সংগৃহীত ছবি
সারাদেশ

বোয়ালমারী থানাকে দালালমুক্ত করার ঘোষণা

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি : ফরিদপুরের বোয়ালমারী থানার নবাগত থানা অফিসার ইন চার্জ (ওসি) মো. শেখ সাদী থানাকে দালালমুক্ত করার ঘোষণা দিয়েছেন। ওসি হিসেবে গত ১২ ডিসেম্বর বোয়ালমারী থানায় যোগদান করার পর শুক্রবার (১৫ ডিসেম্বর) সন্ধ্যায় স্থানীয় গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময়কালে তিনি এ ঘোষণা দেন।

আরও পড়ুন : সিলিন্ডার বিস্ফোরণে নিহত ১

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় জন্মগ্রহণকারী শেখ সাদী ২০০৫ সালে বহিরাগত ক্যাডেট এস. আই হিসেবে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। বিগত সাড়ে পাঁচ বছর ধরে তিনি বিভিন্ন থানায় অফিসার ইন চার্জ (ওসি) হিসেবে দায়িত্ব পালন করছেন। এর আগে তিনি মাদারীপুরের রাজৈর, গাজীপুরের কাপাসিয়া, শ্রীপুর, ফরিদপুরের সালথা থানায় ওসি হিসেবে দায়িত্ব পালন করেছেন।

স্ত্রী আকলিমা বেগম বাংলাদেশ পুলিশের প্রধান গোয়েন্দা সংস্থা এস.বিতে চাকুরিতে করেন। কর্মস্থল ঢাকায়। স্ত্রী দুই মেয়ে নিয়ে ঢাকায় থাকেন। বড় মেয়ে অন্তু (১৪) নবম শ্রেণিতে আর ছোট মেয়ে বাঁধন (১০) চতুর্থ শ্রেণিতে লেখাপড়া করে। ওসি শেখ সাদীর বাবা একজন বীরমুক্তিযোদ্ধা।

আরও পড়ুন : পঞ্চগড়ে বইছে শৈত্য প্রবাহ

গণমাধ্যমকর্মীদের সাথে মতবিনিময়কালে তিনি বলেন, 'বোয়ালমারী থানাকে দালালমুক্ত রাখা হবে। আমার কাছে সবার ইজি এক্সেস থাকবে। এক পয়সাও লাগবে না পুলিশিং সেবা গ্রহণ করতে। আইন সবার জন্য সমান। কোন পুলিশও আইনের ঊর্ধ্বে নয়।'

এ সময় তিনি আরো বলেন, 'কর্মস্থলে আমি সাধারণত দাওয়াত খাই না। প্রয়োজন ছাড়া কারো সাথে মিশিও না। তিনি আরো বলেন, আমার দ্বারা ইনটেনশনালি (ইচ্ছাকৃতভাবে) কারো কোন ক্ষতি হবে না। শতভাগ নি:স্বার্থভাবে বেতনকে হালাল করতে কাজ করবো। এক্ষেত্রে
সবার সহযোগিতা চাই।'

আরও পড়ুন : উত্তরা এক্সপ্রেসে দুর্বৃত্তদের আগুন

'আমি সরকারের একজন কর্মচারী। কোন রাজনৈতিক দলের সদস্য না। বিত্ত বৈভব কোনদিন আমার ছিল না, চাইও না।দেশটা আমাদের। আপনারা ভালো কাজ করবেন আমি নিরাপত্তা দেব', তিনি যোগ করেন।

এ সময় উপস্থিত ছিলেন বোয়ালমারী প্রেসক্লাবের সাবেক সভাপতি ও সাপ্তাহিক চন্দনা সম্পাদক কাজী হাসান ফিরোজ, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও ভোরের কাগজ প্রতিনিধি কামরুল সিকদার, যায়যায়দিন প্রতিনিধি দীপঙ্কর অপু, ইনকিলাব প্রতিনিধি জাকির হোসেন, ভোরের ডাক প্রতিনিধি একেএম রেজাউল করিম, পাক্ষিক নজীর বাংলা সম্পাদক প্রভাষক সাইফুল্লাহ নজীর মামুন, মানব দর্পণ সম্পাদক মো. তারিকুল ইসলাম, খোলা কাগজ প্রতিনিধি আল মামুন রনি, আমাদের সময় প্রতিনিধি সনৎ চক্রবর্তী, জবাবদিহি প্রতিনিধি মুকুল কুমার বোস।

সান নিউজ/এমআর

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভালুকায় ভারতীয় চিনিসহ গ্রেফতার ২

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকায় তীর কোম্পানি...

বোয়ালমারীতে বজ্রপাতে আহত ৮

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুরের বোয়ালমারীতে প...

ব্যাটিংয়ে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক : আসন্ন বিশ্বকাপের প্রস্তুতি...

গজারিয়ায় পুলিশ-সাংবাদিককে মারধর

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: উপজে...

বিশ্ব স্বাস্থ্য সংস্থা প্রতিষ্ঠিত

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অত...

ইসলামী ব্যাংকের হজ বুথ উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক : ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসি হজযাত্রীদের...

উপজেলা নির্বাচন শান্তিপূর্ণ হয়েছে

নিজস্ব প্রতিবেদক : প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবি...

সড়কে যান চলাচলে নির্দেশিকা জারি

নিজস্ব প্রতিবেদক: সড়কে দুর্ঘটনা ক...

বিএনপির নির্বাচন বর্জন আত্মহননমূলক

নিজস্ব প্রতিবেদক : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের মতো বিএনপির...

ফের লন্ডন মাতাবেন জেমস

বিনোদন ডেস্ক: রক লিজেন্ড মাহফুজ আ...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা