শিক্ষা
নজরুল বিশ্ববিদ্যালয়ে

পূর্বধলা স্টুডেন্ট অ্যাসোসিয়েশনের সভাপতি কাজল, বাপ্পি সম্পাদক

জান্নাত জাহান জুঁই, নজরুল বিশ্ববিদ্যালয়: জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত নেত্রকোনা জেলার পূর্বধলা উপজেলার শিক্ষার্থীদের সংগঠন ‘পূর্বধলা স্টুডেন্ট অ্যাসোসিয়েশন’ এর আগামী এক বছরের জন্য নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে রয়েছে আনোয়ার হোসেন কাজল এবং সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বাপ্পি।

আরও পড়ুন: খুলনায় ৬ জনের মৃত্যুদণ্ড

বৃহস্পতিবার (২৮ জুলাই) নেত্রকোনা জেলার পূর্বধলা উপজেলার উপদেষ্টামন্ডলী এবং সদ্য বিদায়ী সভাপতি ও সাধারণ সম্পাদকের স্বাক্ষরিত এক বিবৃতির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করা হয়।

এছাড়া কমিটিতে সহ-সভাপতি হিসেবে রয়েছে হারুন-অর-রশিদ, তাসলিমা জিনিয়া, ফাহিম বিন, পূজা দাস, মেহেদী হাসান মিশু, শফিকুল ইসলাম মামুন, নুরুল আমীন, সাদিয়া তাসনীম,মাজারুল ইসলাম বিপ্লব, আতিয়া রহমান, আব্দুল মোমেন, নাজমুন্নাহার লোপা, আলমঙ্গীর শেখ, তানিয়া জান্নাত, সিদরাতুল হায়াৎ খান,প্রান্ত ঘোষ, ইমাদুল হোসেন খান, মাহফুজুল হাসান মামুন।

আরও পড়ুন: পদ্মা সেতুর পাড়ে ইন্ডাস্ট্রিয়াল জোন গড়তে চাই

যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে রয়েছে শফিকুল ইসলাম ফজলু, মাকসুদুল হাসান সিফাত, জায়েদ মাহমুদ খান, আব্দুর রাকিব, মাসুদ রানা, আবুল খায়ের মুন্না, রোমানা রশিদ সাথী।
সাংগঠনিক সম্পাদক হিসেবে রয়েছে তানভীর আহমেদ, তপু চন্দ্ৰ বনিক, নূরে আলম নাহিদ, রাজিয়া সুলতানা কাকলি, আশরাফুন্নাহার সুচি, হাসিব মাহমুদ সুভন,নাসরিন আক্তার জিনুক, তাসলীমুল হাসান আরিফ।

এছাড়াও কমিটিতে দপ্তর সম্পাদক হিসবে কামরুজ্জামান মাসুদ, উপ-দপ্তর সম্পাদক হিসেবে মুর্শিদা আক্তার জীম এবং জেরিন মীম, প্রচার সম্পাদক হিসেবে হাসান মাহমুদ মুসা,উপ-প্রচার সম্পাদক হিসেবে রিতুপর্না চিসিক রিতু, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হিসেবে সাগর চন্দ্র দে, গ্রন্থ ও প্রকাশনা সম্পাদক হিসেবে চামেলী আক্তার, ক্রিয়া বিষয়ক সম্পাদক হিসেবে ইফতেকার আলম জুনাইদ আইন বিষয়ক সম্পাদক জান্নাতুল সূচনা, পরিবেশ বিষয় সম্পাদক হিসেবে সোহাগ মিয়া,সমাজ সেবা বিষয়ক সম্পাদক হিসেবে শাওন এবং সদস্য হিসেবে হৃদয়,আতিকা সাব্বির, ফারিনকে মনোনীত করা হয়৷

আরও পড়ুন: নির্বাচনের সময় সরকার থাকবে

সংগঠনটিতে উপদেষ্টা হিসেবে আছেন পূর্বধলার প্রাক্তন শিক্ষার্থীসহ পূর্বধলা উপজেলা থেকে নিযুক্ত সকল শিক্ষক এবং কর্মকর্তাবৃন্দ।

উল্ল্যেখ্য, পূর্বধলা স্টুডেন্টস এসোসিয়েশন পূর্বধলা থেকে আগত জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত ছাত্রছাত্রীদের একটি সংগঠন। স্নাতক (সম্মান) ১ম বর্ষের ভর্তি পরীক্ষায় পূর্বধলা থেকে আগত শিক্ষার্থীদের পাশাপাশি দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা ভর্তি পরীক্ষার্থীদের সহযোগিতা এবং এই বিশ্ববিদ্যালয়ে অধ্যরনরত পূর্বধলা উপজেলার শিক্ষার্থীদের মধ্যে পারস্পরিক সহযোগিতামূলক সম্পর্ক বৃদ্ধিই এই সংগঠনের মূল লক্ষ্য। এছাড়াও বৃক্ষরোপণ কর্মসূচি এবং সামাজিক নানা ধরনের কাজ করে থাকে সংগঠনটি।

সান নিউজ/কেএমএল

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

রাজধানীতে স্বস্তির বৃষ্টি

নিজস্ব প্রতিবেদক: টানা একমাস দাবদ...

মিল্টন সমাদ্দার রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক: মৃত্যুর জাল সনদ তৈরির অভিযোগে প্রতারণা ও জ...

আমিরাতে প্রবল বৃষ্টিপাত, সতর্কতা জারি

আন্তর্জাতিক ডেস্ক: প্রবল বৃষ্টিপা...

লিওনার্দো দা ভিঞ্চি’র প্রয়াণ

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের স...

ভরিতে ১৮৭৮ টাকা কমলো স্বর্ণের দাম 

নিজস্ব প্রতিবেদক: টানা অষ্টমবারের...

গাজীপুরে সড়ক দুর্ঘটনা, নিহত ২

জেলা প্রতিনিধি: গাজীপুর জেলার কালিয়াকৈর উপজেলার ঢাকা-টাঙ্গাই...

পাহাড় ধসে যান চলাচল বন্ধ

জেলা প্রতিনিধি: রাঙ্গামাটির বাঘাইছড়ি-দীঘিনালা সড়কের দুই কিলো...

পাকিস্তানে সড়ক দুর্ঘটনায় নিহত ২০

আন্তর্জাতিক ডেস্ক: পাকিস্তানে ভয়া...

গাজীপুরে ২ ট্রেনের মুখোমুখি সংঘর্ষ

জেলা প্রতিনিধি: গাজীপুর জেলার জয়দ...

ময়মনসিংহে পুকুরে ডুবে নিহত ২

জেলা প্রতিনিধি: ময়মনসিংহ জেলার শি...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা