রাজনীতি

মামুনুলের বিষয়ে যা বললেন বাবুনগরী

নিজস্ব প্রতিবেদক: হেফাজতের যুগ্মমহাসচিব মাওলানা মামুনুল হকের বিষয়টিকে ব্যক্তিগত বলে জানিয়েছেন হেফাজতে ইসলামের কেন্দ্রীয় আমির মাওলানা জুনায়েদ বাবুনগরী। এ ব্যাপারে হেফাজতের কোনো বক্তব্য নেই বলেও জানান তিনি।

রবিবার বিকালে হাটহাজারী মাদ্রাসায় হেফাজতে ইসলামের বৈঠক শেষে এ ব্যাপারে সাংবাদিকদের ব্রিফ করেন বাবুনগরী। এ সময় হেফাজতের কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন।

আলোচিত নেতা মাওলানা মামুনুল হক বিষয়ে হেফাজতে ইসলাম বৈঠকে বসেছে বলা হলেও সেই বৈঠকে এ ব্যাপারে কোনো সিদ্ধান্ত হয়নি। এমনকি এই বিষয়ে কোনো আলোচনাও হয়নি বলে দাবি করেছেন হেফাজতের আমির।

লকডাউনেও কওমি মাদ্রাসা বন্ধ না করা, মামলা ও গ্রেপ্তারের মাধ্যমে নেতাকর্মীদের হয়রানি বন্ধসহ বিভিন্ন বিষয়ে সভার সিদ্ধান্তের কথা জানান সংগঠনের কেন্দ্রীয় আমির। এক পর্যায়ে সাংবাদিকরা প্রশ্ন করেন মাওলানা মামুনুল হক বিষয়ে।

এ সময় বাবুনগরী বলেন, আজকের বৈঠকে আমরা কোনো ব্যক্তির সম্পর্কে কোনো আলোচনা করিনি। এ সময় সাংবাদিকরা মামুনুল হকের ব্যাপারে হেফাজতের বক্তব্য জানতে চাইলে বাবুনগরী বলেন, এটা তার ব্যক্তিগত ব্যাপার। এ ব্যাপারে আমাদের কোনো বক্তব্য নেই।

গত ৩ এপ্রিল নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে রয়েল রিসোর্টে হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক এক নারীসহ অবরুদ্ধ হন স্থানীয় কিছু মানুষের দ্বারা। তিনি তখন দাবি করেন, ওই নারী তার দ্বিতীয় স্ত্রী। পরে খবর পেয়ে হেফাজতে ইসলামের সমর্থকেরা ব্যাপক তাণ্ডব চালিয়ে মামুনুল হককে সেখান থেকে ছাড়িয়ে নিয়ে যায়।

এরপর থেকে তুমুল আলোচনা-সমালোচনায় পড়েন মামুনুল হক। আরও কিছু নারীঘটিত বিষয় প্রকাশ হলে ভেতরে-বাইরে থেকে দাবি উঠে, তাকে হেফাজতের পদ থেকে সরিয়ে দিতে। আজকের বৈঠকে হেফাজতের আলোচিত এই নেতার ব্যাপারে সিদ্ধান্ত আসতে পারে বলে গুঞ্জন থাকলেও শেষ পর্যন্ত তিনি স্বপদে বহাল রইলেন।

সান নিউজ/আরআই

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

কর্মস্থলে না এসেও বেতন তোলেন শিক্ষক

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি:

প্রস্তুতি ম্যাচের সূচি প্রকাশ

স্পোর্টস ডেস্ক : আসন্ন আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের মূল আস...

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ শনিবার (১৮মে) বেশ কিছু খেল...

মেঘনা নদীতে পাঙ্গাশ রক্ষায় অবৈধ চাই ধ্বংস 

ভোলা প্রতিনিধি: ভোলায় মেঘনা নদী থ...

মুন্সীগঞ্জে ভাসমান মরদেহ উদ্ধার

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ : মুন্সীগঞ্জ পৌরসভার মধ্য কোটগাঁ...

নজর কাড়লেন কিয়ারা

বিনোদন ডেস্ক: কান চলচ্চিত্র উৎসব...

রাজধানীতে মোটরচালিত রিকশা চলাচল নিষেধ

নিজস্ব প্রতিবেদক: ঢাকা মহানগরীর ম...

বহুবছর পর এভারেস্ট চূড়ায় বাংলাদেশ 

নিজস্ব প্রতিবেদক: পঞ্চম বাংলাদেশি হিসেবে বিশ্বের উচ্চতম শৃঙ্...

নীল তিমি সম্পর্কে রহস্য উদঘাটন

আন্তর্জাতিক ডেস্ক: বর্তমানে পৃথিব...

তাপপ্রবাহ নিয়ে যা জানালেন বিজ্ঞানীরা

নিজস্ব প্রতিবেদক: বর্তমানে দেশের...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা