বিনোদন

পালকিতে চড়ে বিয়ের মঞ্চে পরীমনি

বিনোদন ডেস্ক: ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমনি নববধূ বেশে পালকিতে চড়ে বিয়ের হাজির হয়েছেন। বুধবার (৯ মার্চ) সন্ধ্যা ৬টা ৫০ মিনিটে রাজধানীর ভাটারা এলাকার শেফট টেবিল কোট সাইটে দেখা গেল ব্যান্ডদল বাজিয়ে চলছে বিয়ের সানাই। আর স্বামী শরিফুল রাজের হাত ধরে মঞ্চে উঠলেন পরীমনি।

আরও পড়ুন: ওজন কমাচ্ছেন দীঘি, দেবেন চমক

তবে বাস্তবে রাজ-পরীর বিয়ের অনুষ্ঠান নয় এটি। এই দম্পতির ‘গুণিন’ সিনেমার প্রিমিয়ারের দৃশ্য এটি। ভেন্যু সাজানো হয়েছে বাঙালি বিয়ের অনুষ্ঠানে যা যা থাকে তার সবটুকু দিয়ে। এই সিনেমার জন্য চিত্রনায়িকা পরীমনি ও চিত্রনায়ক শরিফুল রাজের প্রেম গড়িয়েছে সংসারে। ১১ মার্চ দেশের ২০টি সিনেমা হলে মুক্তি পেতে যাচ্ছে ‘গুণিন’।

জানা গেছে, ‘গুণিন’ সিনেমার মুখ্য দুই চরিত্রে দেখা যাবে চিত্রনায়ক শরিফুল রাজ ও পরীমনিকে। তাঁরা সিনেমার গল্পে রাবেয়া-রমিজ। এই সিনেমার শুট করতে গিয়েই পরিচয়, তার পর প্রণয়, অতঃপর পরিণয়।

গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত এই সিনেমার গল্প গ্রামীণ ওঝা রজব আলী গুণিনকে নিয়ে। তার আধ্যাত্মিক ক্ষমতা ছিল। এই ক্ষমতার জোরে গ্রামে তাঁর বিশাল প্রভাব। তাঁর তিন নাতি রহম, আলী ও রমিজ। গুণিনের রহস্যজনক মৃত্যুর পরবর্তী পরিস্থিতিতে তার দুই নাতি তথা আপন দুই ভাইয়ের মধ্যে দ্বন্দ্ব ও ত্রিভুজ প্রেমের গল্পই এই চলচ্চিত্রের মূল উপজীব্য।

পরীমনি বলেন, ‘গুণিনের মাধ্যমেই আমাদের পরিচয়। এই ছবিতেও বিয়ে করি আমরা। তাই আজকে এই সাজ। ধরতে পারেন এটা আমাদের বিয়ে-পরবর্তী সংবর্ধনার আয়োজন’।

আরও পড়ুন: ভুয়া আইডি খুলে প্রতারণা, আটক ১

শরিফুল রাজ বলেন, ‘বলতে গেলে তেমন আয়োজন করে তো আমাদের বিয়ে করা হয়নি। আজ সেটা হলো গুণিন ছবির মাধ্যমেই। কিন্তু পরীকে পেয়েছি। সেই গুণিনই আমাদের বিয়ের আয়োজন করল আবার। খুব ভালো লাগছে। আশা করি ছবিটি সবাই হলে গিয়ে দেখবেন।’

প্রসঙ্গত, হাসান আজিজুল হকের ছোটগল্প ‘গুণিন’ থেকে নেওয়া হয়েছে এই সিনেমার গল্প। সিনেমার নাম-চরিত্রে অভিনয় করেছেন আজাদ আবুল কালাম। সেই সঙ্গে দিলারা জামান, ইরেশ যাকের, মোস্তফা মনওয়ার, শিল্পী সরকার অপু, ঝুনা চৌধুরীসহ আরও অনেককেই দেখা যাবে এই সিনেমায়। সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান ওটিটি প্ল্যাটফর্ম চরকি।

সান নিউজ/এমকেএইচ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

রাজধানীতে স্বস্তির বৃষ্টি

নিজস্ব প্রতিবেদক: টানা একমাস দাবদ...

মিল্টন সমাদ্দার রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক: মৃত্যুর জাল সনদ তৈরির অভিযোগে প্রতারণা ও জ...

আমিরাতে প্রবল বৃষ্টিপাত, সতর্কতা জারি

আন্তর্জাতিক ডেস্ক: প্রবল বৃষ্টিপা...

লিওনার্দো দা ভিঞ্চি’র প্রয়াণ

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের স...

ভরিতে ১৮৭৮ টাকা কমলো স্বর্ণের দাম 

নিজস্ব প্রতিবেদক: টানা অষ্টমবারের...

তাপপ্রবাহ অব্যাহত থাকার আভাস

নিজস্ব প্রতিবেদক : ঢাকাসহ বিভিন্ন বিভাগের ওপর দিয়ে যে তাপপ্র...

বৃষ্টিতে বন্ধ খেলা

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশ ও জিম্বাবুয়ের মধ্যকার প্রথম টি-টোয়...

রাজধানীতে বাসের ধাক্কায় নিহত ১

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর বকশিবাজারে বাসের ধাক্কায় আনোয়ার...

বাস-ট্রাক সংঘর্ষে আহত ৮

জেলা প্রতিনিধি : রাজবাড়ীর পাংশায় বাস ও ট্রাকের সংঘর্ষে ৮ যাত...

আচরণবিধি লঙ্ঘন করলে ব্যবস্থা

নিজস্ব প্রতিবেদক : আমাদের কাছে সব প্রার্থী সমান। দল বা প্রার...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা