সারাদেশ

ভেদরগঞ্জে প্রতিপক্ষের বাড়িতে বোমা হামলা

শরীয়তপুর প্রতিনিধি : শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলার ছয়গাঁও ইউনিয়নের পাপরাইল গ্রামে জমি-জমা বিরোধের জের ধরে প্রতিপক্ষের বাড়িতে ঢুকে বোমা হামলা করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ভেদরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। পুলিশ বলছে মামলার তদন্ত চলছে। সত্যতা পাওয়া গেলে আইনী ব্যবস্থা নেয়া হবে।

আরও পড়ুন : বিদেশিদের দেখাতে বিএনপির সমাবেশ

ভেদরগঞ্জ থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ভেদরগঞ্জ উপজেলার ছয়গাঁও ইউনিয়নের পাপরাইল গ্রামের মরহুম সেকান্দর আলমের ছেলে রনি বেপারীর সাথে একই গ্রামের প্রতিবেশী আক্কাছ সরদারের দীর্ঘদিন ধরে জমি-জমা নিয়ে বিরোধ চলে আসছে। এরই জের ধরে মঙ্গলবার দুপুরে আক্কাছ সরদার ও আল মামুন সরদার স্থানীয় রনি বেপারী’র মা সালমা বেগমের সাথে তর্কবিতর্ক করে। এসময় আক্কাছ ও তার ছেলে মামুন হুমকি দিয়ে বলে তোর ছেলে রনিকে দেখে নিবো। এরপর ঐদিন রাত অনুমান ১১টায় আক্কাছ সরদারের নেতৃত্বে তার ছেলে আল মামুন সরদার, বিপ্লব সরদার, সোহেল সরদার, পপু, হারুন, ফন্নু, মিন্টু, মিজান, রেজাউল সহ ১০/১২ জন লোক ককটেল ও দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে রনি বেপারী’র বাড়িতে ঢুকে ককটেলের বিস্ফোরন ঘটিয়ে আতংক সৃস্টি করে। হামলাকারীরা রনির বসত ঘরে বোমা হামলা করে দরজা জানালার গ্লাস ভাঙচুর করে। ককটেল বোমার শব্দ শুনে রনির মা সালমা বেগম ভয়ে ও আতঙ্ক বেহুশ হয়ে যায়। এসময় রনি বেপারী বাড়ির বাইরে বেড়াতে গিয়ে ছিলেন। স্থানীয় লোকজন টের পেয়ে ঘটনাস্থলে আসলে হামলাকারীরা দৌড়ে পালিয়ে যায়। এব্যাপারে রনি বেপারী বাদী হয়ে ১০ জনকে আসামি করে বুধবার দুপুরে ভেদরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছে।

এ ব্যাপারে রনি বেপারী বলেন, জমি-জমা বিরোধের জের ধরে আক্কাছ সরদার ও তার ছেলে আল মামুন সরদার, বিপ্লব সরদার, সোহেল সরদার, পপু, হারুন, ফন্নু, মিন্টু, মিজান, রেজাউল সহ ১০/১২ জন লোক ককটেল ও দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে আমাদের বাড়িতে ঢুকে ককটেলের বিস্ফোরন ঘটিয়ে আতংক সৃস্টি করেছে। দরজা জানালা ভাংচুর করেছে। আমি তখন বাড়ি ছিলাম না। আমাকে পেলে তারা বড় কোন দুর্ঘটনা ঘটাতে পারত। আমি এর সুষ্ঠ বিচার চাই।

আরও পড়ুন : বাংলাদেশ যুদ্ধজাহাজ নির্মাণে সক্ষম

এ ব্যাপারে বক্তব্যের জন্য বারবার চেষ্টা করেও আক্কাছ সরদার বা তাদের গ্রুপের কাউকে পাওয়া যায়নি।

এ ব্যাপারে ভেদরগঞ্জ থানার ওসি বাহালুল খান বলেন, এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। মামলার তদন্ত চলছে। সত্যতা পাওয়া গেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সান নিউজ/এমআর

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

রাজধানীতে স্বস্তির বৃষ্টি

নিজস্ব প্রতিবেদক: টানা একমাস দাবদ...

মিল্টন সমাদ্দার রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক: মৃত্যুর জাল সনদ তৈরির অভিযোগে প্রতারণা ও জ...

লিওনার্দো দা ভিঞ্চি’র প্রয়াণ

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের স...

আমিরাতে প্রবল বৃষ্টিপাত, সতর্কতা জারি

আন্তর্জাতিক ডেস্ক: প্রবল বৃষ্টিপা...

ভরিতে ১৮৭৮ টাকা কমলো স্বর্ণের দাম 

নিজস্ব প্রতিবেদক: টানা অষ্টমবারের...

নীলফামারীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

জেলা প্রতিনিধি: নীলফামারীতে পৃথক পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহ...

বাংলাদেশের শান্তির সংস্কৃতি প্রস্তাব গৃহীত

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ উত্থাপিত ‘শান্তির সংস্কৃতি&...

জগজিৎ সিং অরোরা’র প্রয়াণ

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের স...

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ শুক্রবার (৩ মে) বেশ কিছু খ...

শুক্রবার রাজধানীর যেসব মার্কেট বন্ধ

সান নিউজ ডেস্ক: প্রতি সপ্তাহের একেক দিন বন্ধ থাকে রাজধানীর ব...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা