বিনোদন

আবারও একসঙ্গে অক্ষয়-সুনীল-পরেশ

বিনোদন ডেস্ক: আবারও পর্দায় একসঙ্গে দেখা যাবে অক্ষয়-সুনীল-পরেশকে। এর ফলে দীর্ঘ প্রতিক্ষার অবসান হতে যাচ্ছে ভক্তদের। কমেডি সিনেমা ‘হেরা ফেরি ৩’ -এ ফের একত্রে দেখা যাবে ভারতের জনপ্রিয় এই তিন অভিনেতাকে।

আরও পড়ুন: আন্দরকিল্লায় অগ্নিকাণ্ডে একজনের মৃত্যু

মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) থেকে শুরু হয়েছে ‘হেরা ফেরি ৩’-র শ্যুটিং। দীর্ঘ ১৭ বছর ধরে ‘হেরা ফেরি’ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় সিনেমার অপেক্ষায় দর্শক। দেশের সবথেকে বড় কমেডি সিনেমা নিয়ে রীতিমতো উচ্ছ্বসিত দর্শক।

২০০০ সালে মুক্তি পেয়েছিল প্রিয়দর্শন পরিচালিত ছবি ‘হেরা ফেরি’। কমেডি ঘরানার এই ছবিতে হাসতে হাসতে পেটে ব্যথা উঠেছিল দর্শকের। এরপর ২০০৬ সালে ‘ফির হেরা ফেরি’ ছবিতে প্রত্যাবর্তন হয় অক্ষয় কুমার, সুনীল শেট্টি ও পরেশ রাওয়ালের।

এক বাড়ি মালিক ও তাঁর দুই ভাড়াটের গল্প নিয়ে তৈরি ছবির চিত্রনাট্য। চাকরি নিয়ে জর্জরিত দুই ভাড়াটে রাজু ও শ্যাম। ফলে বাড়িমালিক বাবুরাওকে বাড়িভাড়া দেওয়া তাঁদের পক্ষে দুষ্কর হয়ে ওঠে। এমন সময়ে এক ভুল নম্বর থেকে ফোন আসে তাঁদের বাড়িতে। সেই ভুল নম্বর থেকে আসা ফোনই তাঁদের আর্থিক সমস্যা সমাধানের উপায় হয়ে দাঁড়ায়।

আরও পড়ুন: ব্যক্তি স্বার্থে নয়, উন্নয়নে কাজ করেছি

সিনেমাটিতে রাজু, বাবু ভাইয়া আর ঘনশ্যাম- এই তিন চরিত্রে আগেই দেখা গেছে অক্ষয় কুমার, পরেশ রাওয়াল, সুনীল শেট্টিকে। আবারো এই আইকনিক ত্রয়ীকে দেখার জন্য মুখিয়ে রয়েছেন দর্শক।

এ দিকে ‘হেরা ফেরি ৩’ ছবির জন্য প্রথমে শোনা যাচ্ছিল কার্তিক আরিয়ানের নাম। কিন্তু অক্ষয়ের জায়গায় কার্তিককে দেখতে নারাজ ভক্তরা। তাদের দাবি মেনে অক্ষয়-সুনীল-পরেশ ত্রয়ীকেই ফিরিয়ে আনার সিদ্ধান্ত নেন ছবির নির্মাতারা।

বহুদিন পর প্রযোজনায় ফিরতে চলেছেন প্রযোজক ফিরোজ নাদিয়াওয়ালা। আর এই ফিরে আসার জন্য হেরা ফেরি ফ্র্যাঞ্চাইজির মতো ভালো অপশন আর কিছুই নেই তার কাছে। তিনি এই ছবিটির ফ্র্যাঞ্চাইজির কারণেই এত পরিচিত।

ফলে ‘হেরা ফেরি’ সিনেমাকেই যে তিনি বেছে নেবেন দীর্ঘ বিরতি কাটিয়ে ফেরার জন্য সেটাই স্বাভাবিক। আর সেই কারণে এই ফ্র্যাঞ্চাইজির আগামী ছবি আনার জন্য তিনি একটু তাড়াহুড়ো করছেন বৈকি।

আরও পড়ুন: হিরো আলম নিয়ে মন্তব্য ছিল না

ইটাইমসের এক রিপোর্ট অনুযায়ী অক্ষয়, সুনীল এবং পরেশ সম্প্রতি মুম্বইয়ে একটি বিশেষ প্রচারের জন্য শ্যুট করেছেন। প্রোমোটি শীঘ্রই প্রকাশিত হবে, পাশাপাশি একাধিক সিনেমাতে একসঙ্গে থাকার কথা ঘোষণা করবেন তাঁরা।

প্রোমো শ্যুটের প্রযোজনার ঘনিষ্ঠ একটি সূত্র প্রকাশ করেছে, শুধু হেরা ফেরি সিক্যুয়েল নয়, আওয়ারা পাগলা দিওয়ানা ও ওয়েলকামের সিক্যুয়েলের জন্যও অক্ষয়, সুনীল ও পরেশ একসঙ্গে আসছেন।

অ্যাসোসিয়েশনের তিনটি ছবি জন্য প্রস্তুতি ইতোমধ্যে শুরু করেছেন। কাজ চলছে, কিন্তু এই তিন হিট অভিনেতার একসঙ্গে আসা চূড়ান্ত। যদিও এ বিষয় এখনো পর্যন্ত কোনো আনুষ্ঠানিক ঘোষণা হয়নি।

সান নিউজ/জেএইচ/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

নোয়াখালীতে ভূমি দুস্যুর বিরুদ্ধে মানববন্ধন 

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর কোম...

ফসলের ক্ষতি করে চলছে অবৈধ ব্যাটারি ইন্ডাস্ট্রি

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর):

গরমে বারবার গোসল করা কি ক্ষতিকর?

লাইফস্টাইল ডেস্ক: বৈশাখের শুরু থে...

ভূঞাপুরে বৃষ্টির জন্য নামাজ আদায় 

খায়রুল খন্দকার, টাঙ্গাইল: প্রচণ্ড তাপদাহে জনজীবন অতিষ্ট। নেই...

আজ শেরে বাংলার ৬২তম মৃত্যুবার্ষিকী

নিজস্ব প্রতিবেদক: আজ অবিভক্ত বাংল...

হিটস্ট্রোকে একদিনেই ৬ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: তীব্র তাপপ্রবাহের কারণে হিট স্ট্রোকে আক্রা...

আইনি সেবায় মানবিকতাকেও স্থান দেয়া উচিত

নিজস্ব প্রতিবেদক: আইনি সেবা প্রদানকালে পুঁথিগত আইন প্রয়োগের...

ভূঞাপুরে বৃষ্টির জন্য নামাজ আদায় 

খায়রুল খন্দকার, টাঙ্গাইল: প্রচণ্ড তাপদাহে জনজীবন অতিষ্ট। নেই...

প্রধানমন্ত্রী দেশে ফিরছেন কাল

নিজস্ব প্রতিবেদক: থাইল্যান্ড সফর শেষে আগামীকাল ব্যাংকক থেকে...

ডিপিএস এসটিএস স্কুলে গ্র্যাজুয়েশন অনুষ্ঠান

নিজস্ব প্রতিবেদক: ডিপিএস এসটিএস স্কুল ঢাকার ২০২৩-২৪ শিক্ষাবর...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা