সংগৃহীত ছবি
সারাদেশ

বোয়ালমারীতে স্বর্ণের কারিগরকে কুপিয়ে জখম

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুরের বোয়ালমারীতে এক স্বর্ণ কারিগরকে কুপিয়ে আহত করার অভিযোগ উঠেছে উপজেলা ছাত্রলীগ থেকে বহিষ্কৃত এক ছাত্রনেতার বিরুদ্ধে।

আরও পড়ুন : আশুগঞ্জ বিদ্যুৎকেন্দ্রের উৎপাদন বন্ধ

বহিস্কৃত ছাত্রলীগ নেতার নাম শুভ্রদেব সিং ওরফে সুদেব। সে পৌরসদরের ২ নম্বর ওয়ার্ডের ঋষিপাড়ার সুধির সিংয়ের ছেলে ও উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক। ইতোপূর্বে অস্ত্র প্রদর্শনী করে জনমনে ভয়ভীতি সৃষ্টির আপরাধে ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেপ্তার হন তিনি।

আহত স্বর্ণ কারিগরের নাম হ্নদয় কর্মকার। সে পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের আঁধারকোঠার ব্রজেন কর্মকারের ছেলে। জানা যায়, হৃদয় কর্মকার বোয়ালমারী পৌর বাজারের বৌরাণী জুয়েলার্সে কারিগর হিসেবে কাজ করেন।

শনিবার (৪ এপ্রিল) দুপর আড়াইটার দিকে পৌর সদরে কৃষি ব্যাংক সংলগ্ন বড় পুকুর পাড়ে এ ঘটনা ঘটে।

আরও পড়ুন : বাগেরহাটে সুন্দরবনে আগুন

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ব্যাটারী চালিত ভ্যানে করে বাড়ি যাচ্ছিলেন হৃদয় কর্মকার। এ সময় উপজেলা ছাত্রলীগ থেকে বহিষ্কৃত সাংগঠনিক সম্পাদক শুভ্রদেব সিং সুদেব তার পথরোধ করে ভ্যান থেকে নামিয়ে এলোপাথাড়ি কুপিয়ে মারাত্মক জখম করে পালিয়ে যায়। স্থানীয়রা মারাত্মক আহত হৃদয় কর্মকারকে উদ্ধার করে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে গেলে সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেছেন কর্তব্যরত চিকিৎসক।

হৃদয়ের শরীরে একাধিক ধারালো অস্ত্রের আঘাত রয়েছে, এর মধ্যে কাঁধের নিচে বামবাহু, পাজর ও পায়ের রানের আঘাত গভীর ক্ষতের সৃষ্টি করেছে। এ ছাড়াও পেট ও হাতের কব্জিতে আঘাতের চিহ্ন রয়েছে। এর মধ্যে ধারালো অস্ত্রের আঘাতে হৃদয়ের কাঁধের নিচে ও বাম হাতের কব্জিতে রগ কেটে যাবার আশঙ্কা করছেন চিকিৎসকরা।

হৃদয় কর্মকার বলেন, দুপুরে খাবার খেতে বাড়ি যাচ্ছিলাম। এসময় সুদেব সিং আমাকে ভ্যান থেকে নামিয়ে কিছু বুঝে ওঠার আগেই ধারালো অস্ত্র দিয়ে কোপাতে থাকে। তবে সুদেবের সাথে আগে পরে আমার কোনো ঝামেলা ছিলো না। তিনি আরও বলেন, আমার গলায় থাকা স্বর্ণের চেইন ছিনিয়ে নিতে হয়তো সে এ হামলার ঘটনা ঘটিয়েছে।

আরও পড়ুন : ভবন থেকে পড়ে রোগীর মৃত্যু

অভিযুক্ত সাবেক ছাত্রলীগ নেতা সুদেব সিংয়ের সাথে তার মুঠোফোনে একাধিক বার যোগাযোগ করার চেষ্টা করা হলে মুঠোফোনটি বন্ধ থাকায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. ইমরান হোসেন বলেন, তার শরীরে ধারালো অস্ত্রের আঘাতে শরীরের বেশ কয়েকটি স্থানে গভীর ক্ষত হয়েছে। তার হাতের দুটি রগ কেটে গেছে সে কারণে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বোয়ালমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম বলেন, বিষয়টি জানতে পেরে খোঁজ খবর নেওয়া হচ্ছে। এখনো কেউ থানায় লিখিত অভিযোগ নিয়ে আসেনি। অভিযোগ পেলে তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য, গত ২০২৩ সালের ২৬শে মার্চ কোমরে পিস্তল রেখে ফেসবুকে ছবি পোস্ট করে জনমনে ভয়ভীতি ছড়ানোর অপরাধে ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেপ্তার হন উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শুভ্রদেব সিং। সে সময় আলোচিত এই ছাত্রলীগ নেতাকে দল থেকে বহিস্কার করা হয়।

সান নিউজ/এমআর

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

জনকল্যাণমুখী কার্যক্রমে দেশ আজ এগিয়ে

নিজস্ব প্রতিবেদক: রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন বলেছেন, প্রধানম...

আবেদনময়ী লুকে নুসরাত

বিনোদন ডেস্ক: ঢাকাই চলচ্চিত্র চিত্রনায়িকা নুসরাত...

খাগড়াছড়িতে শাশুড়ি হত্যায় জামাতা আটক

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি : খাগড়াছড়িতে জুয়া খেলতে...

৬ তারিখে বাজেট প্রস্তাবন

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা মন্তব্য করেছেন, ৬...

গণতন্ত্র শেখ হাসিনার হাতেই সুরক্ষিত

নিজস্ব প্রতিবেদক : প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণতন্ত্রকামী মান...

আফগানিস্তানে ভূমিধসে নিহত ৫০

আন্তর্জাতিক ডেস্ক : আফগানিস্তানের পশ্চিমাঞ্চলীয় ঘোর প্রদেশ হ...

বর্ষায় চুলের যত্ন

লাইফস্টাইল ডেস্ক: আর কিছুদিন পরই...

নরসিংদীতে বজ্রপাতে নিহত ৪

জেলা প্রতিনিধি: নরসিংদীতে জেলায় বজ্রপাতে মা-ছেলেসহ একইস্থানে...

ইসরায়েলগামী জাহাজ ভিড়তে দিলো না স্পেন

আন্তর্জাতিক ডেস্ক: ইসরায়েলের উদ্দ...

ব্যাংকের নিরাপত্তার দায়িত্বে পুলিশ

নিজস্ব প্রতিবেদক: রাজধানী‌র মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে লা...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা