রাশমিকা মান্দানা
বিনোদন

মোস্ট ওয়ান্টেড’ রাশমিকা

সান নিউজ ডেস্ক: ভারতের জাতীয় ক্রাশ খ্যাত অভিনেত্রী রাশমিকা মান্দানা। অভিনয় ও শরীরি সৌন্দর্যে মুগ্ধ করেছেন তিনি। এবার রাশমিকাকে ‘মোস্ট ওয়ান্টেড হিরোইন’ বললেন ‘বাহুবলি’খ্যাত অভিনেতা প্রভাস।

আরও পড়ুন : যুক্তরাষ্ট্রে জরুরি অবস্থা জারি

রাশমিকা অভিনীত সিনেমা ‘সিতা রামাম’। এ সিনেমায় রাম চরিত্রে অভিনয় করেছেন দুলকার সালমান। শুক্রবার (৫ আগস্ট) মুক্তি পেয়েছে এটি। মুক্তি উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে অতিথি হিসেবে হাজির হয়ে এমন মন্তব্য করেন প্রভাস।

প্রভাস বলেন—‘‘কিছু সিনেমা রয়েছে যা হলে গিয়ে দেখতে হয়। ‘সিতা রামাম’ সিনেমার ট্রেইলার দেখেছি। রাশিয়া ও কাশ্মীরে সিনেমাটির শুটিং করেছেন পরিচালক। এটি এমন একটি সিনেমা যা হলে গিয়ে দেখতে হবে। এ সিনেমা নির্মাণের জন্য বড় অঙ্কের অর্থ ব্যয় করেছেন প্রযোজক। উদাহরস্বরূপ যদি বলি, বাড়িতে পূজার ঘর আছে, তাই বলে কি মন্দিরে যাওয়া বাদ দেব? আমাদের কাছে সিনেমা হলই মন্দির। হলে গিয়ে আমাদের ‘সিতা রামাম’ দেখা উচিত। আমাদের একজন রাশমিকা আছে, যে মোস্ট ওয়ান্টেড হিরোইন। এতে অনেক তারকা শিল্পী অভিনয় করেছেন; হলে গিয়ে আমাদের সিনেমাটি দেখা উচিত।’’

পরিচালক হানু রাগবপুড়ি পরিচালিত ‘সিতা রামাম’ সিনেমায় আরো অভিনয় করেছেন—ম্রুনাল ঠাকুর, গৌতম বাসুদেব মেনন, ভূমিকা চাওলা, প্রকাশ রাজ, যীশু সেনগুপ্ত প্রমুখ। তেলেগু ভাষার এ সিনেমা প্রযোজনা করছেন অশ্বিন দত্ত।

আরও পড়ুন : নিউইয়র্কে যাবেন স্বরাষ্ট্রমন্ত্রী ও আইজিপি

প্রসঙ্গত, রাশমিকা মূলত তেলুগু এবং কন্নড় চলচ্চিত্রে অভিনয় করে থাকেন। গণমাধ্যম এবং কন্নড় চলচ্চিত্র শিল্পে তিনি 'কর্ণাটক ক্রাশ' নামে পরিচিত। খুবই স্বল্পসংখ্যক অভিনেত্রীর মধ্যে রাশমিকা অন্যতম, যিনি অল্প সময়ের মাঝে কোন চলচ্চিত্রে ১ বিলিয়ন রুপি আয় করেছিলেন। তেলুগু এবং কন্নড় চলচ্চিত্র শিল্পে তিনি অন্যতম জনপ্রিয় এবং সর্বাধিক বেতনের একজন অভিনেত্রী।

রাশমিকা ২০১৬ সালের কন্নড় চলচ্চিত্র কিরিক পার্টি-এর মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ করেছিলেন। ২০১৭ সালে তিনি চমক এবং আঞ্জানী পুত্রা নামক দুটি বাণিজ্যিকভাবে সফল চলচ্চিত্রে অভিনয় করেছিলেন। পরে তিনি ২০১৮ সালের প্রণয়ধর্মী চলচ্চিত্র চালো দিয়ে তেলুগু চলচ্চিত্রে অভিষেক করেছিলেন। একই বছর তিনি গীতা গোবিন্দম-এ অভিনয় করেছিলেন, যা তেলুগু চলচ্চিত্রে সর্বাধিক মুনাফা অর্জনকারীদের তালিকায় স্থান করে নেয় এবং তিনি ব্যাপক পরিচিতি অর্জন করতে সক্ষম হন। তার তৃতীয় তেলুগু প্রকল্পটি ছিল দেবদাস নামে একটি তারকাবহুল বড় বাজেটের চলচ্চিত্র। কন্নড় চলচ্চিত্র শিল্পে প্রথম হ্যাট্রিক-হিট করার পরে তেলুগু চলচ্চিত্র শিল্পেও একই বছরে পরপর তৃতীয় সফল চলচ্চিত্র হিসাবে এটি চিহ্নিত হয় এবং তেলুগু ও কন্নড় চলচ্চিত্রে মুখ্য অভিনেত্রী হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করেছিলেন।

সান নিউজ/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

আচরণবিধি লঙ্ঘন করলে ব্যবস্থা

নিজস্ব প্রতিবেদক : আমাদের কাছে সব প্রার্থী সমান। দল বা প্রার...

৬ অঞ্চলে ঝড়বৃষ্টির সম্ভাবনা

নিজস্ব প্রতিবেদক: দেশের ৬ অঞ্চলের ওপর দিয়ে ৬০ কি.মি বেগে ঝড়ে...

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ শুক্রবার (৩ মে) বেশ কিছু খ...

২৫ জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ কাল

নিজস্ব প্রতিবেদক : তীব্র তাপপ্রবাহে শিক্ষার্থীদের স্বাস্থ্য...

ভারতকে টপকে শীর্ষে অস্ট্রেলিয়া

স্পোর্টস ডেস্ক : ভারতকে সরিয়ে টেস্টে শীর্ষস্থান দখল করেছে অস...

৭ জেলায় ঝড়-বৃষ্টির আভাস

নিজস্ব প্রতিবেদক: আজ দেশের ৭ জেলার ওপর দিয়ে ঝড়-বৃষ্টির পূর্ব...

বনানীতে পোশাক শ্রমিকদের বিক্ষোভ 

নিজস্ব প্রতিবেদক: কারখানা বন্ধের...

নিজ্জর হত্যায় সন্দেহভাজন ৩ জন গ্রেফতার 

আন্তর্জাতিক ডেস্ক: কানাডার নাগরিক...

মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ২৬ 

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর বিভিন্...

শক্তিশালী ভূমিকম্পে কাঁপল ফিলিপাইন

আন্তর্জাতিক ডেস্ক: ফিলিপাইনে শক্তিশালী ভূমিকম্প আঘাত হেনেছে।...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা