মেহবুবা মাহনূর চাঁদনী
বিনোদন

ধারাবাহিকে চাঁদনী

সান নিউজ ডেস্ক: এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী মেহবুবা মাহনূর চাঁদনী। নাচ-মডেলিং আর অভিনয় দিয়ে আগেই দর্শকের মন কেড়েছিলেন তিনি।

আরও পড়ুন: এবার মহেশ বাবুর সঙ্গে দীপিকা!

নৃত্যশিল্পী হলেও নিয়মিত নাটক-সিনেমায় অভিনয় করতেন। ভ্যক্তিগত কারণে মাঝে অনেকটা সময় অভিনয় থেকে দূরে ছিলেন। গত বছরের শেষের দিকে ‘অসমাপ্ত চা’ শিরোনামে একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেন তিনি।

২০১৬ সালে সর্বশেষ ‘হাউস ওয়াইফ’ ধারাবাহিক নাটকে অভিনয় করেছিলেন চাঁদনী। দীর্ঘ ৬ বছর পর ‘ফ্যামিলি ডিসটেন্স’ শিরোনামে নতুন ধারাবাহিকে নাম লেখালেন এই অভিনেত্রী। এটি পরিচালনা করছেন আকরাম খান।

আরও পড়ুন: সরে দাঁড়ালেন সুনেরাহ

এর আগে বেশ কিছু ধারাবাহিক নাটকে কাজের প্রস্তাব পেলেও তা ফিরিয়ে দেন চাঁদনী। এবার ধারাবাহিকে ফেরা প্রসঙ্গে চাঁদনী বলেন, ‘পরিবার নিয়ে গড়ে উঠেছে নাটকটির কাহিনি। তাই অভিনয় করছি। এখন গতানুগতিক যেসব নাটক হচ্ছে, সেখানে পরিবারকেন্দ্রিক গল্পের তেমন কোনো নাটক বা ধারাবাহিক নেই। কিন্তু আমাদের দর্শক এই পরিবারকেন্দ্রিক গল্পগুলো পর্দায় দেখতে চান। দেশের যত জনপ্রিয় বা দর্শকপ্রিয় নাটক আছে, সেগুলোর বেশির ভাগই পরিবারকেন্দ্রিক।’

নাটকটিতে চিকিৎসকের ভূমিকায় অভিনয় করছেন চাঁদনী। অন্যান্য চরিত্রে অভিনয় করছেন— আবুল হায়াত, ডলি জহুর, জলি মল্লিক, সাবেরী আলম, শাহেদ আলী প্রমুখ। আগামী নভেম্বর থেকে সপ্তাহে তিন দিন বৈশাখী টেলিভিশনে প্রচার হবে নাটকটি।

আরও পড়ুন: ধারাবাহিকে চাঁদনী

প্রসঙ্গত, মেহবুবা মাহনূর চাঁদনী কিশোরী থাকাবস্থাতেই অভিনয় শুরু করেন। তার অভিনীত সফল চলচ্চিত্রের মধ্যে রয়েছে দুখাই, লালসালু এবং জয়যাত্রা।

চার বছর বয়সে চাঁদনী নৃত্য শেখা শুরু করেন। তিনি হিরুর অধীনে ভারতনাট্যম, আধুনিক এবং বাংলাদেশি নৃত্য শেখেন। বিটিভিতে প্রচারিত নতুন কুঁড়িতে দলগত নাচে তিনি প্রথম স্থান অর্জন করেছিলেন।

১৯৯৪ সালে দুখাই চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে তার চলচ্চিত্র যাত্রা শুরু হয়। চলচ্চিত্র অভিনয়ের পাশাপাশি তিনি বেশ কিছু টেলিভিশন নাটকেও অভিনয় করেছেন। নৃত্যের মাধ্যমে পরিচিত পাওয়া চাঁদনী ২০১২ সালে ব্রুনাইয়ের ৪২তম স্বাধীনতা ও জাতীয় দিবসে ব্রুনাই দারুস্‌সালামে বাংলাদেশি সম্প্রদায়ের একজন হিসেবে নৃত্য পরিবেশন করেন।

সান নিউজ/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

রাজধানীতে স্বস্তির বৃষ্টি

নিজস্ব প্রতিবেদক: টানা একমাস দাবদ...

মিল্টন সমাদ্দার রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক: মৃত্যুর জাল সনদ তৈরির অভিযোগে প্রতারণা ও জ...

লিওনার্দো দা ভিঞ্চি’র প্রয়াণ

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের স...

আমিরাতে প্রবল বৃষ্টিপাত, সতর্কতা জারি

আন্তর্জাতিক ডেস্ক: প্রবল বৃষ্টিপা...

ভরিতে ১৮৭৮ টাকা কমলো স্বর্ণের দাম 

নিজস্ব প্রতিবেদক: টানা অষ্টমবারের...

গাজীপুরে ২ ট্রেনের মুখোমুখি সংঘর্ষ, আহত বহু

জেলা প্রতিনিধি: গাজীপুর জেলার জ...

ময়মনসিংহে পুকুরে ডুবে নিহত ২

জেলা প্রতিনিধি: ময়মনসিংহ জেলার শি...

ফের গরম সবজির বাজার

নিজস্ব প্রতিবেদক: পেঁপের কেজি ৮০ টাকা শুনে অনেকটা হতভম্ব হয়ে...

নদীতে গোসলে নেমে প্রাণ হারাল শিশু

জেলা প্রতিনিধি: গাজীপুরে শীতলক্ষ্যা নদীতে গোসলে নেমে মো. ইফা...

বাংলাদেশি জেলেদের ছেড়ে দিল আরাকান আর্মি

জেলা প্রতিনিধি: কক্সবাজার জেলার উ...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা