বিনোদন

ক্যাটরিনার জন্য বরুনের উপর চটেছিলেন সালমান

বিনোদন ডেস্ক: বলিউডের লাস্যময়ী নায়িকা ক্যাটরিনা কাইফ অবশেষে প্রেমিক ভিকি কৌশলের সঙ্গে শিগগিরই নতুন সংসার শুরু করতে যাচ্ছেন। আগামী ডিসেম্বরেই বিয়ের পিঁড়িতে বসবেন তিনি। এমন গুঞ্জন ছড়িয়ে পড়েছে বলিউড পাড়ায়। তবে ভিকির আগেও বসন্ত এসেছিল ক্যাটরিনার জীবনে। তবে তা বেশিদিন টিকেনি।

অন্যদিকে, বলিউডের সুপারস্টার সালমান খানের জীবনেও অসংখ্য প্রেম এসেছে, প্রেম ভেঙেছে, আবারও এসেছে। সেই ভাঙা-গড়ার মধ্যে দিয়েই এগিয়েছে জীবন। অবশেষে ক্যাটরিনা কাইফের মধ্যে মনের মানুষ খুঁজে পেয়েছিলেন তিনি। সে বহু বছর আগের কথা। বলিউডে সবে পা রাখছেন ক্যাটরিনা।

সেই সময়েই নবাগতা নায়িকার ঘনিষ্ঠতা হয় বলিউডের প্রথম সারির সালমান খানের সঙ্গে। ক্যাটরিনাকে তখন পথ দেখাচ্ছেন সালমান। হাতে ধরে শিখিয়ে দিচ্ছেন বলিউডের ‘অ-আ-ক-খ’। ক্যাটরিনাকে সব সময়ে আগলে রাখার তাগিদ অনুভব করতেন বলিউড ‘টাইগার’। এই প্রেমিকার জন্য ঘনিষ্ঠদের সঙ্গেও বিবাদে জড়িয়েছিলেন সালমান। বরুন ধবনও ছিলেন সেই তালিকায়।

জানা গেছে, ব্যান্ডস্ট্যান্ডে একদিন হাঁটতে বেরিয়েছিলেন সালমান-ক্যাটরিনা। তাদের সঙ্গেই ছিলেন বরুন এবং অর্জুন কাপুর। তখনও তারা ‘তারকা’ নন। বলিউডে পা রাখার আগে সালমানের কাছ থেকে প্রশিক্ষণ নিচ্ছিলেন তারা। তখন বরুণ নাকি হাঁটতে হাঁটতে তাকাচ্ছিলেন সপ্তদশী ক্যাটরিনার দিকে। বারবার নায়িকার দিকেই চোখ চলে যাচ্ছিল তার।

ক্যাটরিনা যদিও এসবে বিশেষ আমল দেননি। তবে বরুনের চোরা চাউনি নজর এড়ায়নি সালমান খানের। এর প্রেক্ষিতে বেচারা বরুনের কপালে জুটেছিল ‘ভাইজান’ খ্যাত সালমান খানের ধমক। এর জন্য অনেক করে বকলেন সালমান। কিন্তু বরুন চটলেন ক্যাটরিনার উপরে। এর পরেই দেরি না করে ‘আই হেট ক্যাটরিনা ক্লাব’ খুলে ফেলেন তিনি। এ কাজে বন্ধুকে সঙ্গ দেন অর্জুনও।

পুরো ঘটনাটাই করন জোহরের এক অনুষ্ঠানে এসে ফাঁস করেছেন ভিকির হবু স্ত্রী বলিউডের লাস্যময়ী নায়িকা ক্যাটরিনা কাইফ। তবে সবটাই যে মজার ছলে ঘটেছিল, সে কথাও জানান তিনি। কিন্তু নিজেদের বিয়ের বিষয়ে এখনও মুখ খোলেননি ভিকি কৌশল বা ক্যাটরিনা কাইফ দুজনের কেউ।

সান নিউজ/এমকেএইচ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

বোয়ালমারী উপজেলা নির্বাচনে মনোনয়ন জমা দিয়েছেন ১৭ জন

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ষষ্ঠ উপজেলা পরিষদ নির্ব...

ভোলা বিশ্ব রেড ক্রস ও রেড ক্রিসেন্ট দিবস পালিত

ভোলা প্রতিনিধি: বর্ণাঢ্য আয়োজনে ভ...

সৌদি গেলেন ৪১৩ জন হজযাত্রী

নিজস্ব প্রতিবেদক : চলতি বছর পবিত্র হজের প্রথম ফ্লাইটের আনুষ্...

ভারতীয় ৫ নাবিককে মুক্তি দিল ইরান

আন্তর্জাতিক ডেস্ক : আটক ‘ইসরাইলি’ জাহাজের ৫ ভারত...

ইসলামী ব্যাংকের কর্মকর্তা সম্মেলন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক : ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসির বরিশাল জোন...

চিরনিদ্রায় শায়িত পাইলট আসিম

জেলা প্রতিনিধি : চট্টগ্রামের পতেঙ্গায় প্রশিক্ষণ বিমান বিধ্বস...

মালয়েশিয়ায় ৯ বাংলাদেশি আটক

প্রবাস ডেস্ক : মালয়েশিয়ায় ৯ বাংলাদেশিসহ অর্ধশত অবৈধ অভিবাসীক...

ছেলের লাশ গামলায় নিয়ে গেলেন বাবা

আন্তর্জাতিক ডেস্ক: ভারতের মধ্যপ্র...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা