সংগৃহীত ছবি
সারাদেশ

ভালুকায় ভারতীয় চিনিসহ গ্রেফতার ২

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকায় তীর কোম্পানির সিলমোহর লাগানো ৪০০ বস্তা (২০ মেট্রিকটন) ভারতীয় চিনি ও একটি কাভার্ডভ্যানসহ দুজনকে গ্রেফতার করেছে মডেল থানা পুলিশ।

আরও পড়ুন : বান্দরবানে কেএনএফ সন্ত্রাসী নিহত

মঙ্গলবার (৭ মে) সকালে ভালুকা পৌরসভার ৮ নম্বর ওয়ার্ড, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এআর ফিলিং স্টেশনের পূর্ব পাশে তাদের গ্রেফতার ও চিনিগুলো জব্দ করা হয়। ওই ঘটনায় পুলিশ মডেল থানায় তাদের বিরুদ্ধে একটি মামলা করে।

গ্রেফতাররা হলেন কুমিল্লা জেলার দাউদকান্দি থানার মালিখালি গ্রামের মনির হোসেনের ছেলে কাভার্ডভ্যানের চালক আবিদ হোসেন (২৩) ও তার সহযোগী ময়মনসিংহের গফরগাঁও উপজেলার মুখি গ্রামের নিয়ামত আলীর ছেলে হেলপার আল আমীন (২৩)। ওই সময় নাঈম নামে অপর এক যুবক পালিয়ে যায়।

আরও পড়ুন : খাল থেকে শ্রমিকের লাশ উদ্ধার

থানা সূত্রে জানা যায়, চোরাই পথে আনা ৪০০ বস্তা ভারতীয় চিনি (মূল্য ২৮ লাখ টাকা) ময়মনসিংহ জেলার হালুয়াঘাট থেকে নিয়ে একটি কাভার্ডভ্যান (ঢাকা-মেট্রো-উ-১২-২২০০) গাজীপুরের মাওনা নিয়ে যাচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে ভালুকা মডেল থানা পুলিশের একটি দল ঘটনাস্থল থেকে ৫০ কেজি ওজনের ৪০০ বস্তা চিনি, কাভার্ডভ্যানসহ চালক ও হেলপারকে গ্রেফতার করে।

উল্লেখ্য, গত ৫ এপ্রিল রাতে ভালুকা উপজেলার হবিরবাড়ির জামিরদিয়া আইডিয়াল মোড় এলাকা থেকে ৪০৯ বস্তা ভারতীয় চিনি জব্দ করা হলেও স্থানীয়দের যোগসাজশে রহস্যজনক কারণে চিনিগুলো গাজীপুর জেলার মাওনা এলাকার নাসির উদ্দিন নামে এক ব্যবসায়ী নিয়ে যান বলে অভিযোগ উঠে। অপরদিকে ২৬ মার্চ মাস্টারবাড়ি এলাকার নাজমুলের বাড়ি থেকে ২৪ বস্তা (৫০ কেজি) ভারতীয় চিনি জব্দ ও নাজমুলকে (২৫) গ্রেফতার করা হয়। তাছাড়া ৪ এপ্রিল ভালুকা উপজেলার চান্দের বাজার খোরশেদ মিয়ার স্টোর থেকে ফ্রেশ ও তীর কোম্পানির সিলমোহর লাগানো ১৪০ বস্তা (৫০ কেজি) ভারতীয় চিনি জব্দ করা হয়। এ সময় দোকান মালিক খোরশেদ আলমকে গ্রেফতার করা হয়।

আরও পড়ুন : সীমান্তে ভারতীয় নাগরিক আটক

ভালুকা মডেল থানার পরিদর্শক (ওসি) মোহাম্মদ শাহ কামাল আকিন্দ জানান, গোপন সংবাদের ভিত্তিতে ৪০০ বস্তা ভারতীয় চিনি জব্দ ও দুজনকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে। এ সময় একটি কাভার্ডভ্যান জব্দ করা হয়েছে। এ ঘটনায় মামলা করা হয়েছে।

সান নিউজ/এমআর

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

প্রস্তুতি ম্যাচের সূচি প্রকাশ

স্পোর্টস ডেস্ক : আসন্ন আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের মূল আস...

কর্মস্থলে না এসেও বেতন তোলেন শিক্ষক

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি:

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ শনিবার (১৮মে) বেশ কিছু খেল...

মেঘনা নদীতে পাঙ্গাশ রক্ষায় অবৈধ চাই ধ্বংস 

ভোলা প্রতিনিধি: ভোলায় মেঘনা নদী থ...

মুন্সীগঞ্জে ভাসমান মরদেহ উদ্ধার

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ : মুন্সীগঞ্জ পৌরসভার মধ্য কোটগাঁ...

মিডিয়া ট্রায়াল বন্ধে ব্যবস্থা নেয়া হবে

জেলা প্রতিনিধি: বিচারের আগে মিডিয...

হোয়াটসঅ্যাপে আসছে পরিবর্তন

টেকলাইফ ডেস্ক: জনপ্রিয় যোগাযোগ মা...

মঙ্গলবার ১৫৭ উপজেলায় সাধারণ ছুটি 

নিজস্ব প্রতিবেদক: ষষ্ঠ উপজেলা পরি...

দেশে ফিরলেন ১৪০ পাকিস্তানি শিক্ষার্থী

আন্তর্জাতিক ডেস্ক: কিরগিজস্তানের...

পুলিশ বক্সে আগুন দিল অবরোধকারীরা

নিজস্ব প্রতিবেদক: অটোরিকশা চলাচল...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা