বিনোদন

পপি লাপাত্তায় বিপাকে ঊষা

বিনোদন ডেস্ক: ঢালিউডে অনেক দিন থেকেই গুঞ্জন চলছে, এক ব্যবসায়ীকে বিয়ে করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার চিত্রনায়িকা পপি। শোনা যাচ্ছে, রাজধানীতেই সংসার পেতেছেন তিনি। এর মধ্যে ২৮ অক্টোবর শোবিজ অঙ্গণে গুঞ্জন ছড়িয়েছে, পুত্র সন্তানের মা হয়েছেন পপি।

এর মধ্যেই বন্ধু-সহকর্মী, সংবাদকর্মী কেউই নাগাল পাচ্ছেন না চিত্রনায়িকা পপির। তার ব্যবহার করা ফোন নম্বরটিও বন্ধ। এমনকি পপির পরিবারের লোকেরাও জানেন না কোনো হদিস। এতেই সমস্যায় পড়েছেন পপির ফেসবুক আইডির অ্যাডমিন ঊষা সরদার। অবশেষে পপিকে ট্যাগ করে একটি স্ট্যাটাস দিয়েছেন তিনি।

ঊষা সরদার লিখেছেন, সবাইকে সালাম, আমি ঊষা সরদার, পপি আপু আমাকে তার বোনের মতো ভালোবাসেন, বিশ্বাস করেন। তাই আমি শুরু থেকেই তাঁর ফেসবুক অ্যাকাউন্টটি ম্যানেজ করছিলাম। কিন্তু গত ৪-৫ মাস হলো এই প্রোফাইলের মালিক পপি আপুর সঙ্গে আমার কোনো যোগাযোগ নেই। তাই সবাইকে অনুরোধ করছি, এই অ্যাকাউন্টে কোনো টেক্সট অথবা কল পাঠাবেন না।

তিনি আরও বলেন, পপি আপু ফেসবুকের কারিগরি বিষয়গুলো একটু কম বুঝতেন। কোনো সমস্যা হলে আমি দেখে দিতাম। একটা সময় তিনি আমাকে আইডিটি দেখভাল করার জন্য অ্যাডমিন করেন। কিন্তু হঠাৎ করেই বেশ কয়েক মাস ধরে কেউ তাঁকে পাচ্ছেন না। আমিও না। না পেয়ে সবাই ফেসবুকে নক করছেন। কিন্তু আমি তো উত্তর দিতে পারছি না। এত এত নোটিফিকেশন আসে, বিরক্তি হয়ে গেছি। বাধ্য হয়ে তাই এই স্ট্যাটাস দিয়েছি।

ঊষা সরদার বলেন, পপি আপুকে দ্রুতই এই আইডি ফিরিয়ে দিতে চাই। কারণ, অনেক দিন ধরে এটি নিষ্ক্রিয় হয়ে পড়ে আছে। তাঁকে খুঁজেও পাচ্ছি না। আবার বন্ধ যে করব, সেটা নিয়েও ভয় পাচ্ছি। কারণ, বন্ধ করার পর যদি আর ফিরে না পাওয়া যায়! তখন আমি পপি আপুর কাছে কী উত্তর দেব। অ্যাকাউন্টটিতে ৭০ হাজারের ওপরে ফলোয়ার আছেন।

সান নিউজ/এমকেএইচ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

রক্তে ভেজা ‘মুল্লুক চলো’ দিবস আজ

নিজস্ব প্রতিবেদক: আজ রক্তে ভেজা ঐ...

ডিভোর্সটাই চূড়ান্ত সিদ্ধান্ত ছিলো

বিনোদন ডেস্ক: বলিউড চলচিত্রের গ্র...

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ সোমবার (২০মে) বেশ কিছু খেল...

ইপিএল চ্যাম্পিয়ন ম্যানসিটি

স্পোর্টস ডেস্ক: ১ দিন আগেই ম্যানস...

ইরানের প্রেসিডেন্টের লাশ উদ্ধার

আন্তর্জাতিক ডেস্ক : হেলিকপ্টার বিধ্বস্তের ঘটনায় নিহত ইরানের...

আলেকজেন্ডার পোপ’ জন্ম

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের স...

২য় ধাপের ভোট গ্রহন আজ

নিজস্ব প্রতিবেদক: ৬ষ্ঠ উপজেলা নির...

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ মঙ্গলবার (২১ মে) বেশ কিছু...

মঙ্গলবার রাজধানীর যেসব মার্কেট বন্ধ

সান নিউজ ডেস্ক: প্রতি সপ্তাহের একেক দিন বন্ধ থাকে রাজধানীর ব...

রাইসির মৃত্যুতে আমরা জড়িত নই

আন্তর্জাতিক ডেস্ক: ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসির হেলিকপ...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা