সারাদেশ

দ্বিতীয় বিয়ের প্রতিবাদ করায় প্রথম স্ত্রীকে নির্যাতন

নিজস্ব প্রতিনিধি (ফরিদপুর): ফরিদপুরের আলফাডাঙ্গায় এক সন্তানের জননীকে যৌতুকের জন্য এবং দ্বিতীয় বিয়ের প্রতিবাদ করায় স্বামীর নির্যাতনের শিকার হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন।

বৃহস্পতিবার (১১ মার্চ) দুপুরে আলফাডাঙ্গা পৌরসভার সাত নম্বর ওয়ার্ডের কুসুমদি গ্রামে এ ঘটনা ঘটেছে। এ ব্যাপারে মামলার প্রক্রিয়া চলছে।

জানা যায়, আলফাডাঙ্গা পৌরসভার সাত নম্বর ওয়ার্ডের কুসুমদি গ্রামের রাজ্জাক মোল্লার ছেলে রিপন মোল্যার (২৪) সাথে একই উপজেলার বানা ইউনিয়নের বেলবানা গ্রামের আত্তাব বিশ্বাসের মেয়ে খাদিজার (১৯) বিয়ের পর থেকে রিপন যৌতুকের দাবি করে আসছিল। বিভিন্ন সময় সেসব দাবি পূরণ করা হলেও সম্প্রতি রিপন বিবাহিত অপার এক নারীর সঙ্গে পরকীয়া করে বিয়ে করেছেন। এর প্রতিবাদ করায় রিপন তার স্ত্রী খাদিজাকে বৃহস্পতিবার নির্মমভাবে শারীরিক নির্যাতন করেন। আহত খাদিজাকে আলফাডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (১২ মার্চ) সরেজমিনে গেলে হাসপাতালের বেডে শয্যাশায়ী খাদিজা জানান, তিন বছর আগে রিপন মোল্লার সাথে পারিবারিকভাবে তাদের বিয়ে হয়। বিয়ের পর থেকে রিপন ও তার মা-বাবা যৌতুকের দাবি করে আসছিলেন। মেয়ের সুখের কথা ভেবে খাদিজার মা-বাবা বিভিন্ন দফায় ধার দেনা করে এবং গরু ছাগল বিক্রি করে নগদ টাকা ও স্বর্ণালংকার দেন। কিন্তু রিপন বিভিন্ন কৌশলে টাকা নেয়ার জন্য তাকে চাপ দেন, টাকা দিতে অস্বীকার করলে তিনি বিভিন্ন সময় তাকে মারধর করতেন। এনিয়ে একবার স্থানীয়ভাবে সালিশ মীমাংসাও হয়। মীমাংসার কিছুদিন পরেই আবার যৌতুক চেয়ে টাকার জন্য চাপ দেন।

খাদিজা কান্নাজড়িত কণ্ঠে বলেন, চাহিদামতো টাকা না দেয়ায়, আমার স্বামী মধুনগর গ্রামের রমজান মোল্লার মেয়ে অন্তরার সাথে পরকীয়া করে বিয়ে করে। অন্তরার এর আগেও দুইবার বিয়ে হয়েছিল। মোবাইলে আপত্তিকর ছবি দেখে প্রতিবাদ করায় আমার ওপর পরিবারের সবাই মিলে শারীরিক নির্যাতন করে। প্রতিবেশীরা উদ্ধার করে আমার ১০ মাসের বাচ্চাকে নিয়ে আলফাডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করে।

এ ব্যাপারে রমজান মোল্লার মুঠোফোনে বার বার ফোন দিলেও রিসিভ না করায় তার বক্তব্য পাওয়া যায়নি। এ ব্যাপারে আলফাডাঙ্গা থানায় মামলার প্রক্রিয়া চলছে।

সান নিউজ/কেএস/এসএস

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ঈদ আনন্দ নেই গাজায়

আন্তর্জাতিক ডেস্ক: আজ মধ্যপ্রাচ্যসহ বিশ্বের অধিকাংশ দেশে পাল...

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ রোববার (১৬ জুন) বেশ কিছু খ...

ঈদে মুক্তি পাচ্ছে ৫ সিনেমা

বিনোদন ডেস্ক: প্রতি বছর দুই ঈদে একসঙ্গে একাধিক ছবি মুক্তির হ...

কাল বন্ধ রাজধানীর যেসব সড়ক

নিজস্ব প্রতিবেদক: দেশজুড়ে কাল পবিত্র ঈদুল আজহা উদযাপন করা হব...

জঙ্গি হামলার শঙ্কা নেই

নিজস্ব প্রতিবেদক : পবিত্র ঈদুল আজহা উপলক্ষে রাজধানীতে নির্বি...

আহত আরোহীকে উদ্ধারে যুবকের মৃত্যু

জেলা প্রতিনিধি: মুন্সীগঞ্জ জেলায় দুর্ঘটনায় আহত এক মোটরসাইকেল...

যমুনা সেতুতে সর্বোচ্চ টোল আদায়

জেলা প্রতিনিধি: ঈদের ছুটিতে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহা...

টানা বৃষ্টিতে আবার ডুবলো সিলেট 

জেলা প্রতিনিধি: বৃষ্টিতে আবার ডুবেছে সিলেট শহর। এতে নগরের অন...

গৃহবধূর গলাকাটা মরদেহ উদ্ধার

জেলা প্রতিনিধি: শরীয়তপুর জেলায় ঘরের দরজা ভেঙে মেঝে থেকে আকলি...

সৌদিতে অন্তত ১৯ হজযাত্রী নিহত

আন্তর্জাতিক ডেস্ক: পবিত্র হজ পালনের সময় জর্ডান ও ইরানের কমপ...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা