বিনোদন
বিয়ের ২৭ বছর পূর্তিতে

প্রশংসায় ভাসছেন নাঈম-শাবনাজ

বিনোদন প্রতিবেদক: নায়ক নাঈম ও নায়িকা শাবনাজের বিয়ে ২৭তম বছর পূর্ণ হলো আজ। বিয়ে নিয়ে নাঈম তার ফেসবুকে দুটি ছবি দিয়ে একটি পোস্টে লেখেছেন,‘আল-হামদুলিল্লাহ্, একসাথে পথ চলার ২৭টি বছর পার করলাম। সুখ, দুংখ, আনন্দ, ত্যাগ, ভালোবাসা মিলেমিশে কাটানো সম্ভব হয়েছে একই মন মানুষিকতা ও আল্লাহ রহমতের কারণে। আল্লাহ আমাদের সবাইকে নেক হেদায়েত দান করুন। আমিন।’ নাঈমের এই লেখায় কমেন্ট করেছেন ৭ হাজার ব্যক্তি। শেয়ার হয়ে ৪১৫ টি ও ৬৭ হাজার লাইক হয়েছে।

‘বিষের বাঁশি’ ছবির সময়ে এসে প্রেমে জড়ান দুজন। ১৯৯৪ সালের ৫ অক্টোবর তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন। আজ ২৭ বছরে পা দিল তাঁদের সংসারজীবন।

১৯৯১ সালে প্রয়াত বিখ্যাত পরিচালক এহতেশাম পরিচালিত ‘চাঁদনী’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন নাঈম-শাবনাজ। নাঈম তাঁর অভিনীত প্রায় সব চলচ্চিত্রে স্ত্রী শাবনাজের সাথে অভিনয় করেছেন।

পরিচালক এহতেশামের ‘চাঁদনী’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে পা রাখার পর তিনি ‘দিল’, ‘জিদ’, ‘অনুতপ্ত’, ‘সোনিয়া’, ‘সাক্ষাৎ’, ‘টাকার অহংকার’, ‘ফুল আর কাঁটা’, ‘চোখে চোখে’সহ অনেক ছবিতে অভিনয় করেন।

নাঈম ও শাবনাজ একত্রে প্রায় ২১টির বেশি চলচ্চিত্রে অভিনয় করেছেন, তাঁদের একসঙ্গে অভিনীত শেষ ছবিটি হচ্ছে ‘ঘরে ঘরে যুদ্ধ’। নাঈম, ১৯৯৪ সালে নিজের প্রযোজনা প্রতিষ্ঠান নাঈম প্রডাকশন থেকে 'আগুন জ্বলে' প্রযোজনা করেন। নাঈম সর্বশেষ ‘মেয়েরাও মাস্তান' ছবিতে অভিনয় করেন।

এদিকে মা–বাবার বিবাহবার্ষিকীকে একটি কেক এনে তাঁদের শুভেচ্ছা জানিয়েছেন দুই মেয়ে নামিরা ও মাহাদিয়া। সন্তানদের নিয়ে কেক কেটে, ছবি তুলে দিনটির স্মৃতি ধরে রেখেছেন শাবনাজ ও নাঈম। প্রতিবছর এ আয়োজনটাই একটু বড় পরিসরে করা হয়। এবার করোনা মহামারির কারণে তেমন কিছুই করা হলো না। কেক কাটার পর মেয়েদের সঙ্গে আড্ডা হয়েছে কেবল।

মেয়েদের চোখে তাঁদের তারকা মা–বাবাই আদর্শ দম্পতি। শাবনাজ-নাঈমের বড় মেয়ে নামিরা নাঈম পড়ছেন কানাডায়। চলচ্চিত্র নির্মাণের আগ্রহ আছে তাঁর। করোনা মহামারির কারণে এখন তিনি দেশে, মা–বাবার কাছে। ছোট মেয়ে মাহাদিয়া নাঈম দেশে পড়াশোনা করছেন। গান করা, গল্প লেখার প্রতি টান আছে। ইউটিউব ঘাঁটলেই তাঁর গান শোনা যাবে। মা–বাবা যে এত জনপ্রিয়, সেটা দুই বোনের কেউই অনেক দিন পর্যন্ত জানতেন না। একবার তাঁদের সঙ্গে বাইরে বের হয়ে টের পেলেন, মানুষ তাঁদের কত ভালোবাসে। তাঁদের ভাষ্য, ‘বাসায় মা–বাবাকে দেখছি যেন দুটি মাটির মানুষ। তারকা তাঁরা ঘরের বাইরে। বাইরে গেলেই বুঝি মা–বাবা কত জনপ্রিয়।’ মা–বাবার পথে হাঁটতে চান না দুই বোন। বরং ক্যামেরার পেছনে কাজ করতে চান।

শাবনাজ-নাঈম জুটি কাজ করেছেন ২০টি ছবিতে।

সান নিউজ/এফএআর

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

বোয়ালমারী উপজেলা নির্বাচনে মনোনয়ন জমা দিয়েছেন ১৭ জন

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ষষ্ঠ উপজেলা পরিষদ নির্ব...

ভোলা বিশ্ব রেড ক্রস ও রেড ক্রিসেন্ট দিবস পালিত

ভোলা প্রতিনিধি: বর্ণাঢ্য আয়োজনে ভ...

সৌদি গেলেন ৪১৩ জন হজযাত্রী

নিজস্ব প্রতিবেদক : চলতি বছর পবিত্র হজের প্রথম ফ্লাইটের আনুষ্...

টাইগারদের শ্বাসরুদ্ধকার জয়

স্পোর্টস ডেস্ক : জিম্বাবুয়ের বিপক্ষে শ্বাসরুদ্ধকর ম্যাচে ৫ র...

মালদ্বীপ থেকে সেনা সরাল ভারত

আন্তর্জাতিক ডেস্ক : মালদ্বীপ থেকে সব সেনা প্রত্যাহার করে নিয...

অবৈধ ফার্মেসি-ক্যান্টিন বন্ধের নির্দেশ

নিজস্ব প্রতিবেদক : সরকারি হাসপাতালের ভেতরে অবৈধভাবে তৈরি করা...

গরম কমলে আন্দোলনে নামব

নিজস্ব প্রতিবেদক : গরম কমলে আমরা আরো বড় আকারে আন্দোলনে নামব।...

সড়কে প্রাণ গেল ২ জনের

নিজস্ব প্রতিবেদক : সিরাজগঞ্জের শাহজাদপুরে পৃথক সড়ক দুর্ঘটনায়...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা