বাণিজ্য

পদ্মা ব্যাংকের ‘এক কাপ চা’ ক্যাম্পেইন

নিজস্ব প্রতিবেদক : ‘পদ্মা ব্যাংক’ লিমিটিড প্রচার কার্যক্রম পরিচালনার জন্য অভিনব এক কর্মসূচি হাতে নিয়েছে। এই কর্মসূচির নাম ‘এক কাপ চা ক্যাম্পেইন-২০২১’। গ্রাহকদের শুভেচ্ছা জানাতে এই শিরোনামে প্রচারাভিযান শুরু করে ব্যাংকটি। ব্যাংকটির ৫৮টি শাখায় তিন দিনব্যাপী এই প্রচারাভিযান শুরু হয়েছে।

রোববার (৩১ মার্চ) রাতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে ব্যাংকটি জানায়, রোববার এই প্রচারাভিযান শুরু হয়েছে। রাজধানীর গুলশানে পদ্মা ব্যাংকের করপোরেট হেড অফিসে ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. এহসান খসরু প্রচারাভিযান উদ্বোধন করেন।

উদ্বোধনকালে তিনি বলেন, এই ক্যাম্পেইনের মাধ্যমে গ্রাহকদের কাছে স্বচ্ছ ব্যাংকিং চিত্র তুলে ধরতে চায় পদ্মা ব্যাংক। গ্রাহকরা তাদের চাওয়া-পাওয়া এবং মতামত সরাসরি এখানে উপস্থাপন করতে পারছেন, যা গুরুত্ব সহকারে পর্যালোচনা করবে ব্যাংক কর্তৃপক্ষ।

এহসান খসরু জানান, এছাড়া পদ্মা ব্যাংকের নতুন প্রডাক্টগুলো সম্পর্কে জানতে পারবেন গ্রাহকরা। এতে করে ব্যাংকের পক্ষে শতভাগ ডিজিটালাইজেসনের মাধ্যমে গ্রাহক পরিষেবা বাড়ানো আরও সহজ হবে।

এহসান খসরু আরও জানান, করোনা মহামারির মধ্যেও নিরবিচ্ছিন্ন ব্যাংকিং সেবা দিয়ে আসছে পদ্মা ব্যাংক। এই মহামারির সময়ে গ্রাহকদের সঙ্গে হৃদ্যতা বাড়ানো ও সম্পর্ক জোরদার করা এই প্রচারাভিযানের মূল উদ্দেশ্য।

ব্যাংকের কর্মকর্তারা জানান, ব্যাংকের অত্যাধুনিক পরিষেবা ও বিশেষ প্রোডাক্ট নিয়ে আলোচনা করা হয় গ্রাহকদের সঙ্গে। প্রতিদিনের মুনাফা প্রতিদিন বুঝে পাওয়ার বিশেষ স্কিম ‘পদ্মা প্রতিদিন’ নিয়ে গ্রাহকদের মতামত জানতে চাওয়া হয়। এই সম্মেলনে গৃহিণী, শিক্ষার্থী ও বিভিন্ন শ্রেণি পেশার গ্রাহকরা অংশ নেন এবং তাদের গুরুত্বপূর্ণ মতামত দেন।

পদ্মা ব্যাংকের বিজনেস হেড জাবেদ আমিন, মানবসম্পদ বিভাগের প্রধান এসইভিপি মো. আহসান উল্লাহ খান, আরএমডি এন্ড ল’ হেড ফিরোজ আলম, হেড অব ব্রাঞ্চ সাব্বির মোহাম্মদ সায়েমসহ ব্যাংকটির বিভিন্ন বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তারা প্রচারাভিযানের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এক কাপ চা ক্যাম্পেইন এর মাধ্যমে গ্রাহকদের সঙ্গে নিয়ে দ্বিতীয় বর্ষপূর্তির আয়োজনও করে পদ্মা ব্যাংক লিমিটেড।

২০১৯ সালের ২৯ জানুয়ারি যাত্রা শুরু করে পদ্মা ব্যাংক। বর্তমানে ব্যাংকটির ৬৮ শতাংশ শেয়ারের অংশীদার সোনালী, অগ্রণী, জনতা, রূপালী ও ইনভেস্টমেন্ট করপোরেশন অব বাংলাদেশ (আইসিবি)। সম্প্রতি প্রগতি সরণি শাখা উদ্বোধন করে ৫৮ শাখা নিয়ে গ্রাহকদের পাশে আছে পদ্মা ব্যাংক।

সান নিউজ/এমআর/

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

বোয়ালমারীতে ভর্তুকি মূল্যে কৃষি যন্ত্রপাতি বিতরণ

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর):

বোয়ালমারীতে হত্যাচেষ্টা মামলায় সুদেব সিং গ্রেফতার

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুরের বোয়ালমারীতে...

বাংলাদেশের বিশ্বকাপ ফটোসেশন

স্পোর্টস ডেস্ক : আগামী ২ জুন ওয়েস্ট ইন্ডিজ ও যুক্তরাষ্ট্রের...

স্বামীর হাতে স্ত্রী হত্যার অভিযোগ

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ : মুন্সীগঞ্জে পারিবারিক কলহের জে...

ভোলায় এলজিইডি’র জলবায়ু বিষয়ক প্রশিক্ষণ 

ভোলা প্রতিনিধি: ভোলায় জেলা ও উপজে...

মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ২৯

নিজস্ব প্রতিবেদক : রাজধানীতে মাদকবিরোধী অভিযানে ২৯ জনকে গ্রে...

আগুনে শতাধিক ঘর-দোকান ভস্মীভূত

জেলা প্রতিনধি : গাজীপুরের ভোগড়া এলাকায় আগুনে তিনটি কলোনির...

বিদ্যুৎস্পৃষ্টে অটোরিকশা চালকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : রাজধানীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে হয়ে মো. সা...

হেনরি ফন্ডা’র জন্ম

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের স...

৫৮ জেলায় বইছে তাপপ্রবাহ

নিজস্ব প্রতিবেদক : কয়েকদিনের বিরতির ফের গরম বাড়তে থাকায় দেশে...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা