জাতীয়

ফরম ফিলাপের টাকা না পেয়ে আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর উত্তর শাজাহানপুরে ফরম ফিলাপের টাকা না পেয়ে এক শিক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তার নাম অর্পা হাসান (২০) তিনি তেজগাঁও ন্যাশনাল ইনস্টিটিউট পলিটেকনিকের কম্পিউটার সায়েন্স তৃতীয় সেমিস্টারের শিক্ষার্থী।

শনিবার (৯ অক্টোবর) দুপুর ১২ টায় উত্তর শাহজাহানপুর ভাড়া বাসায় এ ঘটনাটি ঘটে। মৃত অর্পা নোয়াখালী জেলার চাটখিল উপজেলার রামগঞ্জ বদরপুর গ্রামের হাসান ইমামের মেয়ে। পরিবারের একমাত্র মেয়ে ছিলেন। বর্তমান উত্তর শাহজাহানপুর ভাড়া বাসায় পরিবারের সাথে থাকতেন।

মৃত মা রুপা আহমেদ জানান, অর্পার বাবার সঙ্গে দু’বছর আগে আমার ডিভোর্স হয়ে যায়। তিনি ড্রাগ অ্যাডিকটেড ছিলেন বর্তমানে রিহ্যাব সেন্টারে রয়েছেন। অর্পার আজ (শনিবার) সেমিস্টার পরীক্ষার ফরম ফিলাপের ফি জমা দেওয়ার শেষ দিন ছিল।

তার লেখাপড়ার খরচ আমার বোন অর্থাৎ অর্পার খালারা চালাত তবে সেখান থেকে বিকাশে টাকা আসার কথা আজও টাকা আসেনি। হয়তো দু-এক দিনের মধ্যে পাঠিয়ে দেবে সে কারণে অভিমান করে দরজা বন্ধ করে ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়েছে। ওই সময়ে আমি বাহিরে বাজার করতে গিয়ে ছিলাম ফিরে এসে দরজা বন্ধ দেখে দরজা নক করলে তার কোন সাড়া-শব্দ না পেয়ে দরজা ভেঙ্গে দেখি ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়েছে।

পরে সেখান থেকে তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় বারাকা হাসপাতাল করে সেখান থেকে দুপুর সোয়া একটায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃত অর্পার খালাতো ভাই সবুজ জানায়, সকালে অর্পার সঙ্গে ফোনে কথা হয়েছিল ফরম ফিলাপের ব্যাপারে আমি বলেছিলাম আজ ফরম ফিলাপের শেষ দিন হলেও দুই-একদিনের মধ্যে টাকা জমা দিলেও হবে। পরে তার আম্মু ফোন দিয়ে জানায় অর্পা গলায় ফাঁস দিয়েছে।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ক্যাম্পের পুলিশ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

সান নিউজ/এমকেএইচ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

দুপুরের মধ্যে ১০ জেলায় ঝড়ের শঙ্কা

নিজস্ব প্রতিবেদক: রাজধানীসহ দেশের ১০টি অঞ্চলের ওপর দিয়ে ঘণ্ট...

ভোলায় উপকূলজুড়ে কোস্টগার্ড মোতায়েন  

ভোলা প্রতিনিধি: আসন্ন ৬ষ্ঠ উপজেলা...

সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা শুরু কাল 

নিনা আফরিন, পটুয়াখালী: আগামীকাল...

নজর কাড়লেন কিয়ারা

বিনোদন ডেস্ক: কান চলচ্চিত্র উৎসব...

বাংলাদেশি শিক্ষার্থীদের ওপর হামলায় উদ্বেগ

নিজস্ব প্রতিবেদক: কিরগিজস্তানে বা...

ইরানের প্রেসিডেন্ট মারা গেছেন

আন্তর্জাতিক ডেস্ক : হেলিকপ্টার বিধ্বস্তের ঘটনায় ইরানের প্রেস...

মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ২২

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান...

সৌদি পৌঁছেছেন ৩০৮১০ হজযাত্রী

নিজস্ব প্রতিবেদক : চলতি বছর হজ ফ্লাইট শুরু হওয়ার পর এখন পর্...

সম্পূর্ণ পুড়ে গেছে রাইসির হেলিকপ্টার

আন্তর্জাতিক ডেস্ক: ইরানের বর্তমান...

ভারতে ৫ম দফার ভোট চলছে

আন্তর্জাতিক ডেস্ক : ভারতের লোকসভা নির্বাচনের ৫ম দফার ভোটগ্রহ...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা