বিনোদন

মারা গেলেন আলিফ লায়লার ‘সিনবাদ’ 

বিনোদন ডেস্ক : জনপ্রিয় টেলিভিশন ধারাবাহিক আলিফ লায়লার ‘সিনবাদ’ খ্যাত অভিনেতা শাহনেওয়াজ প্রধান মারা গেছেন।

আরও পড়ুন: জীবন মানে যুদ্ধ, বাধা পেরিয়ে এগিয়ে যেতে হবে

শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) মুম্বইয়ে একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠান চলাকালীন তিনি আচমকা অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন।

অনুষ্ঠানে হাজির হয়ে প্রচণ্ড বুকে ব্যথা হচ্ছে বলার পরই জ্ঞান হারান। এরপর তাকে দ্রুত কোকিলাবেন ধিরুভাই আম্বানি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। শত চেষ্টা করেও ডাক্তাররা তাকে বাঁচাতে পারেননি।

অনুষ্ঠান চলাকালীন বুকে প্রচণ্ড ব্যথা অনুভব করেন শাহনওয়াজ প্রধান। এরপরই জ্ঞান হারান। অভিনেতাকে তড়িঘড়ি কোকিলাবেন ধিরুভাই আম্বানি হাসপাতালে নিয়েও বাঁচানো যায় নি। চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

টাইমস অব ইন্ডিয়া প্রতিবেদনে জানায়, ঘটনাচক্রে ওই সময় হাসপাতালটিতে উপস্থিত ছিলেন টিভি অভিনেত্রী সুরভি তিওয়ারি। তিনি তার ভাইয়ের চিকিৎসার জন্য হাসপাতালে গিয়েছিলেন। তিনি দেখতে পান শাহনেওয়াজকে একটি স্ট্রেচারে করে হাসপাতালে আনা হয়েছে।

আরও পড়ুন: সতর্ক করলেন বুবলী

সুরভি নবভারত বলেন, শাহনেওয়াজকে সঙ্গে সঙ্গে আমার ভাইয়ের বেডের পাশে নিয়ে যাওয়া হয়। এ সময় তিনি ডাক্তারদের বলতে শোনেন, তারা শাহনেওয়াজের স্পন্দন পাচ্ছেন না। তার হৃদপিণ্ডও কাজ করছে না।

যে ব্যক্তিরা শাহনেওয়াজকে হাসপাতালে নিয়ে এসেছিলেন তারা ডাক্তারদের বলেন, একটি অনুষ্ঠানে ছিলেন তারা। সেখানেই হার্ট অ্যাটাকের পর জ্ঞান হারান ৫৬ বছর বয়সী বর্ষীয়ান এই অভিনেতা। সুরভি তাদের কাছে জানতে চান, এটা কীভাবে ঘটেছে এবং তার আগে থেকেই কোনো সমস্যা আছে কিনা।

তারা সুরভিকে জানায়, কয়েক মাস আগেই বাইপাস সার্জারি হয়েছিল শাহনেওয়াজের। এই অভিনেত্রী বলেন, ‘শাহনেওয়াজ খুব ভালো মানুষ ছিলেন। তিনি সব সময় যোগাযোগ রাখতেন।’

‘লগন’ অভিনেতা যশপাল শর্মা, যিনি একই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, তিনি সোশ্যাল মিডিয়ায় অভিনেতাকে শেষ শ্রদ্ধা জানিয়ে পোস্ট করেছেন। তিনি লেখেন, ‘আজ মুম্বইয়ের এই প্রোগ্রামে অংশ নিয়েছিলাম। সবকিছুই দারুণ চলছিল। বহু গুণীজন উপস্থিত ছিলেন। কিন্তু, পুরস্কার গ্রহণের কিছুক্ষণ পরেই আমাদের প্রিয় অভিনেতা আমাদের ছেড়ে চলে যায়'।

আরও পড়ুন: বুবলীর সুখবর!

য়াজ আরব্য রজনীর গল্প অবলম্বনে নির্মিত ভারতীয় টেলিভিশন ধারাবাহিক আলিফ লায়লায় ‘সিনবাদ’ চরিত্রে অভিনয় করেন। এতে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেন তিনি। এছাড়া ‘মির্জাপুর’, ‘ফ্যান্টম’, ‘রইস’, ‘টোটা ওয়েডস ময়না’সহ আরও অনেক সিনেমায় অভিনয় করেন তিনি।

সান নিউজ/জেএইচ/এসআই

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

জায়েদের ফোন পানিতে ছুড়ে ফেললেন সাকিব

বিনোদন ডেস্ক: বাংলাদেশ ক্রিকেটের...

রাজধানীতে তাপমাত্রা বাড়ছে

নিজস্ব প্রতিবেদক: চলতি তাপপ্রবা...

চীনে সড়ক ধসে নিহত ১৯ 

আন্তর্জাতিক ডেস্ক: চীনের দক্ষিণাঞ...

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ বুধবার (১লা মে) বেশ কিছু খ...

বিরক্ত হয়েই শাকিবের পরিবার এই সিদ্ধান্ত 

বিনোদন ডেস্ক: ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানকে নতুন করে...

এলপি গ্যাসের দাম কমলো 

নিজস্ব প্রতিবেদক: ভোক্তা পর্যায়ে আরেক দফা কমানো হলো তরলীকৃত...

লিওনার্দো দা ভিঞ্চি’র প্রয়াণ

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের স...

বজ্রপাতে প্রাণ গেল ২ জনের

জেলা প্রতিনিধি : রাঙামাটিতে বজ্রপাতে ২ জনের মৃত্যু হয়েছে। বৃ...

ঢাকায় ফিরল ৮ বাংলাদেশির লাশ  

নিজস্ব প্রতিবেদক : ভূমধ্যসাগর পাড়ি দিয়ে ইউরোপ যাওয়ার সময় তিউ...

শনিবার খুলছে স্কুল-কলেজ, রোববার প্রাথমিক 

নিজস্ব প্রতিবেদক: পবিত্র রমজান, ঈ...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা