বিনোদন

চোখে লেজার সার্জারি শেষে বিশ্রামে তাসকিন

বিনোদন ডেস্ক : উন্নত চিকিৎসার জন্য গত ২২ নভেম্বর অস্ট্রেলিয়ায় গিয়েছেন আলোচিত অভিনেতা তাসকিন রহমান। গত ২২ ডিসেম্বর সেখানে তার চোখের লেজার সার্জারি সম্পন্ন হয়েছে। বর্তমানে বিশ্রামে রয়েছেন এই তারকা। অস্ট্রেলিয়া থেকে বিষয়টি নিশ্চিত করেছেন তাসকিন নিজেই।

তিনি বলেন, আমার অপটিক্যাল নার্ভাল সিস্টেমে জটিলতার কারণে চোখে লেজার সার্জারি করতে হয়েছে। এটা একটি মাইনর অপারেশন। বর্তমানে আমাকে বিশ্রামে থাকতে বলা হয়েছে। আগামী ফেব্রুয়ারিতে আমার আরেকটি চেকআপ আছে। তখন পরীক্ষা-নিরীক্ষা করে পরবর্তীতে কী করণীয় হবে সেটা জানাবেন চিকিৎসক।

তিনি আরও জানান, লেজার সার্জারির পর চিকিৎসক তাকে চোখের উপর চাপ দিয়ে নিষেধ করেছেন। তাই তিনি চোখের ব্যবহার খুব কম করছেন। দীর্ঘ সময় টেলিভিশন দেখা ও মোবাইলে তাকিয়ে থাকা থেকে বিরত রয়েছেন তিনি। তবে তার পুরোদিন কাটছে বিশ্রাম, গান শোনা ও পরিবারের সঙ্গে ফোনে কথা বলে। অস্ট্রেলিয়া থেকে কাজকে খুব মিস করছেন বলেও জানান ‘ঢাকা অ্যাটাক’খ্যাত এই অভিনেতা।

তাসকিন রহমান আরও বলেন, আমি কাজের মানুষ, সবসময় কাজকে ভালোবাসি। প্রায় চার মাস ধরে অসুস্থ রয়েছি, কাজের জায়গাটা খুব মিস করছি। কবে ফিরে গিয়ে আবার কাজ করতে পারবো, সেটার অপেক্ষাই এখন প্রহর গুনছি। সবার কাছে আমার জন্য দোয়া চাইছি, যাতে আমি সুস্থ হয়ে আবারও দ্রুত কাজে ফিরতে পারি।

গত বছর অক্টোবরে তাসকিন রহমান জানান, তিনি শারীরিকভাবে সুস্থ। চিকিৎসকের পরামর্শ মতো তাকে ১ মাস বিশ্রাম নিতে হবে। সে অনুযায়ী কাজ-শুটিং বন্ধ রেখে বিশ্রামে ছিলেন এই তারকা। কিন্তু বিশ্রামে থাকা অবস্থায় হঠাৎ তার প্রচণ্ড মাথা ব্যথা শুরু হয়, সঙ্গে সমস্যা দেখা দেয় চোখে। এরপর আবারও পরীক্ষা করে তাসকিন জানতে পারেন, তার অপটিক্যাল নার্ভাল সিস্টেমে জটিলতা তৈরি হয়েছে। এরপরই উন্নত চিকিৎসার জন্য অস্ট্রেলিয়ায় যান তিনি।

২০১৭ সালে ‘ঢাকা অ্যাটাক’ সিনেমার মধ্য দিয়ে তাসকিন রহমানের বড় পর্দায় অভিষেক ঘটে। প্রথম সিনেমাতেই দুর্দান্ত অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পান তিনি। এরপর তার অভিনীত ‘বয়ফ্রেন্ড’ ও ‘যদি একদিন’ সিনেমা মুক্তি পায় প্রেক্ষাগৃহে।

এছাড়া তাসকিনের মুক্তি প্রতীক্ষিত সিনেমার মধ্যে রয়েছে ‘মিশন এক্সট্রিম’, ‘শান’, ‘ক্যাসিনো’, ‘অপারেশন সুন্দরবন’, ‘ঢাকা ২০৪০’, ‘ওস্তাদ’ ও ‘গিরগিটি’। মৌখিকভাবে নতুন আরও কয়েকটি সিনেমাতে চূড়ান্ত হয়ে আছেন বলে জানান নীল নয়নের এই অভিনেতা।

সান নিউজ/এম

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভোলায় ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচি পালিত 

ভোলা প্রতিনিধি: তীব্র তাপদাহ থেকে...

বিশ্ব ম্যালেরিয়া দিবস আজ

সান নিউজ ডেস্ক: আজ বিশ্ব ম্যালেরি...

উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

টঙ্গীবাড়ি ভাতিজারা পিটিয়ে মারলো চাচাকে

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

মুন্সীগঞ্জে বৃষ্টির জন্য ইস্তেসকার নামাজ আদায় 

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: টানা...

অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা

নিজস্ব প্রতিবেদক: বাস চাপায় চুয়েট...

রাজধানীতে শিক্ষার্থীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর শাঁখা...

শিক্ষাপ্রতিষ্ঠানে বাড়ছে না ছুটি

নিজস্ব প্রতিবেদক : আবহাওয়া অধিদপ্...

আবারও কমলো স্বর্ণের দাম

নিজস্ব প্রতিবেদক : চলতি মাসে তিন...

রংপুরে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায়

রংপুর প্রতিনিধি : সারাদেশের মতো র...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা