সারাদেশ

নাটোরে আ’লীগ নেতার পদত্যাগ

নিজস্ব প্রতিনিধি, নলডাঙ্গা (নাটোর): নাটোরের নলডাঙ্গা উপজেলার ব্রহ্মপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশাফুজ্জামান মিঠু পদত্যাগ করেছেন। পঞ্চম ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে ব্রহ্মপুর ইউনিয়নে জনবিছিন্ন নেতা হাফিজুর রহমান বাবুকে নৌকা প্রতীকের মনোনয়ন দেয়ায় পদত্যাগ করেছেন তিনি।

শনিবার (১৮ ডিসেম্বর) সকালে নলডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত নির্বাচনী সমন্বয় সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতির হাতে আশাফুজ্জামান মিঠু সাক্ষরিত পদত্যাগ পত্র জমা দেন। পদত্যাগ পত্রটি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান মুকু গ্রহণ করেছেন।

জনবিছিন্ন নেতার পক্ষে নির্বাচনী কাজ করা সম্ভব নয় মন্তব্য করে পদত্যাগ পত্রে মিঠু জানান, ব্রহ্মপুর ইউনিয়নে জনবিছিন্ন ও দলীয় নেতাকর্মীদের সাথে সংস্পৃক্ততা নাই উপজেলা শ্রমিকলীগের সভাপতি হাফিজুর রহমান বাবুর। তাকে নৌকার মনোনয়ন প্রদান না করার জন্য ইউনিয়ন আওয়ামী লীগ রেজুলেশন দেয়া শর্তেও তাকে মনোনয়ন দিয়েছে কেন্দ্রীয় আওয়ামী লীগের মনোনয়ন বোর্ড। এ কারণে ব্রহ্মপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক পদ থেকে অব্যাহতি প্রদানের জন্য আবেদন করেছেন তিনি।

এ ব্যাপারে আশাফুজ্জামান মিঠু বলেন, আমি দলীয় সিদ্ধান্তের বাহিরে গিয়ে নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছি, তাই আওয়ামী লীগের প্রতি শ্রদ্ধা রেখে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে স্বেচ্ছায় পদত্যাগ করলাম।

বিষয়টি নিশ্চিত করে নলডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুস শুকুর বলেন, ১নং ব্রহ্মপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশাফুজ্জামান মিঠু উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের কাছে পদত্যাগ পত্র জমা দিয়েছেন। এ বিষয়ে নাটোর জেলা আওয়ামী লীগের কমিটির সাথে কথা বলে সিদ্ধান্ত নেওয়া হবে বলেও জানান তিনি।

সান নিউজ/এমকেএইচ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

প্রস্তুতি ম্যাচের সূচি প্রকাশ

স্পোর্টস ডেস্ক : আসন্ন আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের মূল আস...

কর্মস্থলে না এসেও বেতন তোলেন শিক্ষক

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি:

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ শনিবার (১৮মে) বেশ কিছু খেল...

মেঘনা নদীতে পাঙ্গাশ রক্ষায় অবৈধ চাই ধ্বংস 

ভোলা প্রতিনিধি: ভোলায় মেঘনা নদী থ...

মুন্সীগঞ্জে ভাসমান মরদেহ উদ্ধার

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ : মুন্সীগঞ্জ পৌরসভার মধ্য কোটগাঁ...

মিডিয়া ট্রায়াল বন্ধে ব্যবস্থা নেয়া হবে

জেলা প্রতিনিধি: বিচারের আগে মিডিয...

হোয়াটসঅ্যাপে আসছে পরিবর্তন

টেকলাইফ ডেস্ক: জনপ্রিয় যোগাযোগ প্...

মঙ্গলবার ১৫৭ উপজেলায় সাধারণ ছুটি 

নিজস্ব প্রতিবেদক: ষষ্ঠ উপজেলা পরি...

দেশে ফিরলেন ১৪০ পাকিস্তানি শিক্ষার্থী

আন্তর্জাতিক ডেস্ক: কিরগিজস্তানের...

পুলিশ বক্সে আগুন দিল অবরোধকারীরা

নিজস্ব প্রতিবেদক: অটোরিকশা চলাচল...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা