রাজনীতি

নোয়াখালীতে জামানত হারাবে শেখ সেলিম

নিজস্ব প্রতিবেদক: শেখ সেলিম নোয়াখালীতে এসে নির্বাচন করলে জামানত হারাবেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা।

শনিবার (২ অক্টোবর) রাত ৮টায় নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে লাইভে এসে তিনি এ কথা বলেন।

কাদের মির্জা বলেছেন, বঙ্গবন্ধু পরিবারের ‘কলঙ্ক’ শেখ সেলিম। বাংলাদেশে এখন একটা কথা প্রচার আছে, বাংলাদেশে অপরাজনীতির হোতাদের নেতৃত্ব দিচ্ছেন নাকি শেখ সেলিম। শেখ সেলিম শেখ পরিবারের লোক। আমাদের দলের প্রেসিডিয়াম সদস্য। একসময় মন্ত্রী ছিলেন, কী কারণে মন্ত্রিত্ব হারিয়েছেন জানি না?

শেখ সেলিমের প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, নেতৃত্বে আছেন; নেতৃত্ব সুলভ কর্মকাণ্ড করবেন। না হলে জনগণ ঘৃণাভরে আপনাদের প্রত্যাখ্যান করবে। কোনো সত্য গোপন থাকে না। কী করেন সব মানুষ জানে। আপনারা বঙ্গবন্ধু পরিবারের ‘কলঙ্ক’। আপনারা শেখ হাসিনার আত্মীয় হয়ে শেখ হাসিনাকে কলঙ্কিত করছেন।

শেখ সেলিমকে উদ্দেশ করে তিনি বলেন, উনি গোপালগঞ্জ থেকে ভোট করেন। সেখানে ৯৫ ভাগ মানুষ আওয়ামী লীগ করে। সেখান থেকে নির্বাচিত হন। উনি নোয়াখালী এসে ভোট করলে জামানত পাওয়ারও কোনো পরিস্থিতি আমি দেখছি না। সারাদেশে প্রচার আছে উনি ক্যাসিনো ব্যবসার সঙ্গে জড়িত। আজকে ক্যাসিনো ব্যবসার সঙ্গে জড়িত হয়ে অনেকে গ্রেফতার হয়েছে। অথচ তাদের হাত কত লম্বা, শেখ সেলিমদের। উনারা আজকে ধরাছোঁয়ার বাইরে।

কাদের মির্জা আরও বলেন, সেই শেখ সেলিমের সঙ্গে নাকি দেখা করেছে নোয়াখালীর অপরাজনীতির হোতা। পঙ্গুত্বের অভিনয় করে শেখ সেলিমের কাছে গেছেন। শেখ সেলিম নাকি ডিআইজি সাহেবকে বলে দিয়েছে আমার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য। কিন্তু আপনি কোনো কিছু যাচাই না করে কেন আমার বিরুদ্ধে অবস্থান নিলেন। এ ছেলেকে সেখানে আশ্রয় দিয়েছেন, তার জন্য ওকালতি করছেন?

এ সময় কাদের মির্জা আরও বলেন, ডিআইজি (চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি), এসপি (নোয়াখালীর পুলিশ সুপার), ওসি (কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা) সাহেবরা আমার বিরুদ্ধে আদাজল (টাকা) খেয়ে নেমেছেন। এসপির লেলিয়ে দেওয়া গুন্ডারা (ডিবি পুলিশ, পুলিশ) শনিবার আমার ২০জন নেতাকর্মীকে পিটিয়ে আহত করেছে। এসপি দুর্নীতিবাজ পুলিশ লাইনে ছিল। কীভাবে নোয়াখালী এসেছেন? গতরাতে যুক্তরাষ্ট্র প্রবাসী এখানকার হানিফ আমেরিকানের বাড়িতে দাওয়াত খেয়েছেন। হানিফ আমেরিকানের টাকার গন্ধ (সন্ধান) আপনিও পেয়ে গেছেন?

তিনি অভিযোগ করে বলেন, সেখানে (হানিফ আমেরিকানের বাড়িতে) আমাকে কোণঠাসা এবং এমনকি দুনিয়া থেকে সরিয়ে দেওয়ার কথা হয়েছে। আমার কিছুই করতে পারবেন না। আমি এসবে ভয় পাই না।

সান নিউজ/এফএআর

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

গজারিয়ায় পুলিশ-সাংবাদিককে মারধর

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: উপজে...

ধানের বাম্পার ফলনেও শঙ্কায় কৃষক

রংপুর ব্যুরো: নানা প্রতিকূলতার মধ...

এবার গ্লোবাল রাউন্ডে ইন্টারন্যাশনাল স্কুল

নিজস্ব প্রতিবেদক: আঞ্চলিক রাউন্ডে...

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ বুধবার (৮ মে) বেশ কিছু খেল...

রেড কার্পেটে রূপকথার পরী আলিয়া

বিনোদন ডেস্ক: মেট গালা ২০২৪ নিউ ইয়র্কের তারকাখচিত রেড কার্পে...

মহারাষ্ট্রে কৃষকের আত্মহত্যা বেড়েছে 

আন্তর্জাতিক ডেস্ক: ভারতের সবচেয়ে ধনী রাজ্য মহারাষ্ট্রের বিভি...

আমরা চাল রফতানিতেও সফল হবো

নিজস্ব প্রতিবেদক: খাদ্যমন্ত্রী সা...

আওয়ামী লীগের যৌথ সভা শুক্রবার 

নিজস্ব প্রতিবেদক: আগামীকাল শুক্রব...

প্রথম ধাপে ভোট পড়েছে ৩৬ শতাংশ

নিজস্ব প্রতিবেদক: ষষ্ঠ উপজেলা নির...

প্রধানমন্ত্রীর সঙ্গে বিনয় কোয়াত্রার সাক্ষাৎ

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শ...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা