বাণিজ্য

আমেরিকান অ্যান্ড এফার্ড এর কর্মীদের বিমা সেবা প্রদান করবে মেটলাইফ

নিজস্ব প্রতিবেদক: মেটলাইফ বাংলাদেশ ও আমেরিকান অ্যান্ড এফার্ড (বাংলাদেশ) লিমিটেডের মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে যার আওতায় আমেরিকান অ্যান্ড এফার্ড লিমিটেডের ৪৮০ জনের অধিক কর্মী এবং তাদের পরিবারের সদস্যদের গ্রুপ লাইফ ও চিকিৎসা বিমা সেবা দিবে মেটলাইফ বাংলাদেশ।

১৮৯১ সালে প্রতিষ্ঠিত আমেরিকান অ্যান্ড এফার্ড সুইং ও এমব্রয়ডারি থ্রেডসহ প্রযুক্তিগত টেক্সটাইলে অগ্রণী প্রস্তুতকারক ও পরিবেশক প্রতিষ্ঠান। নিজেদের বৈশ্বিক নেটওয়ার্ক ব্যবহার করে এর পণ্যগুলো ২২টি দেশে তৈরি হয়, ৫০টি দেশে ডিস্ট্রিবিউট করা হয় এবং ১শ’টির বেশি দেশে বিক্রি করা হয়। এটি এলিভেট টেক্সটাইলস’র অংশ হিসেবে তাদের কার্যক্রম পরিচালনা করছে, যা বিশ্বব্যাপী ফ্যাব্রিক এবং থ্রেড সলিউশনস প্রদান করে।

আর্থিক প্রতিষ্ঠানসহ বিভিন্ন খাতের ৮শ’টিরও বেশি প্রতিষ্ঠান মেটলাইফের দীর্ঘদিনের অভিজ্ঞতাসম্পন্ন কাস্টমাইজড, বিশ্বমানের বিমা সেবার সুবিধা উপভোগ করছে। দেশের শীর্ষস্থানীয় জীবন বিমা প্রতিষ্ঠান মেটলাইফ বর্তমানে ১০ লাখেরও বেশি ব্যাক্তি গ্রাহককে সেবা প্রদান করে যাচ্ছে।

গ্রুপ লাইফ ইন্স্যুরেন্সের মাধ্যমে যেকোনো প্রতিষ্ঠান নিজেদের কর্মীদের মৃত্যু, দুর্ঘটনা বা শারীরিক অসুস্থতার ক্ষেত্রে উপযুক্ত আর্থিক সহায়তা প্রদান করতে পারবে।
মেটলাইফ বাংলাদেশের অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর ও চিফ ডিস্ট্রিবিউশন অফিসার জাফর সাদেক চৌধুরী এবং আমেরিকান অ্যান্ড এফার্ড (বাংলাদেশ) লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক অ্যাঞ্জেলো লিনেজ তাদের নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিটি স্বাক্ষর করেন। এছাড়াও, উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারাও চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

মেটলাইফ
MetLife, Inc. (NYSE: MET), এর অঙ্গপ্রতিষ্ঠান এবং সহযোগী প্রতিষ্ঠান (‘MetLife’), এর সমন্বয়ে বিশ্বের অন্যতম একটি আর্থিক সেবা প্রদানকারী কোম্পানি যা তার ব্যক্তি এবং প্রাতিষ্ঠানিক গ্রাহকদের বিমা, এ্যনুইটি, গ্রুপ বিমা ও সম্পদ ব্যবস্থাপনা সেবা প্রদানের মাধ্যমে পরিবর্তনশীল বিশ্বের সাথে তাল মিলিয়ে চলতে সাহায্য করে। ১৮৬৮ সালে প্রতিষ্ঠিত মেটলাইফ বিশ্বের ৪০ টিরও বেশি দেশে কার্যক্রম পরিচালনা করছে এবং যুক্তরাষ্ট্র, জাপান, লাতিন আমেরিকা, এশিয়া, ইউরোপ ও মধ্যপ্রাচ্যের বাজারে নেতৃস্থানীয় অবস্থানে রয়েছে। ১৯৫২ সালে বাংলাদেশে ব্যবসা প্রতিষ্ঠার মধ্য দিয়ে মেটলাইফ এর এশিয়া যাত্রা শুরু হয়। বর্তমানে মেটলাইফ বাংলাদেশের সর্ববৃহৎ জীবনবিমা প্রতিষ্ঠান। প্রায় ১০ লক্ষেরও বোশ গ্রাহকের সেবায় নিয়োজিত প্রতিষ্ঠানটি দেশের অন্যতম বৃহৎ আন্তর্জাতিক বীমা প্রতিষ্ঠান। বিস্তারিত তথ্যের জন্য ভিজিট করুন: www.metlife.com

সান নিউজ/এনএএম

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

উপজেলা চেয়ারম্যান প্রার্থী পান্নার গণসংযোগ

রাজীব চৌধুরী, কেশবপুর : আসন্ন কেশবপুর উপজেলা পরিষদ নির্বাচনে...

বোয়ালমারীতে স্বর্ণের কারিগরকে কুপিয়ে জখম

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুরের বোয়ালমারীতে...

বজ্রপাতের সময় করণীয়

লাইফস্টাইল ডেস্ক: চলমান তাপপ্রবাহ...

নিজ্জর হত্যায় সন্দেহভাজন ৩ জন গ্রেফতার 

আন্তর্জাতিক ডেস্ক: কানাডায় বসবাসর...

ইন্দোনেশিয়ায় বন্যা-ভূমিধস, নিহত ১৫

আন্তর্জাতিক ডেস্ক: ইন্দোনেশিয়ার ম...

পরিবেশ রক্ষায় গাছ কাটা বন্ধে রিট 

নিজস্ব প্রতিবেদক: পরিবেশ রক্ষায়...

আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে সংবাদ সম্মেলন

এস আর শফিক স্বপন, মাদারীপুর প্রতিনিধি:

ফুডপ্যান্ডার সেলেব্রেইট মাদার্স ডে ক্যাম্পেইন

নিজস্ব প্রতিবেদক: দেশের শীর্ষ স্থ...

৭ বিভাগে বৃষ্টির আভাস

নিজস্ব প্রতিবেদক: খুলনা বাদে দেশের বাকি সাত বিভাগেই আজ ঝড়-ব...

আ’লীগের সম্পাদকমণ্ডলীর সভা কাল

নিজস্ব প্রতিবেদক: আগামীকাল আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর সভা ড...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা