সারাদেশ

টানা ১০ বছর তরুণীকে ধর্ষণ

সান নিউজ ডেস্ক: ভোলায় এক যুবকের বিরুদ্ধে টানা দশ বছর ধর্ষণ ও গর্ভপাত ঘটানোর অভিযোগ করেছেন এক তরুণী। তিনি জানান, তারা স্বামী-স্ত্রীর পরিচয়ে ১০ বছর সংসার করলেও মো. দেলোয়ার হোসেন তাকে বিয়ে করেননি। যে তিনটি স্থানে স্বামী-স্ত্রী পরিচয়ে তারা বসবাস করেছেন, তার স্বাক্ষী রয়েছে।

আরও পড়ুন: কুসিক নির্বাচনে চলছে ভোট গ্রহণ

মঙ্গলবার (১৪ জুন) দুপুরে বরিশাল রিপোর্টার্স ইউনিটিতে (বিআরইউ) এক সংবাদ সম্মেলনে এসব অভিযোগের কথা তুলে ধরেন ওই ভুক্তভোগী তরুণী।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে ভুক্তভোগী জানান, ২০১০ সালের মাঝামাঝি সময় তিনি ঝালকাঠিতে একটি অফিসে ছয় মাস মেয়াদী কম্পিউটার প্রশিক্ষণের জন্য ভর্তি হন। অফিসে আসা-যাওয়ার সময় মো. দেলোয়ার হোসেনের সঙ্গে তার পরিচয় হয়। একপর্যায়ে তাদের মধ্যে প্রেম হয়। তবে তাকে পরিবার থেকে অন্য একজনের সঙ্গে জোর করে বিয়ে দেয়। বিয়ের পরও তাকে ফোন দিতেন দেলোয়ার। তিনি যোগাযোগ করতে নিষেধ করলেও দেলোয়ার শোনেননি। তাদের মধ্যে ফোনে যোগাযোগের বিষয়টি জানাজানি হলে স্বামীর সঙ্গে তার বিচ্ছেদ হয়ে যায়।

আরও পড়ুন: ভোট কেন্দ্র থেকে ২ যুবক আটক

তিনি আরও বলেন, দেলোয়ার তাকে বিয়ে করার আশ্বাস দিলে তিনি পরিবার ছেড়ে তার কাছে চলে যান। পরিবার ছেড়ে দেলোয়ারের কাছে গেলে বরিশালে স্বামী-স্ত্রী পরিচয়ে বাসা ভাড়া নেন তারা। প্রথমে নগরীর নথুল্লাবাদ ভাড়ার বাসায় বসবাস করতে শুরু করেন। পরে নগরীর ১৪ নম্বর ওয়ার্ড মীরা বাড়িরপুল সংলগ্ন এলাকার একটি বসতঘরে এবং এরপর একই এলাকায় আরেকটি ভাড়া বাসায় তারা বসবাস শুরু করেন। এখনো সেখানেই অবস্থান করছেন।

ভুক্তভোগী নারী বলেন, চাকরির কারণে দেলোয়ার ভোলা থেকে প্রতি বৃহস্পতিবার সন্ধ্যায় আসেন বরিশাল। রোববার সকালে চলে যান। অন্য ছুটির দিনগুলোতেও তিনি নিয়মিত আসতেন বরিশাল। মাঝেমধ্যে গ্রামের বাড়িও চলে যেতেন। ১০ বছর ধরে সংসার করার বিষয়টি জানেন তাদের ভাড়া বাসার এলাকার স্থানীয় বাসিন্দারা। এরমধ্যে দুইবার গর্ভধারণ করলেও গর্ভপাত করিয়েছেন তিনি।

আরও পড়ুন: ১৭৯ অনলাইন পোর্টাল বন্ধে চিঠি

তিনি আরও বলেন, শুরু থেকেই আমি বিয়ের কথা বলে আসছি। গত ফেব্রুয়ারিতে আবার তাকে একই কথা বলি। ধর্মীয় ও সামাজিকভাবে স্ত্রীর স্বীকৃতি না দিলে আর শারীরিক সম্পর্ক করব না বলে জানাই। এ কথা বলার সঙ্গে সঙ্গেই আমাকে ধর্ষণ করেন তিনি। এরপর থেকে আর তিনি আমার সঙ্গে যোগাযোগ করেননি। এখানকার ভাড়া বাসাতেও তিনি আর আসেননি। ভোলায় একাধিকবার গিয়েও তাকে ফিরিয়ে আনতে পারিনি। বাধ্য হয়ে গত ১১ মে দেলোয়ার হোসেনকে আসামি করে বরিশাল কোতয়ালি মডেল থানায় ধর্ষণ মামলা দায়ের করেছি।

এদিকে, দীর্ঘদিন ধরে সংসার করা এবং ধর্ষণের অভিযোগ অস্বীকার করেছেন মো. দেলোয়ার হোসেন। তিনি জানান, ওই নারীকে তিনি ব্যক্তিগতভাবে চেনেন। মাঝে মাঝে তার ঘরেও তিনি গিয়েছেন বলে স্বীকার করেছেন। তবে তাদের মধ্যে আর কোনো সম্পর্ক ছিল না।তবে পরিচয়ের সুবাদে একসঙ্গে ছবিও হয়তো থাকতে পারে। কিন্তু ওই নারী যা বলেছেন, তা সত্য নয়।

আরও পড়ুন: তবে কি মৌসুমীর অধঃপতনের ইঙ্গিত দিলেন অমিত?

এ ব্যাপারে কোতোয়ালি মডেল থানার ওসি আজিমুল করিম বলেন, মো. দেলোয়ার হোসেনের বিরুদ্ধে এক তরুণী ধর্ষণের অভিযোগে মামলা করেছেন। মামলাটির তদন্ত চলছে। তদন্ত শেষে অভিযোগপত্র দেওয়া হবে বলেও জানান তিনি।

সান নিউজ/কেএমএল

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

দুপুরের মধ্যে ১০ জেলায় ঝড়ের শঙ্কা

নিজস্ব প্রতিবেদক: রাজধানীসহ দেশের ১০টি অঞ্চলের ওপর দিয়ে ঘণ্ট...

ভোলায় উপকূলজুড়ে কোস্টগার্ড মোতায়েন  

ভোলা প্রতিনিধি: আসন্ন ৬ষ্ঠ উপজেলা...

সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা শুরু কাল 

নিনা আফরিন, পটুয়াখালী: আগামীকাল...

নজর কাড়লেন কিয়ারা

বিনোদন ডেস্ক: কান চলচ্চিত্র উৎসব...

বাংলাদেশি শিক্ষার্থীদের ওপর হামলায় উদ্বেগ

নিজস্ব প্রতিবেদক: কিরগিজস্তানে বা...

মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ২২

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান...

সৌদি পৌঁছেছেন ৩০৮১০ হজযাত্রী

নিজস্ব প্রতিবেদক : চলতি বছর হজ ফ্লাইট শুরু হওয়ার পর এখন পর্...

সম্পূর্ণ পুড়ে গেছে রাইসির হেলিকপ্টার

আন্তর্জাতিক ডেস্ক: ইরানের বর্তমান...

ভারতে ৫ম দফার ভোট চলছে

আন্তর্জাতিক ডেস্ক : ভারতের লোকসভা নির্বাচনের ৫ম দফার ভোটগ্রহ...

মাথাসহ হরিণের মাংস উদ্ধার

জেলা প্রতিনিধি: নোয়াখালী জেলার দ্বীপ উপজেলার হাতিয়ায় অভিযান...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা