বিনোদন

'ভেবেছিলাম ক্যারিয়ার শেষ '

বিনোদন ডেস্ক : ‘কবির সিং’ ছবির সাফল্যের পর কিয়ারা আদভানি এখন অন্যতম সফল নায়িকা। সম্প্রতি এক সাক্ষাৎকারে কিয়ারা তার ক্যারিয়ারের শুরুর গল্প শুনিয়েছেন। তিনি জানান,একসময় চরম হতাশায় ভুগেছিলেন তিনি। ভেবেছিলেন, ক্যারিয়ার শেষ। অভিষেক ছবির পরপরই কিয়ারা এই মানসিক অবসাদের শিকার হন।

২০১৪ সালে ‘ফাগলি’ সিনেমার মাধ্যমে কিয়ারার হিন্দি ছবিতে অভিষেক। ক্যারিয়ারের প্রথম ছবিতেই বড় ধাক্কা খেয়েছেন। অক্ষয় কুমার প্রযোজিত কমেডি ছবিটি বক্স অফিসে ফ্লপ করে।

সেই ব্যর্থতা মেনে নিতে তার কষ্ট হয়েছিলো। তাকে অবসাদ ঘিরে ধরে। এই সময়ে কারো সঙ্গে কথা বলতেন না কিয়ারা। ভেবেছিলেন, এখানেই ক্যারিয়ার শেষ। আর দ্বিতীয় সুযোগ পাবেন না এই বলিউড তারকা। এ প্রসঙ্গে কিয়ারা বলেছেন, ‘“ফাগলি”র ব্যর্থতার পর আমি নিজেকে নিঃস্ব মনে করতাম। জীবনে কী করবো, ভেবে পেতাম না। মনে হতো, আমার ক্যারিয়ার এখানেই শেষ। দ্বিতীয় সুযোগ আমাকে কেউ দেবে না। নিদারুণ এক অনিশ্চয়তা আমায় ঘিরে ধরেছিলো।’

এই বলিউড অভিনেত্রী আরও বলেছেন, ‘এই সময় আমি কারো সঙ্গে দেখা করতাম না। বাড়ির বাইরে পা রাখতাম না। নিজের মনোবল তলানিতে এসে ঠেকেছিলো।’ তবে কিছুদিন পর কিয়ারা আবার ঘুরে দাঁড়ান। নতুন করে শুরু করেন নিজের জীবন। আবার নাচ আর অভিনয় শিখতে শুরু করেন।

এ প্রসঙ্গে কিয়ারা বলেছেন, ‘এই সময়ে একটা বিষয়ে আমি আত্মবিশ্বাসী ছিলাম যে আমি অভিনয় করতে পারি। আর এটা করতেই আমি এসেছি। প্রথম ছবি সফলতা পায়নি মানে এই নয় যে আমার সব শেষ। আর আমি আবার চেষ্টা করবো। আমি আবার স্বাভাবিক ছন্দে ফিরে আসি। নাচ, অভিনয় ক্লাসে ভর্তি হই। আমি সিদ্ধান্ত নিয়ে ফেলেছিলাম যে আমার সফর কখনোই থামাবো না। আমার নিজের ওপর আস্থা জন্মানো শুরু হয়।’

অচিরেই ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ তাকে বলিউডে পরিচিতি দেয়। তবে তার ভাগ্যের চাকা ৩৬০ ডিগ্রি ঘুরিয়ে দেয় ‘কবির সিং’। শিগগিরই ওটিটিতে মুক্তি পেতে চলেছে সিদ্ধার্থ মালহোত্রা আর কিয়ারা আদভানি অভিনীত ‘শেরশাহ’। হাতে আছে ‘ভুলভুলাইয়া টু’, ‘যুগ যুগ জিয়ো’। দক্ষিণি তারকা রাম চরণের সঙ্গে তাকে আরেকটি ছবিতে দেখা যাবে। ছবির নাম এখনো ঠিক হয়নি।

সান নিউজ/এসএ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

উপজেলা চেয়ারম্যান প্রার্থী পান্নার গণসংযোগ

রাজীব চৌধুরী, কেশবপুর : আসন্ন কেশবপুর উপজেলা পরিষদ নির্বাচনে...

বোয়ালমারীতে স্বর্ণের কারিগরকে কুপিয়ে জখম

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুরের বোয়ালমারীতে...

বজ্রপাতের সময় করণীয়

লাইফস্টাইল ডেস্ক: চলমান তাপপ্রবাহ...

নিজ্জর হত্যায় সন্দেহভাজন ৩ জন গ্রেফতার 

আন্তর্জাতিক ডেস্ক: কানাডায় বসবাসর...

ইন্দোনেশিয়ায় বন্যা-ভূমিধস, নিহত ১৫

আন্তর্জাতিক ডেস্ক: ইন্দোনেশিয়ার ম...

ফরিদপুরে স্টপেজের দাবিতে মানববন্ধন 

বিভাষ দত্ত, ফরিদপুর: ফরিদপুরে রেল...

পাবনায় আন্তর্জাতিক মিডওয়াইফ দিবস পালিত

পাবনা প্রতিনিধি: ‘জলবায়ু স...

অস্ট্রেলিয়া গেলেন বিমানবাহিনী প্রধান

নিজস্ব প্রতিবেদক: সরকারি সফরে অস্...

নাতির হাতে বৃদ্ধা খুন, আটক ৩

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মন...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা