রাজনীতি

বাড়তি সময় পাচ্ছেন নৌকার ম‌নোনয়ন প্রত‌্যাশীরা

নিজস্ব প্রতি‌বেদক : আসন্ন ১১ পৌরসভা ও ৩৭১টি ইউনিয়ন পরিষদের ও জাতীয় সংসদের ২৭৫ লক্ষ্মীপুর-২ আসনের উপনির্বাচনের জন‌্য নৌকার ম‌নোনয়ন প্রত‌্যাশীরা দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ ও জমাদানের সময় পে‌লো।

বুধবার (১০ মার্চ) আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে ফরম সংগ্রহ ও জমা কার্যক্রম চলাকালীন দলের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া সময় বৃ‌দ্ধির ঘোষণা ক‌রেন।

বড়ুয়া ব‌লেন, ফরম সংগ্রহ ও জমা দেওয়ার আজ যে শেষ দিন ছিল সেই সিদ্ধান্ত আমরা প্রত্যাহার করে নিয়েছি। আমাদের নেত্রী আমাদের নির্দেশনা দিয়েছেন, যে কয়দিন লাগে সে কয়দিন আমরা ফরম বিতরণ ও সংগ্রহ করব। আপনারা অহেতুক হুড়াহুড়ি করবেন না।

এ সময় তিনি ঘোষণা মাইকে মনোনয়ন পত্র সংগ্রহ ও জমাদানকারী দলীয় নেতাকর্মীদের জনসমাগম এড়িয়ে স্বাস্থ্য সুরক্ষা বিধি মেনে চলার অনুরোধ জানান।

বিপ্লব বড়ুয়া বলেন, শুধুমাত্র যারা মনোনয়ন ফরম সংগ্রহ করতে এসেছেন, সেই ব্যক্তি এবং তার পক্ষে একজন প্রবেশ করবেন। যে কয়দিন লাগে যতক্ষণ লাগে আমরা সবাইকে মনোনয়ন ফরম বিতরণ করব এবং মনোনয়ন ফরম সংগ্রহ করব। কাল হোক, পরের দিন হোক।

আসন্ন ১১ পৌরসভা ও ৩৭১টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের ফরম সংগ্রহের আহ্বান জানিয়েছে আওয়ামী লীগ। একইসঙ্গে জাতীয় সংসদের ২৭৫ লক্ষ্মীপুর-২ আসনের উপনির্বাচনেও নৌকার মনোনয়ন প্রত্যাশীদের ফরম সংগ্রহের আহ্বান জানানো হয়েছে।

প্রসঙ্গত গত বৃহস্পতিবার দলের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার সই করা এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, আওয়ামী লীগ আসন্ন জাতীয় সংসদের ২৭৫ লক্ষ্মীপুর-২ আসনের উপ-নির্বাচন, ১১টি পৌরসভা ও ৩৭১টি ইউনিয়ন পরিষদ (৩ মার্চ ২০২১ নির্বাচন কমিশন কর্তৃক ঘোষিত তফসিলে উল্লিখিত) নির্বাচনের জন্য আগামী ৫ মার্চ ২০২১ শুক্রবার থেকে ১০ মার্চ ২০২১ বুধবার সকাল ১১টা থেকে বিকাল ৫টা পর্যন্ত মনোনয়ন ফরম বিতরণ করবে।

আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে (বাড়ি-৫১/এ, সড়ক-৩/এ, ধানমন্ডি আ/এ, ধানমন্ডি, ঢাকা) দলীয় মনোনয়নের জন্য আবেদনপত্র সংগ্রহ ও দিতে বলা হয়।

সান নিউজ/এমআর/এম

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

দুপুরের মধ্যে ১০ জেলায় ঝড়ের শঙ্কা

নিজস্ব প্রতিবেদক: রাজধানীসহ দেশের ১০টি অঞ্চলের ওপর দিয়ে ঘণ্ট...

ভোলায় উপকূলজুড়ে কোস্টগার্ড মোতায়েন  

ভোলা প্রতিনিধি: আসন্ন ৬ষ্ঠ উপজেলা...

সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা শুরু কাল 

নিনা আফরিন, পটুয়াখালী: আগামীকাল...

নজর কাড়লেন কিয়ারা

বিনোদন ডেস্ক: কান চলচ্চিত্র উৎসব...

নীল তিমি সম্পর্কে রহস্য উদঘাটন

আন্তর্জাতিক ডেস্ক: বর্তমানে পৃথিব...

ওএমএস বিতরণে গাফলতি হলে ব্যবস্থা

নিজস্ব প্রতিবেদক: খাদ্যমন্ত্রী সা...

পটল কেন উপকারী?

লাইফস্টাইল ডেস্ক: পটল আমাদের দেশের পরিচিত একটি সবজি, যা খেতে...

মিডিয়া ট্রায়াল বন্ধে ব্যবস্থা নেয়া হবে

জেলা প্রতিনিধি: বিচারের আগে মিডিয...

হোয়াটসঅ্যাপে আসছে পরিবর্তন

টেকলাইফ ডেস্ক: জনপ্রিয় যোগাযোগ মা...

মঙ্গলবার ১৫৭ উপজেলায় সাধারণ ছুটি 

নিজস্ব প্রতিবেদক: ষষ্ঠ উপজেলা পরি...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা