রাজনীতি

আমি হাজারটা মামলা খেতেও প্রস্তুত আছি : নিক্সন

নিজস্ব প্রতিনিধি, ফরিদপুর : ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, “মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যখন দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স, ঠিক তখনই তার উল্টো চিত্র ভাঙ্গা উপজেলা প্রশাসনে। প্রশাসনের দুই কর্মকর্তা ভাঙ্গাবাসীকে ব্যবহার করে যেভাবে কোটি কোটি টাকার বাণিজ্য করে যাচ্ছে। দুর্নীতি প্রতিরোধ করতে একটা কেন, হাজারটা মামলা খেতেও আমি প্রস্তুত আছি। তাতে মনে হয় দেশে আইন বলে কিছু নেই।”

মঙ্গলবার (২৯ ডিসেম্বর) সন্ধ্যায় ফরিদপুরের ভাঙ্গা পৌর সদরের ভাঙ্গা বাজারে টিনপট্টিতে এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নিক্সন বলেন, “অন্যায়, অনিয়ম ও দুর্নীতি বন্ধ করতে প্রয়োজনে রাস্তা অবরোধ করা হবে। আগামী ১১ই জানুয়ারির মধ্যে ভাঙ্গা বাজারের বরাদ্দ দেয়া জমির সঠিক বন্টন না হলে প্রয়োজনে রাস্তা অবরোধ করে হরতাল কর্মসূচি পালন করা হবে।

তিনি আরও বলেন, “ইউএনও রকিবুর রহমান খান ও এসিল্যান্ড আল-আমিন তাদের ইচ্ছামত অনিয়ম করে যাচ্ছেন। দেশের সকল মিডিয়ায় তাদের বিরুদ্ধে সংবাদ প্রকাশ হচ্ছে, তারপরেও সে বহাল তবিয়তে তাদের বাণিজ্য করে যাচ্ছেন। ভাঙ্গা বাজারের ভেতরে সরকারি জায়গার ৮৮টি দোকান বরাদ্দের নামে তারা কোটি কোটি টাকার বাণিজ্য করেছেন। আমি মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আকুল আবেদন জানায়- জরুরি ভিত্তিতে একটি বিভাগীয় তদন্ত এদের বিরুদ্ধে করা হউক।”

আগামী ১১ই জানুয়ারির মধ্যে বরাদ্দ দেয়া জমির সঠিক বন্টন না হলে প্রয়োজনে রাস্তা অবরোধ করে লাগাতার হরতাল পালন করা হবে। সাপ্তাহিক ভাঙ্গার কণ্ঠ পত্রিকার সম্পাদক মজিবর মুন্সির সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এস.এম হাবিবুর রহমান, সাবেক উপজেলা চেয়ারম্যান শাহাদাৎ হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফাইজুর রহমান প্রমুখ।

সান নিউজ/এস

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

বোয়ালমারী উপজেলা নির্বাচনে মনোনয়ন জমা দিয়েছেন ১৭ জন

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ষষ্ঠ উপজেলা পরিষদ নির্ব...

ভোলা বিশ্ব রেড ক্রস ও রেড ক্রিসেন্ট দিবস পালিত

ভোলা প্রতিনিধি: বর্ণাঢ্য আয়োজনে ভ...

সৌদি গেলেন ৪১৩ জন হজযাত্রী

নিজস্ব প্রতিবেদক : চলতি বছর পবিত্র হজের প্রথম ফ্লাইটের আনুষ্...

অবৈধ ফার্মেসি-ক্যান্টিন বন্ধের নির্দেশ

নিজস্ব প্রতিবেদক : সরকারি হাসপাতালের ভেতরে অবৈধভাবে তৈরি করা...

গরম কমলে আন্দোলনে নামব

নিজস্ব প্রতিবেদক : গরম কমলে আমরা আরো বড় আকারে আন্দোলনে নামব।...

সড়কে প্রাণ গেল ২ জনের

নিজস্ব প্রতিবেদক : সিরাজগঞ্জের শাহজাদপুরে পৃথক সড়ক দুর্ঘটনায়...

বিএনপি ভয়ে নির্বাচনে আসে না

নিজস্ব প্রতিবেদক : ভোটারদের ভয় পায় বিএনপি, তাই নির্বাচনে আসে...

ব্যাটিংয়ে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক : জিম্বাবুয়ের বিপক্ষে পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা