ছবি: সংগৃহীত
বিনোদন

তাপসীর চেয়ে আমার স্তন বড়

সান নিউজ ডেস্ক: জনপ্রিয় অভিনেত্রী তাপসী পান্নু ও নির্মাতা অনুরাগ কাশ্যপ। বর্তমানে তাদের ‘দোবারা’ সিনেমার প্রচারে ব্যস্ত তারা।

আরও পড়ুন: সূর্য মধ্যবয়সে পৌঁছেছে

সম্প্রতি একটি সাক্ষাৎকারে অংশ নিয়েছেন তাপসী ও অনুরাগ। এই সময় সামাজিক যোগাযোগমাধ্যমে সাড়া ফেলা অভিনেতা রণবীর সিংয়ের বিবস্ত্র ছবি নিয়ে প্রশ্ন করেন সঞ্চালক।

অনুরাগ কাশ্যপ বলেন, ‘এজন্যই তো এত সাড়া ফেলেছে। তিনি শুধু সামাজিক যোগাযোগমাধ্যমেই হইচই ফেলেননি, আমার আত্মবিশ্বাসও ভেঙে দিয়েছেন। ভেবে পাচ্ছি না সেটি কীভাবে ফিরে পাবো। ভারতের প্রতিটা পুরুষ বিষয়টি নিয়েই হতাশ এবং এজন্য তাকে বিভিন্নভাবে আক্রমণ করছে। তারা মূলত রণবীরের শারীরিক গড়ন দেখে ইর্ষান্বিত। তার মতো শারীরিক গড়ন তাদের নেই।’

এরপর তাপসীর দিকে ইঙ্গিত করে এই নির্মাতা বলেন, ‘আমার স্তন তাপসীর চেয়ে বড়। সে এমনিতেই নিরাপত্তাহীনতায় ভোগে। আমার স্তন তার চেয়ে বড় হওয়ায় তাপসীর কিছুটা খারাপ লাগা রয়েছে।’ এই সময় পাশে থাকা তাপসী কথাটি শুনে হাসিতে ফেটে পড়েন।

এছাড়া সম্প্রতি বলিউড সিনেমা বয়কট নিয়ে কথা বলেছেন অনুরাগ কাশ্যপ। তিনি বলেন, ‘আমি চাই, আমার সিনেমাও বয়কট হোক। দয়াকরে আমাদের সিনেমা বয়কট করে টুইটারে ট্রেন্ডিং করুন।’

‘দোবারা’ সিনেমার গল্প ২৬ বছর আগের একটি হত্যা নিয়ে। ইতোমধ্যে সিনেমাটির ট্রেইলার দর্শকের মনে কৌতূহল তৈরি করেছে। আগামী ১৯ আগস্ট সিনেমাটি মুক্তি পাবে।

আরও পড়ুন: ভারত-পাকিস্তান ম্যাচ মানেই এশিয়া কাপ নয়

প্রসঙ্গত, রাঘবেন্দ্র রাও পরিচালিত ২০১০ সালের ঝুম্মান্ডি নাডাম তেলুগু চলচ্চিত্রের মাধ্যমে সিনেমায় অভিষেক ঘটে তাপসীর। এরপর তিনি কয়েকটি চলচ্চিত্রে কাজ করেন যেমন, ২০১১ সালে আদুকালাম, ভাস্তাধু না রাজু এবং মি. পারফেক্ট। তার তামিল আদুকালাম চলচ্চিত্র ৫৮তম জাতীয় চলচ্চিত্র পুরস্কার অনুষ্ঠানে ছয়টি পুরস্কার জিতে নেয়। তিনি এছাড়াও মালয়ালম এবং হিন্দি চলচ্চিত্রে কাজ করেছেন।

আরম্ভাম (২০১৩) তামিল চলচ্চিত্রে অবদানের জন্য তিনি ২০১৪ এডিসন পুরস্কার অনুষ্ঠানে সর্বাধিক অত্যুৎসাহী সঞ্চালক-নারী পুরস্কার জেতেন। ২০১৫ সালে, তিনি সামালোচকীয় এবং বাণিজ্যিকভাবে সফল বেবি চলচ্চিত্রে কাজ শুরু করেন। ২০১৬ সালে, তিনি পিংক চলচ্চিত্রে প্রধান ভূমিকায় অভিনয় করেন। ২০১৭ সালে, প্রধান ভূমিকায় অভিনয় করেন নাম শাবানা চলচ্চিত্রে, যেটি ২০১৫ সালের বেবি চলচ্চিত্রের প্রিকুএল। ২০১৭ সালে তিনি দা গাজি অ্যাটাক যুদ্ধ চলচ্চিত্র এবং জুড়ওয়া ২ কমেডি চলচ্চিত্রে কাজ করেন। তার সর্বাধিক বাণিজ্যিক সাফল্যর্জিত চলচ্চিত্রের মধ্যে রয়েছে জুড়ওয়া ২ (২০১৭) এবং মিশন মঙ্গল (২০১৯)। ২০১৯ সালে ষাণ্ড কি আঁখ জীবনীচলচ্চিত্রে সেপ্টোগেনারিয় শার্পশুটার প্রকাশি তোমার চরিত্রে অভিনয়ের জন্য তিনি শ্রেষ্ঠ অভিনেত্রী বিভাগে ফিল্মফেয়ার সমালোচক পুরস্কার পেয়েছিলেন। ফোর্বস ইন্ডিয়া সেলিব্রিটি ১০০ তালিকায় ২০১৮ সালে তিনি ৬৮তম স্থানে এবং ২০১৯ সালে ৬৭তম স্থানে অন্তর্ভুক্ত ছিলেন।

সান নিউজ/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভোলায় ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচি পালিত 

ভোলা প্রতিনিধি: তীব্র তাপদাহ থেকে...

উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

বিশ্ব ম্যালেরিয়া দিবস আজ

সান নিউজ ডেস্ক: আজ বিশ্ব ম্যালেরি...

টঙ্গীবাড়ি ভাতিজারা পিটিয়ে মারলো চাচাকে

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

গরমে ত্বক ব্রণমুক্ত রাখতে যা খাবেন

লাইফস্টাইল ডেস্ক: গরমকাল এলেই ব্র...

রাজধানীর গেন্ডারিয়ায় এক বৃদ্ধা নিহত

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর গেন্ডারিয়ায় দ্রুতগামী একটি ট্রাক...

ইতিহাস গড়ল পুষ্পা: দ্য রাইজ

বিনোদন ডেস্ক: ভারতের স্বাধীনতা দিবসের দিন বড়সড় ধামাকা দিতে...

প্রধানমন্ত্রী থাভিসিনের সঙ্গে দ্বিপক্ষীয় বৈঠক

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ সকালে থাইল্যান...

তীব্র গরমে জনজীবন বিপর্যস্ত

নিজস্ব প্রতিবেদক: দেশের ১৮টি জেলার ওপর দিয়ে তীব্র তাপপ্রবাহ...

গাজায় গণকবরে শত শত লাশ উদ্ধার

আন্তর্জাতিক ডেস্ক: গাজার একটি হাসপাতালের কাছে গণকবর থেকে অন্...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা