেফ মিনিস্টার ২০২৪-এ প্রাথমিক পর্যায়ে রান্না বিষয়ক একটি কর্মশালা আয়োজন করা হবে। এরপরে গালা রাউন্ডে অনুষ্ঠিত হবে রান্না প্রতিযোগিতা, যেখানে নির্দিষ্ট সময়ের ভেতর খাবার প্রস্তুত করতে হবে।

নিবন্ধন সাপেক্ষে বাংলাদেশে বসবাসরত সকল মায়েদের জন্য এ প্রতিযোগিতায় অংশগ্রহণ উন্মুক্ত। গ্র্যান্ড ফিনালেতে যাওয়ার জন্য সকল অংশগ্রহণকারীকে কর্মশালায় অংশগ্রহণ করতে হবে। কর্মশালাটি পরিচালনা করবেন একজন স্বনামধন্য শেফ।

কর্মশালায় অংশগ্রহণকারী মায়েরা রান্না সংশ্লিষ্ট গুরুত্বপূর্ণ বিভিন্ন পরামর্শ ও মূল্যবান টিপস সম্পর্কে জানার মাধ্যমে নিজেদের রন্ধনশৈলীকে অনন্য উচ্চতায় নিয়ে যাওয়ার সুযোগ পাবেন।

আরও পড়ুন: মুরগির মাংসের তেহারি’র রেসিপি

কর্মশালাটি আগামী ৬ ফেব্রুয়ারি সকাল ১১ টায় ডিপিএস এসটিএস সিনিয়র স্কুল ক্যাফেটারিয়ায় অনুষ্ঠিত হবে।

পরবর্তীতে গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হবে আগামী ২৪ ফেব্রুয়ারি, যেখানে সেরা রাধুনীকে ‘চ্যাম্পিয়ন মাদার’ হিসেবে নির্বাচন করা হবে। বিজয়ী শেফকে পুরস্কার হিসেবে প্রফেশনাল সার্টিফিকেট, ট্রফি ও এক লাখ টাকা পুরস্কার দেয়া হবে।

এ প্রতিযোগিতা নিয়ে ডিপিএস এসটিএস স্কুলের অধ্যক্ষ ড. শিবানন্দ সি এস বলেন, গত বছর মায়েরা আগ্রহ ও উদ্দীপনার সাথে এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছেন। মায়েরা সাধারণত তাদের সন্তান ও পরিবারের সদস্যদের সন্তুষ্টিতে নিঃস্বার্থভাবে কাজ করে যান। তাদের অনেক ব্যস্ততার মধ্যে সময় কাটাতে হয়।

আরও পড়ুন: তীব্র শীতে কাঁপছে দেশ

আমরা সকল মায়েদের জন্য স্মরণীয় অভিজ্ঞতা তৈরি করতে চেয়েছি। একইসাথে, হোম-স্টাইল কুকিং নিয়ে তাদের দক্ষতা আরও শাণিত করতে চেয়েছি। আমাদের প্রত্যাশা এ বছর এ প্রতিযোগিতা মায়েদের জন্য আরও রোমাঞ্চকর ও আনন্দদায়ক হবে।

জানা গেছে, ডিপিএস এসটিএস শেফ মিনিস্টার-২০২৪ এর টাইটেল স্পন্সর হিসেবে রয়েছে ম্যাগি। তাদের সহযোগিতা ও অংশীদারিত্ব এ বছর আয়োজনকে নতুন এক উচ্চতা নিয়ে যেতে সহায়ক ভূমিকা রাখবে বলে প্রত্যাশা করা হচ্ছে।

মজাদার ও সুস্বাদু খাবার প্রস্তুত করে তুলতে ভালোবাসেন যেসব মায়েরা, তাদের জন্য এক অনন্য সুযোগ নিয়ে এসেছে এ প্রতিযোগিতা। অংশগ্রহণকারীরা তাদের অর্জন ও রন্ধনশিল্পের প্রতি তাদের নিবেদনের স্বীকৃতি হিসেবে পেশাদার সনদপত্র লাভ করবেন।

এ প্রতিযোগিতায় অংশগ্রহণের ক্ষেত্রে নিবন্ধনের সংখ্যা সীমিত। তাই ম্যাগি থেকে আগ্রহী অংশকারীদের দ্রুতই প্রতিযোগিতায় নিবন্ধন করতে উৎসাহিত করা হচ্ছে। নিবন্ধন করতে অনুগ্রহ করে ভিজিট করুন: https://tinyurl.com/2m8m39j2। নিবন্ধনের সংখ্যা পূর্ণ হয়ে গেলে পরে আর নিবন্ধন করা যাবে না।

সান নিউজ/এনজে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

জায়েদের ফোন পানিতে ছুড়ে ফেললেন সাকিব

বিনোদন ডেস্ক: বাংলাদেশ ক্রিকেটের...

রাজধানীতে তাপমাত্রা বাড়ছে

নিজস্ব প্রতিবেদক: চলতি তাপপ্রবা...

চীনে সড়ক ধসে নিহত ১৯ 

আন্তর্জাতিক ডেস্ক: চীনের দক্ষিণাঞ...

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ বুধবার (১লা মে) বেশ কিছু খ...

কলম্বিয়া বিশ্ববিদ্যালয়ে অভিযানে ব্যাপক গ্রেফতার

আন্তর্জাতিক ডেস্ক: কলম্বিয়া বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে প্রবে...

কাঁচা আমের উপকারিতা

লাইফস্টাইল ডেস্ক: গ্রীষ্মকালের সু...

মেহনতি মানুষের ভাগ্যোন্নয়নই আ’লীগের লক্ষ্য

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন...

১০ জেলেকে মুক্তি দিল আরকান আর্মি

নিজস্ব প্রতিবেদক: নাফ নদীতে মাছ শ...

বজ্রপাতে একদিনেই প্রাণ গেল ১০ জনের

নিজস্ব প্রতিবেদক: বৈশাখের তীব্র দ...

হাসপাতাল থেকে বাসা ফিরলেন খালেদা জিয়া

নিজস্ব প্রতিবেদক: বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বে...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা