রাজনীতি

আল্লামা শফী হত্যায় মামুনুল হক জড়িত

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ ইমাম ওলামা সমন্বয় ঐক্য পরিষদের চেয়ারম্যান মাওলানা ইসমাইল হোসাইন বলেছেন, ‘মাওলানা মামুনুল হক হেফাজত নেতা আল্লামা শফী হত্যায় জড়িত।

বৃহস্পতিবার (০৭ জানুয়ারি) দুপুর ১২টার দিকে জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ ইমাম ওলামা সমন্বয় ঐক্য পরিষদের মানববন্ধনে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, হেফাজতে ইসলামের সাবেক আমির আল্লামা শাহ আহমদ শফীকে মানসিক নির্যাতন করে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।’

এছাড়া আসগর আলী হাসপাতালের চিকিৎসকরাও জড়িত দাবি করে তিনি বলেন, তারা ভুল ওষুধ দিয়ে আহমদ শফীকে হত্যা করেছেন। তাই তাদেরও বিচারের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে।

মাওলানা ইসমাইল হোসাইন বলেন, ‘আহমদ শফী সাহেবের মৃত্যুর আগে হাটহাজারী মাদ্রাসায় ছাত্রদের দিয়ে বিক্ষোভ ও আন্দোলন করা হয়েছিল। এমনকি তড়িঘড়ি করে মাদ্রাসার কমিটিও দেওয়া হয়েছে। আমরা দেখেছি, শফী সাহেবের ছেলেকে জানাযায় আসতেও দেওয়া হয়নি।’

তাতে বুঝা যায়, আল্লামা আহমদ শফী সাহেব হুজুরকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। তিনি সরকারের কাছে অনুরোধ করে বলেন, যারা বিশৃঙ্খলা সৃষ্টি করে পরিকল্পিতভাবে আল্লামা শফী সাহেবকে হত্যা করেছেন, তাদের অবিলম্বে চিহ্নিত করে আইনের আওতায় আনতে হবে।

বিএনপি-জামায়াত ও ড. ইউনূসের অগণিত টাকার বিনিময়ে নকল হেফাজতে ইসলামের নেতা মাওলানা মামুনুল হক ভাস্কর্যের বিরুদ্ধে হুঙ্কার দিচ্ছেন জানিয়ে ইসমাইল হোসাইন বলেন, 'এখন থেকে নকল হেফাজতে ইসলামকে রাস্তায় নামতে দেওয়া হবে না।

স্বরাষ্ট্রমন্ত্রী ও প্রধানমন্ত্রীকে অনুরোধ করে বলতে চাই, দেশের কোথাও নকল হেফাজতের প্রোগ্রাম হতে দেওয়া যাবে না। যদি কোথাও হয়, তবে রাস্তায় নেমে লাঠি নিয়ে স্বাধীনতা বিরোধী শক্তিকে প্রতিহত করা হবে।

মানববন্ধনে বক্তারা বলেন, যারা দেশে ফিতনা সৃষ্টির চেষ্টা করছে তাদের চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তির আওতায় আনতে হবে। আর যারা এই ফিতনা সৃষ্টির চেষ্টা করছে তারা মুক্তিযুদ্ধের স্বাধীনতাবিরোধী। বিএনপি-জামায়াতের ষড়যন্ত্রে দেশে অস্থিরতা সৃষ্টির চেষ্টা চলছে।

আমরা সরকারের কাছে অনুরোধ করবো এসব ষড়যন্ত্র প্রতিহত করেন। আমরা দেশে বিশৃঙ্খলা চাই না, শান্তি চাই। সংগঠনের মহাসচিব কাজী শাহ মোহাম্মদ ওমর ফারুকের সঞ্চালনায় উপস্থিত ছিলেন মাওলানা মোস্তফা চৌধুরী প্রমুখ।

সান নিউজ/এসএ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

কর্মস্থলে না এসেও বেতন তোলেন শিক্ষক

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি:

প্রস্তুতি ম্যাচের সূচি প্রকাশ

স্পোর্টস ডেস্ক : আসন্ন আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের মূল আস...

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ শনিবার (১৮মে) বেশ কিছু খেল...

মেঘনা নদীতে পাঙ্গাশ রক্ষায় অবৈধ চাই ধ্বংস 

ভোলা প্রতিনিধি: ভোলায় মেঘনা নদী থ...

মুন্সীগঞ্জে ভাসমান মরদেহ উদ্ধার

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ : মুন্সীগঞ্জ পৌরসভার মধ্য কোটগাঁ...

৭ উদ্যোক্তা এসএমই পুরস্কার পেলেন 

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতীয় এসএমই উদ্য...

অটোরিকশাচালকদের সড়ক অবরোধ

নিজস্ব প্রতিবেদক: রাজধানীতে অটোরি...

নদীতে গোসলে নেমে স্কুলছাত্রের মৃত্যু

জেলা প্রতিনিধি: লালমনিরহাট জেলায় ৪ বন্ধু একসঙ্গে তিস্তা নদীত...

নজর কাড়লেন কিয়ারা

বিনোদন ডেস্ক: কান চলচ্চিত্র উৎসব...

রাজধানীতে মোটরচালিত রিকশা নিষেধ

নিজস্ব প্রতিবেদক: ঢাকা মহানগরীর ম...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা