ছবি-সংগৃহীত
বিনোদন

নৌকায় পাড়ি জমাচ্ছেন তারকারা

বিনোদন ডেস্ক: এবারের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তারাদের দ্যুতি ঝলমল করছে। বিনোদন ও খেলার জগতের জনপ্রিয় তারকারা নৌকায় পাড়ি জমাতে ভিড় জমিয়েছেন। নির্বাচনের প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম সংগ্রহ করলেন যেসকল জনপ্রিয় মুখ।

আরও পড়ুন: কলকাতা চলচ্চিত্র উৎসবে সালমান

১. শমী কায়সার- জাতীয় সংসদ নির্বাচনে অভিনেত্রী ও শহীদ বুদ্ধিজীবী শহীদুল্লা কায়সারের মেয়ে শমী কায়সার ফেনী-৩ আসন থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। বিক্রির প্রথম দিনই তিনি ফরম সংগ্রহ করেছেন। শমী কায়সারের পক্ষ থেকে মনোনয়ন সংগ্রহ করেন তার প্রতিনিধিরা।

২. মাসুম পারভেজ রুবেল- বরিশাল-৩ আসনে আওয়ামী লীগের পক্ষ থেকে প্রার্থী হয়েছেন এই অভিনেতা। তিনি এবারই প্রথমবারের মতো নির্বাচনে অংশ নিচ্ছেন। রুবেল ঢাকা বিশ্ববিদ্যালয় থেকেই ছাত্রলীগ করেন। বঙ্গবন্ধু সাংস্কৃতিক গোষ্ঠীর কেন্দ্রীয় প্রেসিডেন্টও ছিলেন তিনি। সারা জীবন তিনি জাতীর পিতাকে ভালোবেসেছেন।

৩. রোকেয়া প্রাচী- এই অভিনয়শিল্পী ফেনী-৩ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। ২০ নভেম্বর (সোমবার) মনোনয়নপত্র সংগ্রহ করে একইদিনে জমা দিয়েছেন বলে জানা গেছে। রোকেয়া প্রাচী বলেন, ‌‌‌‘বহুদিন থেকে আমি বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত আছি। মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান হিসেবে বঙ্গবন্ধুর আদর্শে বড় হয়েছি। মুক্তিযোদ্ধার সন্তানদের প্রতিনিধিত্ব করছি। আমি নারী হিসেবে নারীদের প্রতিনিধিত্ব করছি। সংস্কৃতিকর্মী হিসেবে সংস্কৃতি অঙ্গনের মানুষদের প্রতিনিধিত্ব করছি।

আরও পড়ুন: ঘড়ির দাম ২৬ লাখ

৪. সাকিব আল হাসান- দ্বাদশ জাতীয় নির্বাচন দিয়ে রাজনীতিতে পা রাখতে চান তিনি। আওয়ামী লীগের হয়ে নির্বাচনে অংশ নেয়ার জন্য তিনটি আসনের মনোনয়ন কেনেন সাকিব। এর মাঝে মাগুরা ১, ২ ও ঢাকা-১০ আসন রয়েছে। মনোনয়ন কেনার সময় সাকিব উপস্থিত না থাকলেও জমা দেয়ার জন্য আওয়ামী লীগের কার্যালয়ে গিয়েছিলেন তিনি।

৫. শাকিল খান- বাগেরহাট-৩ (মোংলা-রামপাল) আসন থেকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণের জন্য আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন চিত্র নায়ক শাকিল খান। ১৮ নভেম্বর (শনিবার) আওয়ামী লীগের রাজনৈতিক কার্যালয় থেকে এ মনোনয়ন ফরম সংগ্রহ করেন তিনি। এ সময় তার সঙ্গে রামপাল ও মোংলার আওয়ামী লীগ নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। শাকিল খান বলেন, ‘আমি শতভাগ আশাবাদী যে প্রধানমন্ত্রী আমাকে নৌকা প্রতীকের মনোনয়ন দেবেন। মনোনয়ন পেলে রামপাল মোংলা আসন থেকে নির্বাচনে অংশ নিতে চাই।’

৬. এসডি রুবেল- জনপ্রিয় কণ্ঠশিল্পী এসডি রুবেল দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নপত্র কিনেছেন। জানা গেছে, তিনি ২০ নভেম্বর (সোমবার) মনোনয়নপত্র সংগ্রহ করেছেন ও গতকাল (মঙ্গলবার) জমা দিয়েছেন। এসডি রুবেল ঢাকা-৮ আসনের মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। এই গায়ক ২০১৮ সালে আওয়ামী লীগের সংস্কৃতিবিষয়ক উপ-কমিটির সহ-সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন।

আরও পড়ুন: কটাক্ষের জবাব দিলেন দীপিকা

৭. মাহিয়া মাহি- আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি অংশ নিতে চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের জন্য আওয়ামী লীগের মনোনয়ন ফরম জমা দিয়েছেন। তিনি মনোনয়ন ফরম আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে এসে জমা দেন। পরে ফেসবুকে একটি পোস্ট করে তিনি এতে লেখেন, ‘আলহামদুলিল্লাহ, আজকে মনোনয়নপত্র জমা দিলাম। সবার দোয়া চাই। আমি আমার সাংবাদিক ভাইদের প্রতি কৃতজ্ঞ। তারা আছে বলেই আমি আছি।’

৮. সিদ্দিকুর রহমান- দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের মনোনয়নপত্র কিনেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা সিদ্দিকুর রহমান সিদ্দিক। আগে ঢাকা-১৭ আসনের উপ-নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী থাকার পরও ব্যর্থ হয়েছিলেন তিনি। এবার দুটি আসন থেকে মনোনয়ন ফরম কিনেছেন। টাঙ্গাইল-১ (মধুপুর-ধনবাড়ী) ও ঢাকা-১৭ আসন থেকে মনোনয়ন ফরম নিয়েছেন সিদ্দিক।

আরও পড়ুন: ডিবি কার্যালয়ে হিরো আলম

৯. সামসুন নাহার সিমলা- চিত্রনায়িকা সিমলা দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন। তিনি ঝিনাইদহ-১ আসনের জন্য মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। এবারই প্রথম জাতীয় সংসদ নির্বাচনের জন্য মনোনয়ন ফরম কিনেছেন সিমলা।

১০. আসাদুজ্জামান নূর- অভিনয় শিল্পী ও রাজনীতিবিদ আসাদুজ্জামান নূর নীলফামারী-২ আসনে আগের মেয়াদে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। জানা গেছে এবারও নিজ আসনের জন্য মনোনয়ন ফরম নিয়েছেন।

১১. মমতাজ বেগম- কণ্ঠশিল্পী মমতাজ বেগম আগের মেয়াদে মানিকগঞ্জ-২ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। এবারও একই আসনের জন্য মনোনয়ন ফরম নিয়েছেন তিনি।

সান নিউজ/টিও

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

রাজধানীতে স্বস্তির বৃষ্টি

নিজস্ব প্রতিবেদক: টানা একমাস দাবদ...

মিল্টন সমাদ্দার রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক: মৃত্যুর জাল সনদ তৈরির অভিযোগে প্রতারণা ও জ...

আমিরাতে প্রবল বৃষ্টিপাত, সতর্কতা জারি

আন্তর্জাতিক ডেস্ক: প্রবল বৃষ্টিপা...

লিওনার্দো দা ভিঞ্চি’র প্রয়াণ

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের স...

ভরিতে ১৮৭৮ টাকা কমলো স্বর্ণের দাম 

নিজস্ব প্রতিবেদক: টানা অষ্টমবারের...

পানিতে ডুবে প্রাণ গেল ভাই-বোনের

জেলা প্রতিনিধি : মুন্সীগঞ্জের সদরে পুকুরের পানিতে ডুবে দুই ভ...

তাপপ্রবাহ অব্যাহত থাকার আভাস

নিজস্ব প্রতিবেদক : ঢাকাসহ বিভিন্ন বিভাগের ওপর দিয়ে যে তাপপ্র...

বৃষ্টিতে বন্ধ খেলা

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশ ও জিম্বাবুয়ের মধ্যকার প্রথম টি-টোয়...

রাজধানীতে বাসের ধাক্কায় নিহত ১

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর বকশিবাজারে বাসের ধাক্কায় আনোয়ার...

বাস-ট্রাক সংঘর্ষে আহত ৮

জেলা প্রতিনিধি : রাজবাড়ীর পাংশায় বাস ও ট্রাকের সংঘর্ষে ৮ যাত...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা