বিনোদন

আবারও একসঙ্গে আমির ও আনুশকা

সান নিউজ ডেস্ক: আবারও জুটি বাঁধছেন বলিউডের জনপ্রিয় দুই তারকা আমির খান ও আনুশকা শর্মা। স্প্যানিশ ছবি ‘ক্যাম্পেওনস’র হিন্দি রিমেকে প্রযোজনার পাশাপাশি অভিনয়ও করবেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট খ্যাত আমির খান- জন্মদিনে এমনই সুখবর দিয়েছিলেন তিনি নিজেই।

আরও পড়ুন: এবার মিসওয়ার্ল্ড পোল্যান্ডের ক্যারোলিনা

জানা গেলো তার বিপরীতে অভিনয় করবেন বিরাট পত্নী আনুশকা। আমির খানের সম্মতি পাওয়ার পর পরিচালক বর্তমানে সিনেমার প্রি-প্রোডাকশনের কাজ করছেন। আনুশকা সিনেমাটিতে কাজ করবেন বলে জানিয়েছেন।

সিনেমাটি গল্প হলো প্রতিবন্ধী ব্যক্তিদের বাস্কেটবল দল নিয়ে মর্মস্পর্শী নাটকীয় কমেডি। যেখানে একজন অহংকারী কোচকে কমিউনিটি সেবা এবং প্রতিবন্ধী একটি দলকে প্রশিক্ষণ দিতে বাধ্য করা হয়।

মূল সিনেমাটি পরিচালনা করেছেন জাভিয়ের ফেসার। ক্যাম্পেওনস বছরের সবচেয়ে বড় জাতীয় বক্স অফিস হিট ছিল।

হিন্দি রিমেক সিনেমাটির পাঞ্জাবে সেট করা হবে। যেখানে আমির একজন একগুঁয়ে ও গরমমাথার অপ্রাপ্তবয়স্ক লিগ বাস্কেটবল কোচের চরিত্রে অভিনয় করবেন। যাকে কমিউনিটি সার্ভিসের শাস্তি দেওয়া হয়েছে এবং একটি বিশেষ অলিম্পিক দলকে কোচ করতে বাধ্য করা হয়েছে। যেখানে খেলোয়াড়দের শেখার অক্ষমতা রয়েছে।

আগামী ১১ আগস্ট বড়পর্দায় মুক্তি পাচ্ছে আমিরের সিনেমা ‘লাল সিং চাড্ডা’। কিছুদিনের মধ্যেই সিনেমার প্রচারে ব্যস্ত হয়ে পড়বেন তিনি। ‘লাল সিং চাড্ডা’ মুক্তির পর এই প্রজেক্টে ফোকাস করবেন আমির। এদিকে চাকদা এক্সপ্রেসের শুটিং শেষ করে নতুন সিনেমার শুটিং শুরু করবেন আনুশকা।

আরও পড়ুন: বিশ্ব মঞ্চে পুরস্কৃত নুহাশ হুমায়ূনের সিনেমা

এর আগে, পিকে সিনেমায় জুটি বাঁধছিলেন আমির খান ও আনুশকা শর্মা। পিকে ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত ভারতীয় হাস্যরসাত্মক-নাট্য চলচ্চিত্র। এই চলচ্চিত্রটির পরিচালক রাজকুমার হিরানী এবং প্রযোজক হিরানী, বিধু বিনোদ চোপড়া ও সিদ্বার্থ রায় কাপুর। এই চলচ্চিত্রের কাহিনী লিখেছেন রাজকুমার হিরানী এবং অভিজিৎ জোশী। ২০১৪ সালের ১৯ ডিসেম্বর মুক্তিপ্রাপ্ত এই চলচ্চিত্রের পিকে নাম ভূমিকায় অভিনয় করেছেন আমির খান এবং অন্যান্য চরিত্রে আনুশকা শর্মা, সুশান্ত সিং রাজপুত, সঞ্জয় দত্ত, বোমান ঈরানী ও সৌরভ শুকলা। চলচ্চিত্রটিতে পিকে নামের এক মানব-আকৃতির ভিনগ্রহবাসীর গল্প বলা হয়েছে, যে এক তরুণী টিভি সাংবাদিকের সঙ্গে বন্ধুত্ব করে এবং ধর্মান্ধতা ও কুসংস্কার নিয়ে প্রশ্ন তোলে।

নির্মাতা হিরানীর মতে চলচ্চিত্রে তিনি আমিরের পিকে চরিত্রটি আব্রাহাম কোভুর নামে এক যুক্তিবাদীর বাস্তব জীবনী থেকে অনুপ্রাণিত হয়ে সাজিয়েছেন।

সান নিউজ/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

রাজধানীতে স্বস্তির বৃষ্টি

নিজস্ব প্রতিবেদক: টানা একমাস দাবদ...

মিল্টন সমাদ্দার রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক: মৃত্যুর জাল সনদ তৈরির অভিযোগে প্রতারণা ও জ...

লিওনার্দো দা ভিঞ্চি’র প্রয়াণ

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের স...

আমিরাতে প্রবল বৃষ্টিপাত, সতর্কতা জারি

আন্তর্জাতিক ডেস্ক: প্রবল বৃষ্টিপা...

ভরিতে ১৮৭৮ টাকা কমলো স্বর্ণের দাম 

নিজস্ব প্রতিবেদক: টানা অষ্টমবারের...

মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ২৯

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান...

ইসরায়েলের সঙ্গে বাণিজ্য বন্ধ করলো তুরস্ক

আন্তর্জাতিক ডেস্ক: তুরস্কের বাণিজ্যমন্ত্রণালয় জানিয়েছে, গাজা...

জনপ্রিয় শিল্পী প্রবীন আর নেই 

বিনোদন ডেস্ক: ভারতের তামিল ইন্ডাস...

নীলফামারীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

জেলা প্রতিনিধি: নীলফামারীতে পৃথক পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহ...

বাংলাদেশের শান্তির সংস্কৃতি প্রস্তাব গৃহীত

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ উত্থাপিত ‘শান্তির সংস্কৃতি&...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা