সারাদেশ

ঠাকুরগাঁওয়ে স্বতন্ত্র প্রার্থীদের সংবাদ সম্মেলন 

বদরুল ইসলাম বিপ্লব, ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁও সদর উপজেলায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে কারচুপির আশংকায় ও ইউপি নির্বাচনকে কেন্দ্র করে সুষ্ঠু নির্বাচনের দাবিতে ২০ ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থীরা সংবাদ সম্মেলন করেছেন। শনিবার (২৫ ডিসেম্বর) দুপুরে ঠাকুরগাঁও শহরের আশ্রমপাড়ার হাওলাদার কমিউনিটি সেন্টারে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

এ সময় স্বতন্ত্র প্রার্থীরা অভিযোগ করে বলেন, আগামীকাল চতুর্থ ধাপের ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে। কিন্তু আমরা কিভাবে ২৬ তারিখে নির্বাচনের মাঠে থাকবো। আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রার্থীরা ইতোমধ্যে বলে বেড়াচ্ছে ১টা ভোট পেলেও আমরা চেয়ারম্যান।

নৌকায় যারা ভোট দিবেন না তাদের ভোট কেন্দ্রে আসার দরকার নেই। পুলিশ প্রশাসন, জেলা প্রশাসন সব আমাদের নিয়ন্ত্রণে। আওয়ামী লীগের একনিষ্ঠ কর্মীদের প্রিজাইডিং অফিসার হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে। যারা নৌকা মার্কার নির্বাচন করেছে তাদের মধ্য থেকে অনেককেই প্রিজাইডিং অফিসার হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে।

তারা আরও বলেন, সাংবাদিক ভাইয়েরা জাতির বিবেক। আপনাদের লেখনীর মাধ্যমেই নির্বাচনের প্রকৃত চিত্র ফুটে উঠবে। আপনারা সজাগ থাকলে নির্বাচন সুষ্ঠু হবে। আমাদের বিশ্বাস আপনারাই পারেন নির্বাচন সুষ্ঠু পরিবেশে করার পদক্ষেপ নিতে। অনেক প্রার্থী বলেন, আমরা অনেকে হামলা মামলার শিকার হয়েছি।কয়েকদিন আগে জেলা প্রশাসক আমাদের নিয়ে বসেছিলেন। তিনি আশ্বস্ত করেন, নির্বাচন সুষ্ঠু পরিবেশে হবে। সাংবাদিক ভাইয়েরা আপনারা আপনাদের দায়িত্ব সঠিক ভাবে পালন করলে নির্বাচনের পরিবেশ ভালো থাকবে।

সংবাদ সম্মেলনে স্বতন্ত্র প্রার্থীদের মধ্যে উপস্থিত ছিলেন, রুহিয়া পশ্চিম ইউনিয়েরর স্বতন্ত্র প্রার্থী আনসারুল হক, ঢোলরহাটের স্বতন্ত্র প্রার্থী আব্দুল জব্বার, রাজাগাঁও ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী নূর ইসলাম নূরু, দেবীপুরের জয়নাল আবেদীন প্রমুখ ও জেলার মিডিয়া কর্মীবৃন্দ।

সান নিউজ/এমকেএইচ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

প্রস্তুতি ম্যাচের সূচি প্রকাশ

স্পোর্টস ডেস্ক : আসন্ন আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের মূল আস...

কর্মস্থলে না এসেও বেতন তোলেন শিক্ষক

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি:

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ শনিবার (১৮মে) বেশ কিছু খেল...

মেঘনা নদীতে পাঙ্গাশ রক্ষায় অবৈধ চাই ধ্বংস 

ভোলা প্রতিনিধি: ভোলায় মেঘনা নদী থ...

মুন্সীগঞ্জে ভাসমান মরদেহ উদ্ধার

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ : মুন্সীগঞ্জ পৌরসভার মধ্য কোটগাঁ...

পুলিশ বক্সে আগুন দিল অবরোধকারীরা

নিজস্ব প্রতিবেদক: অটোরিকশা চলাচল...

বাংলাদেশি শিক্ষার্থীদের ওপর হামলায় উদ্বেগ

নিজস্ব প্রতিবেদক: পররাষ্ট্রমন্ত্র...

সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা শুরু কাল 

নিনা আফরিন, পটুয়াখালী: আগামীকাল থেকে শুরু হচ্ছে সমুদ্রে মাছ...

ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু

খায়রুল খন্দকার, টাঙ্গাইল: টাঙ্গাই...

ইসলামী ব্যাংক ও ডিআইইউ’র মধ্যে চুক্তি

নিজস্ব প্রতিবেদক: ইসলামী ব্যাংক ব...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা