মীর সাব্বির, তাহসান, মিথিলা ও শবনম ফারিয়া
বিনোদন

ইভ্যালির ঘটনায় শিল্পীদের কোনও দায় নেই (ভিডিও)

বিনোদন ডেস্ক: আলোচিত-সমালোচিত ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির ঘটনায় শিল্পীদের কোনও দায় নেই বলে মন্তব্য করেছেন জনপ্রিয় বাংলাদেশি অভিনেতা মীর সাব্বির। তিনি বলেছেন, মডেল তাহসান, মিথিলা ও শবনম ফারিয়া কাউকে ইভ্যালি থেকে পণ্য কিনতে বলেননি। তাই তাদের বিরুদ্ধে মামলা করা যৌক্তিক নয়। আমি চাই তাদেরকে যেন মামলা থেকে যেন মুক্তি দেয়া হয়।

সম্প্রতি সান মিডিয়া প্রযোজিত ‘আড্ডা উইথ মনজু’ নামের একটি অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি। গত শুক্রবার (১৭ ডিসেম্বর) এই সাক্ষাৎকার ভিত্তিক অনুষ্ঠানটি ‘Sun Box’ ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়েছে।

তিন শিল্পীর নামে মামলা করার নিন্দা জানিয়ে মীর সাব্বির বলেন, আমার তো অনেক ফ্যান আছে। আমি চোরের ভূমিকায় অভিনয় করেছি। তাই বলে আমার ফ্যান কি চুরি করা শুরু করবে?

তিনি আরও বলেন, আমি অনেক পণ্যের মডেল হয়েছি। আমাকে অনেকে মডেল হতে ডেকেছেন। আর কোনও কোম্পানির মানুষের সাথে পণ্য নিয়ে প্রতারণা করবে, একজন মডেল কিভাবে জানবে?

প্রসঙ্গত, গত শনিবার (৪ ডিসেম্বর) ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির প্রতারণামূলক কর্মকাণ্ডে সহযোগিতা ও অর্থ আত্মসাতের অভিযোগে অভিনেতা ও গায়ক তাহসান খান, রাফিয়াত রশিদ মিথিলা ও শবনম ফারিয়াসহ নয় জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। রাজধানীর ধানমন্ডি থানায় সাদ স্যাম রহমান নামে ইভ্যালির এক গ্রাহক মামলাটি দায়ের করেছেন।

মামলার এজাহারে বলা হয়েছে, প্রতারণামূলকভাবে গ্রাহকদের টাকা আত্মসাৎ ও সহায়তা করা হয়েছে। আত্মসাৎকৃত টাকার পরিমাণ ৩ লাখ ১৮ হাজার টাকা। যা উদ্ধার করা সম্ভব হয়নি।

জানা গেছে, গায়ক-অভিনেতা তাহসান খান শুভেচ্ছাদূত হিসেবে যুক্ত ছিলেন। আর রাফিয়াত রশিদ মিথিলা ‘ইভ্যালি’র ‘ফেস অব ইভ্যালি লাইফস্টাইল’ শুভেচ্ছাদূত হিসেবে যুক্ত ছিলেন। এছাড়াও প্রধান জনসংযোগ কর্মকর্তা হিসেবে যোগ দেন অভিনেত্রী শবনম ফারিয়া। তবে ইভ্যালির বিতর্কিত কর্মকাণ্ডের কারণে গত জুনে বড় অঙ্কের বেতনে ইভ্যালির প্রধান জনসংযোগ কর্মকর্তা হিসেবে যোগ দেওয়া শবনম ফারিয়ার বেতনের অধিকাংশ বকেয়া।

অন্যদিকে, ১০ মার্চ ইভ্যালির ‘ফেইস অব ইভ্যালি’ (শুভেচ্ছাদূত) ঘোষণা করা হয় তাহসানকে। তিনি শুভেচ্ছাদূত হওয়ার পরের মাস থেকে প্রতিষ্ঠানটি বিতর্কিত কর্মকাণ্ড ও গ্রাহকের পণ্য সময় মতো পৌঁছে না দিতে পারায় তোপের মুখে পড়ে। সবদিক বিবেচনা করে মে মাসের মাঝামাঝি সময় ইভ্যালি থেকে স্বেচ্ছায় সরে যান তাহসান ও রাফিয়াত রশিদ মিথিলা।

সান নিউজ/এমকেএইচ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

৬ অঞ্চলে ঝড়বৃষ্টির সম্ভাবনা

নিজস্ব প্রতিবেদক: দেশের ৬ অঞ্চলের ওপর দিয়ে ৬০ কি.মি বেগে ঝড়ে...

আচরণবিধি লঙ্ঘন করলে ব্যবস্থা

নিজস্ব প্রতিবেদক : আমাদের কাছে সব প্রার্থী সমান। দল বা প্রার...

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ শুক্রবার (৩ মে) বেশ কিছু খ...

২৫ জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ কাল

নিজস্ব প্রতিবেদক : তীব্র তাপপ্রবাহে শিক্ষার্থীদের স্বাস্থ্য...

ভারতকে টপকে শীর্ষে অস্ট্রেলিয়া

স্পোর্টস ডেস্ক : ভারতকে সরিয়ে টেস্টে শীর্ষস্থান দখল করেছে অস...

মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ২৬ 

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর বিভিন্...

শক্তিশালী ভূমিকম্পে কাঁপল ফিলিপাইন

আন্তর্জাতিক ডেস্ক: ফিলিপাইনে ৬ মাত্রার ভূমিকম্প হয়েছে। শুক্র...

মুন্সীগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ 

নিজস্ব প্রতিবেদক: মুন্সীগঞ্জের গজ...

আ’লীগের মনোনয়ন বোর্ডের সভা আজ

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ আওয়ামী...

বায়ুদূষণে ঢাকা আজ ১১তম

নিজস্ব প্রতিবেদক: বায়ুদূষণের তালিকায় আজ রাজধানী ঢাকার অবস্থা...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা