সারাদেশ

বনমালীপুর জনতা উচ্চ বিদ্যালয়ে ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠিত

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি : ফরিদপুরের বোয়ালমারী উপজেলার রুপাপাত ইউনিয়নের বনমালীপুর জনতা উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

আরও পড়ুন: যুদ্ধ ও করোনার কারনে দ্রব্যমূল্য বাড়ায় মানুষ কষ্ট পাচ্ছে

বুধবার (২২ মার্চ) সকালে পতাকা উত্তোলনের মাধ্যমে ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার উদ্বোধন করা হয়। বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাফিজুর রহমান (নান্নু মিয়া) এর সভাপতিত্বে বোয়ালমারী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহজাহান মীরদাহ পিকুল ।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার উদ্বোধন করেন। বিশেষ অতিথি ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক যুগ্ম সচিব এ টি এম মহিউদ্দিন আহমেদ (পান্নু মিয়া), বাংলাদেশ ব্যাংকের জয়েন্ট ডিরেক্টর মো. আমিরুজ্জামান (জুয়েল), বিশিষ্ট সমাজসেবিকা রোজি জামান, বাংলাদেশ সেনাবাহিনীর মেজর রুহুল আমিন (রাজন), বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্টার ডা. মুহাম্মদ কামাল হোসেন, সহযোগী অধ্যাপক ডা. আশিষ কুমার বিশ্বাস, উপজেলা ভাইস চেয়ারম্যান সৈয়দ রাসেল রেজা, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মুহম্মদ আনোয়ার হোসেন, বাংলাদেশ শিক্ষক সমিতি ফরিদপুর জেলা শাখার সভাপতি মো. ইসরাফিল মোল্যা, শেখর ইউপি চেয়ারম্যান কামাল আহম্মেদ, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মো. আরিফুজ্জামান খান, বিশিষ্ট সমাজসেবিকা ও শিক্ষানুরাগী মোসা. শিরিনা হান্নান প্রমুখ।

আরও পড়ুন: নোয়াখালীতে মডেল মসজিদে বিস্ফোরণ

বিদ্যালয় পরিচালনা পর্ষদের পক্ষ থেকে অতিথিদের ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। আলফাডাঙ্গা সরকারি কলেজের সহকারী অধ্যাপক মো. মাহিদুল হকের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রাহাদুল আখতার তপন,উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি কামরুল সিকদার, বিশিষ্ট সমাজসেবক কুদরাতুল ইসলাম (সজন মিয়া), আ’লীগ নেতা দেলোয়ার হোসেন মিয়া, যুবলীগ নেতা রবিউল ইসলাম রুপম, স্বেচ্ছাসেবকলীগ নেতা নিসান মিয়া, ছাত্রলীগ নেতা আশিকুর রহমান আশিক প্রমুখ। সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন বনমালীপুর জনতা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রনজিৎ কুমার দাস। ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করেন অতিথিবৃন্দ।

সান নিউজ/এসআই

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

উপজেলা চেয়ারম্যান প্রার্থী পান্নার গণসংযোগ

রাজীব চৌধুরী, কেশবপুর : আসন্ন কেশবপুর উপজেলা পরিষদ নির্বাচনে...

বোয়ালমারীতে স্বর্ণের কারিগরকে কুপিয়ে জখম

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুরের বোয়ালমারীতে...

বজ্রপাতের সময় করণীয়

লাইফস্টাইল ডেস্ক: চলমান তাপপ্রবাহ...

নিজ্জর হত্যায় সন্দেহভাজন ৩ জন গ্রেফতার 

আন্তর্জাতিক ডেস্ক: কানাডায় বসবাসর...

ইন্দোনেশিয়ায় বন্যা-ভূমিধস, নিহত ১৫

আন্তর্জাতিক ডেস্ক: ইন্দোনেশিয়ার ম...

কেমব্রিজ পরীক্ষায় ডিপিএস শিক্ষার্থীদের সাফল্য

নিজস্ব প্রতিবেদক: সম্প্রতি প্রকাশ...

ফরিদপুরে স্টপেজের দাবিতে মানববন্ধন 

বিভাষ দত্ত, ফরিদপুর: ফরিদপুরে রেল...

পাবনায় আন্তর্জাতিক মিডওয়াইফ দিবস পালিত

পাবনা প্রতিনিধি: ‘জলবায়ু স...

অস্ট্রেলিয়া গেলেন বিমানবাহিনী প্রধান

নিজস্ব প্রতিবেদক: সরকারি সফরে অস্...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা