আ ফ ম বাহাউদ্দিন নাছিম
রাজনীতি

দেশে ধনী-গরিবের বৈষম্য থাকবে না

সান নিউজ ডেস্ক: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, আজ আমরা স্মার্ট বাংলাদেশের কথা বলি। স্মার্ট বাংলাদেশ হবে সমৃদ্ধশালী, আত্মনির্ভরশীল রাষ্ট্র ও বৈষম্যহীন একটি জাতি। সেটা হবে শেখ হাসিনার নেতৃত্বে। স্মার্ট বাংলাদেশে ধনী-গরিবের বৈষম্য থাকবে না। এই লক্ষ্য নিয়েই আমাদের সরকার কাজ করে যাচ্ছে। জাতির পিতার স্বপ্নপূরণ করার মধ্য দিয়ে আমরা জাতির পিতার আদর্শ বাস্তবায়ন করে মানুষের স্বপ্নপূরণ করবো।

আরও পড়ুন: উপনির্বাচন: ১১ ম্যাজিস্ট্রেট নিয়োগ

শনিবার (২৮ জানুয়ারি) অস্ট্রেলিয়ার ওয়েস্টার্ন সিডনি ইউনিভার্সিটির প্যারামাটা সাউথ ক্যাম্পাসে অবস্থিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আবক্ষ ভাস্কর্যে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এসব কথা বলেন।

বাহাউদ্দিন নাছিম বলেন, জাতির পিতার লক্ষ্যই ছিল বাংলাদেশের মানুষকে অর্থনৈতিক মুক্তি দেওয়া ও বাংলাদেশকে বিশ্বে মর্যাদাশীল রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠা করা। ঘাতকরা আমাদের মহান নেতাকে সমৃদ্ধ বাংলাদেশের স্বপ্ন বাস্তবায়ন করার আগেই নির্মমভাবে হত্যা করে। তারা বঙ্গবন্ধুর আদর্শকে ধ্বংস করতে চেয়েছিল। কিন্তু তারা তা পারেনি। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্ব দিয়ে দেশের গণতন্ত্রকে উদ্ধার করেছেন। ঘাতকদের বিচার কার্যকর করার মধ্য দিয়ে তিনি দেশকে এখন বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়ার পথে অনেক দূর এগিয়ে নিয়ে গেছেন।

তিনি বলেন, যতবারই আমরা জাতির পিতার প্রতি শ্রদ্ধা নিবেদন করি ঠিক ততবারই আমরা অনুপ্রাণিত হই। নতুন করে প্রস্তুত হয়ে জাতির পিতার স্বপ্ন বাস্তবায়ন করার জন্য আমরা শক্তি পাই। জাতির পিতার প্রতি শ্রদ্ধা আমাদের মধ্যে অনুপ্রেরণা জোগায়।

আরও পড়ুন: আগুনে ২ চিকিৎসকসহ ৫ জনের মৃত্যু

তিনি আরও বলেন, দেশবিরোধী অশুভ শক্তি বিএনপি-জামায়াত বাংলাদেশবিরোধী রাজনীতির সঙ্গে সম্পৃক্ত। এই অশুভ শক্তির বিরুদ্ধে আমাদের সবসময় লড়াই করতে হবে। জাতির পিতার আদর্শ বুকে ধারণ ও পালন করে এদের মোকাবিলা করতে হবে। এরা সুযোগ পেলেই বাংলাদেশকে ধ্বংস করে দেবে। এরা বাংলাদেশের অস্তিত্ব ও গৌরব মুছে ফেলতে চায়।

বাহাউদ্দিন নাছিম বলেন, আপনারা শিক্ষা, দক্ষতা ও মেধা দিয়ে বাংলাদেশ ও বাঙালি জাতির জন্য কাজ করবেন এটাই প্রত্যাশা। বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকেরাই পারবে দেশের উন্নতি করতে। অনেক বাধা আমাদের সামনে এসেছে। আমরা একত্রিত হয়ে সেটা মোকাবিলা করেছি, ঘুরে দাঁড়িয়েছি। আমাদের আটকানোর শক্তি কারও নেই। কোনো অপশক্তি আমাদের রুখতে পারেনি।

আরও পড়ুন: জেরুজালেমে বন্দুক হামলা, নিহত ৭

এসময় আরও উপস্থিত ছিলেন- বাহাউদ্দিন নাছিমের স্ত্রী ডা. সুলতানা শামীমা চৌধুরী রিতা, আওয়ামী লীগ অস্ট্রেলিয়ার সভাপতি ড. সিরাজুল হক, কৃষিবিদ ইনস্টিটিউশন অস্ট্রেলিয়ার সভাপতি কৃষিবিদ ড. আব্দুস সাদেক, আওয়ামী লীগ অস্ট্রেলিয়ার সহ-সভাপতি মুস্তাফিজুর রহমান রানা, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী সিকদার, সাংগঠনিক সম্পাদক মোসলেউর রহমান খুশবো প্রমুখ।

সান নিউজ/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

জায়েদের ফোন পানিতে ছুড়ে ফেললেন সাকিব

বিনোদন ডেস্ক: বাংলাদেশ ক্রিকেটের...

রাজধানীতে তাপমাত্রা বাড়ছে

নিজস্ব প্রতিবেদক: চলতি তাপপ্রবা...

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ বুধবার (১লা মে) বেশ কিছু খ...

চীনে সড়ক ধসে নিহত ১৯ 

আন্তর্জাতিক ডেস্ক: চীনের দক্ষিণাঞ...

বিরক্ত হয়েই শাকিবের পরিবার এই সিদ্ধান্ত 

বিনোদন ডেস্ক: ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানকে নতুন করে...

কাঁচা আমের উপকারিতা

লাইফস্টাইল ডেস্ক: গ্রীষ্মকালের সু...

মেহনতি মানুষের ভাগ্যোন্নয়নই আ’লীগের লক্ষ্য

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন...

১০ জেলেকে মুক্তি দিল আরকান আর্মি

নিজস্ব প্রতিবেদক: দেশের অভ্যন্তরে...

বজ্রপাতে একদিনেই প্রাণ গেল ১০ জনের

নিজস্ব প্রতিবেদক: বৃষ্টিহীন বৈশাখ...

হাসপাতাল থেকে বাসা ফিরলেন খালেদা জিয়া

নিজস্ব প্রতিবেদক: বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খা...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা