বিনোদন

শাকিবের ‘নবাব এলএলবি’ মুক্তি পাচ্ছে ১৬ ডিসেম্বর 

বিনোদন প্রতিবেদক : চিত্রনায়ক শাকিব খান ও চিত্রনায়িকা মাহিয়া মাহি অভিনীত বহুল প্রতীক্ষিত ‘নবাব এলএলবি’ সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে আগামী ১৬ ডিসেম্বর। বাংলাদেশি ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম আই থিয়েটারে বিজয় দিবসের সন্ধ্যা থেকে সিনেমাটি দেখা যাবে বলে জানিয়েছেন পরিচালক অনন্য মামুন।

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) রাতে রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে আই থিয়েটারের উদ্বোধনী অনুষ্ঠানে এ ঘোষণা দেওয়া হয়। অনুষ্ঠানটিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান, ফিল্ম আরকাইভের মহাপরিচালক মো. নিজামুল কবীর, বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, নন্দিত অভিনেতা তারিক আনাম খান, তার স্ত্রী অভিনেত্রী নিমা রহমান, পরিচালক সোহানুর রহমান সোহান, প্রযোজক নেতা খোরশেদ আলম খসরু, পরিচালক অনন্য মামুন, আই থিয়েটারের চেয়ারম্যান আজমত রহমান, চিত্রনায়িকা ববি ও পূজা চেরিসহ অনেকে।

তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান বলেন, আই থিয়েটারের যাত্রার মাধ্যমে চলচ্চিত্রের নতুন দুয়ার উন্মোচিত হলো। সংশ্লিষ্ট সবাইকে অভিনন্দন জানাচ্ছি। অনলাইন বা ওটিটি প্ল্যাটফর্মের কারণে আমরা সিনেমা হলে গিয়ে সিনেমা দেখা থেকে যে মুক্তি হয়ে যাবো বিষয়টা এমন নয়।

তিনি আরও বলেন, বাংলাদেশে আগে ১২শ’র বেশি সিনেমা হল ছিল, যেটা কমতে কমতে দেড়শ’তে নেমে এসেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ও তথ্য মন্ত্রণালয়ের উদ্যোগে দেশের ৬৪টি জেলায় ৬৪টি তথ্যকেন্দ্র প্রতিষ্ঠা হতে যাচ্ছে, যেখানে প্রতিটিতে একটি করে সিনেপ্লেক্স থাকবে। এছাড়া সিনেমা নির্মাণের জন্য খুব স্বল্প সুদে ঋণ দেওয়ার জন্য সরকার কাজ করছে। আশা করছি খুব শিগগিরই তা কার্যকর হবে।

অনুষ্ঠানের নির্মাতা অনন্য মামুন বলেন, ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম হিসেবে আই থিয়েটারের যাত্রা শুরু হলো। এটি বাংলাদেশের প্রথম চলচ্চিত্রভিত্তিক ওটিটি প্ল্যাটফর্ম। আমরা এই প্ল্যাটফর্মে ‘নবাব এলএলবি’ মুক্তি দিচ্ছি ১৬ ডিসেম্বর। এছাড়া কেউ যদি চান তার সিনেমা আমাদের প্ল্যাটফর্মে চুক্তি সাপেক্ষে মুক্তি দিতে পারবেন।

অনুষ্ঠানে ‘নবাব এলএলবি’ সিনেমার মুক্তির তারিখ ঘোষণা করা হলেও উপস্থিত ছিলেন না সিনেমাটির নায়ক শাকিব খান, নায়িকা মাহিয়া মাহি ও অর্চিতা স্পর্শিয়া।

‘নবাব এলএলবি’ ছাড়াও মামুন পরিচালিত ‘মেকআপ’ ও ‘সাইকো’ সিনেমাও আই থিয়েটারে মুক্তি পাবে বলে জানান তিনি।

সান নিউজ/এম

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

জনকল্যাণমুখী কার্যক্রমে দেশ আজ এগিয়ে

নিজস্ব প্রতিবেদক: রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন বলেছেন, প্রধানম...

আবেদনময়ী লুকে নুসরাত

বিনোদন ডেস্ক: ঢাকাই চলচ্চিত্র চিত্রনায়িকা নুসরাত...

খাগড়াছড়িতে শাশুড়ি হত্যায় জামাতা আটক

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি : খাগড়াছড়িতে জুয়া খেলতে...

৬ তারিখে বাজেট প্রস্তাবন

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা মন্তব্য করেছেন, ৬...

গণতন্ত্র শেখ হাসিনার হাতেই সুরক্ষিত

নিজস্ব প্রতিবেদক : প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণতন্ত্রকামী মান...

ইসরায়েলগামী জাহাজ ভিড়তে দিলো না স্পেন

আন্তর্জাতিক ডেস্ক: ইসরায়েলের উদ্দ...

ব্যাংকের নিরাপত্তার দায়িত্বে পুলিশ

নিজস্ব প্রতিবেদক: রাজধানী‌র মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে লা...

কর্মস্থলে না এসেও বেতন তোলেন শিক্ষক

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি:

বাংলাদেশিদের ভারত ভ্রমণে নিষেধাজ্ঞা

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশিদের ভ্রমণ ভিসায় ৩ দিনের নিষেধাজ্...

বালতির পানিতে ডুবে শিশুর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর ওয়ারী...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা