ছবি : সংগৃহিত
সারাদেশ
ইবরাহীম খাঁ'র আলোকিত ভূঞাপুর

৭ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

খায়রুল খন্দকার, টাঙ্গাইল: “অনলাইন-ই হোক, মানবতার নতুন ঠিকানা" এই শ্লোগানে মানবতার সেবায় নিয়োজিত স্হানীয় সংগঠন ইবরাহীম খাঁ'র আলোকিত ভূঞাপুর গ্রুপের ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে দুস্থ পরিবারের মাঝে বস্ত্র বিতরণ ও প্রিন্সিপাল ইবরাহীম খাঁর জীবনাদর্শ নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আরও পড়ুন: পুকুরে ডুবে কলেজছাত্রের মৃত্যু

শনিবার (১০ জুন) সকালে উপজেলা পরিষদ হলরুমে পালিত গ্রুপের ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে আলোচনা, ১০টি অসহায় পরিবারকে বস্ত্র উপহার ও কেক কাটা অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে ইবরাহীম খাঁ'র আলোকিত ভূঞাপুর গ্ৰুপের সভাপতি কামরান পারভেজ ইভানের সভাপতিত্বে গ্রুপের সহ সভাপতি আয়নাল হকের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: বেলাল হোসেন।

অনুষ্ঠানে প্রিন্সিপাল ইবরাহীম খাঁর জীবনাদর্শ নিয়ে মূল আলোচক হিসেবে আলোচনা করেন বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যক্ষ আনোয়ার ইমাম ও বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক মির্জা মহিউদ্দিন আহমেদ।

আরও পড়ুন: শিশু নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১

অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংগঠনের প্রধান উপদেষ্টা সন্তোষ কুমার দত্ত। সংগঠনের উপদেষ্টা গোলাম রব্বানী রতন, উপদেষ্টা আব্দুল বাছেত, উপদেষ্টা আব্দুস ছালাম, উপদেষ্টা খায়রুজ্জামান ভূইয়া, উপদেষ্টা কামরুন্নাহার, উপদেষ্টা হোসনে আরা পপি, উপদেষ্টা মনিরুজ্জামান তরফদার বাবু, উপদেষ্টা মামুন তরফদার, উপদেষ্টা তারিকুজ্জামান খান কিংশুক, উপদেষ্টা হালিমুর রশিদ রিপন, উপদেষ্টা আরিফুল হক আসলামসহ,প্রেস ক্লাবের সাবেক সভাপতি সাংবাদিক আসাদুল ইসলাম বাবুল, সাংবাদিক আনোয়ার ইসলাম বকুল সহ স্থানীয় বিভিন্ন সামাজিক সংগঠন।

অনুষ্ঠানে উপস্থিত সকলের প্রিন্সিপাল ইবরাহীম খাঁর জীবন আদর্শ নিয়ে আলোচনা করেন ও সংগঠনটি উত্তরোত্তর সাফল্য কামনা করেন। আলোচনা শেষে দশটি পরিবারের মাঝে শাড়ি লুঙ্গি ও শুভেচ্ছা কেক উপহার প্রদান করা হয়। পরে উপস্থিত অতিথিদের মাঝে কৃতজ্ঞতা স্মারক প্রদান ও কেক কাটার মাধ্যমে অনুষ্ঠান শেষ করা হয়।

আরও পড়ুন: বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

প্রসঙ্গত, “অনলাইন-ই হোক, মানবতার নতুন ঠিকানা" এই শ্লোগানে মানবতার সেবায় নিয়োজিত ইবরাহীম খাঁ'র আলোকিত ভূঞাপুর গ্রুপ যাত্রা শুরু করে ১০ জুন ২০১৬ সালে। এটি একটি অরাজনীতি, মাদকমুক্ত ও জনসেবামূলক গ্রুপ।

সান নিউজ/এইচএন

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

বোয়ালমারীতে স্বর্ণের কারিগরকে কুপিয়ে জখম

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুরের বোয়ালমারীতে...

নিজ্জর হত্যায় সন্দেহভাজন ৩ জন গ্রেফতার 

আন্তর্জাতিক ডেস্ক: কানাডায় বসবাসর...

বজ্রপাতের সময় করণীয়

লাইফস্টাইল ডেস্ক: চলমান তাপপ্রবাহ...

ইন্দোনেশিয়ায় বন্যা-ভূমিধস, নিহত ১৫

আন্তর্জাতিক ডেস্ক: ইন্দোনেশিয়ার ম...

ভালুকায় পানি ও স্যালাইন বিতরণ

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় প্রচন্ড...

শাহজালালে বন্ধ থাকবে ফ্লাইট ওঠানামা

নিজস্ব প্রতিবেদক: হযরত শাহজালাল আ...

উপজেলা চেয়ারম্যান প্রার্থী পান্নার গণসংযোগ

রাজীব চৌধুরী, কেশবপুর : আসন্ন কেশবপুর উপজেলা পরিষদ নির্বাচনে...

লিফট কিনতে ফিনল্যান্ড গেলেন ঢাবির প্রো-ভিসি

নিজস্ব প্রতিবেদক : ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) বিভিন্ন ভবনের...

লন্ডনে ফের মেয়র হলেন সাদিক খান

আন্তর্জাতিক ডেস্ক: যুক্তরাজ্যের র...

ইয়াবাসহ গ্রেফতার ১

জেলা প্রতিনিধি: চট্টগ্রাম জেলায় ক...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা