সারাদেশ

বাদশা বাহিনীর সন্ত্রাসী হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন  

নিজস্ব প্রতিনিধি, খুলনা : চিতলমারী উপজেলার কলাতলা ইউনিয়নে বাদশা বাহিনীর সন্ত্রাসী হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছ খুলনা মহানগর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও এমএম সিটি কলেজের সাবেক ভিপি, চিতলমারী উপজেলা যুবলীগের প্রতিষ্ঠাতা সভাপতি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আলমগীর সিদ্দিকী।

সোমবার (২২ মার্চ ) দুপুরে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে মো: আবু জাফর আলমগীর হোসেন সিদ্দিকী এর পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন এ্যাড. মো: কামাল হোসেন।

লিখিত বক্তব্যে জানানো হয়, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চিতলমারী উপজেলার কলাতলা ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী আলমগীর সিদ্দিকীর উপর গত ১৯ মার্চ ২০২১ তারিখ দুপুর বেলা চিতলমারী উপজেলা চত্ত্বরে অস্ত্রসস্ত্রে সু-সজ্জিত হয়ে মো: বাদশা সেখ ওরফে মাটি কাটা বাদশা এক থেকে দেড়শ চিহ্নিত সন্ত্রাসী নিয়ে আক্রমণ করে। নির্বাচনী কার্যালয়ে যাচাই-বাছাইয়ের দিন ধার্য ছিলো। সেই মোতাবেক আমি আমার চিতলমারী তথা কলাতলা ইউনিয়নের জনগণকে সাথে নিয়ে নির্বাচন অফিসে উপস্থিত হই।

বাংলাদেশের নির্বাচনী আচরণ বিধিকে সম্মান জানিয়ে আমি এবং আমার ২জন বিজ্ঞ আইনজীবী, প্রস্তাবকারী ও সমর্থনকারী নিয়ে রিটানিং অফিসারের কার্যালয়ে প্রবেশ করার আগমুহূর্তে সন্ত্রাসী বাদশা, তার আপন ছোটভাই মাদক ব্যবসায়ি সোহেল, ওলি, রুবেল, রুহুল, রফিক, সাগর, সবুজ, আলামিনসহ প্রায় দেড়শ জন সন্ত্রাসী বিভিন্ন ধরনের অস্ত্র নিয়ে অতর্কিতভাবে আমাকে ও বিজ্ঞ আইনজীবী, প্রস্তাবকারী ও সমর্থনকারীর উপর হামলা করে এবং মারাত্মকভাবে আহত করে।

আমাকে জোরপূর্বক মনোনয়নপত্র তুলে নেওয়ার জন্য মারপিট করে এবং দীর্ঘ সময় জিম্মি করে রাখে। আমার প্রাণপ্রিয় চিতলমারী তথা কলাতলা ইউনিয়নের নির্যাতিত জনগণ খবর পেয়ে আমাকে উদ্ধার করে নিয়ে এসে খুলনা মেডিকেলে ভর্তি করে। খুলনা মেডিকেলে ভর্তি অবস্থায় হামলাকারীদের বিরুদ্ধে মামলা করার ব্যবস্থা করা হলে, চিতলমারী থানা মামলা গ্রহণ করেনি।

চেয়ারম্যান প্রার্থী আলমগীর সিদ্দিকী সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেন নিরাপত্তা জনিত কারণে তিনি এলাকায় সংবাদ সম্মেলন না করে খুলনা প্রেস ক্লাবে করেছেন। সন্ত্রাসী বাদশার হামলা থেকে কলাতলা ইউনিয়নের নিরীহ জনগণ বাঁচতে পারে সে ব্যবস্থা গ্রহণের আহবান জানান।

সান নিউজ/কেএ/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভোলায় ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচি পালিত 

ভোলা প্রতিনিধি: তীব্র তাপদাহ থেকে...

উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

বিশ্ব ম্যালেরিয়া দিবস আজ

সান নিউজ ডেস্ক: আজ বিশ্ব ম্যালেরি...

টঙ্গীবাড়ি ভাতিজারা পিটিয়ে মারলো চাচাকে

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

গরমে ত্বক ব্রণমুক্ত রাখতে যা খাবেন

লাইফস্টাইল ডেস্ক: গরমকাল এলেই ব্র...

মাকে গলা কেটে হত্যা করল ছেলে

জেলা প্রতিনিধি: বিয়ে না দেওয়ায় চা...

পঞ্চগড়ে দুই শিশুর মৃত্যু

জেলা প্রতিনিধি: পঞ্চগড়ে চাওয়াই নদীতে গোসল করতে নেমে আলমি আক্...

চারতলা থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

খায়রুল খন্দকার টাঙ্গাইল : টাঙ্গাই...

শনিবার ১২ ঘণ্টা গ্যাস থাকবে না 

নিজস্ব প্রতিবেদক: পাইপলাইনের কাজে...

ভারতীয় ৩ কোম্পানির ওপর নিষেধাজ্ঞা

আন্তর্জাতিক ডেস্ক: যুক্তরাষ্ট্র স...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা