সারাদেশ

ট্রেনের ধাক্কায় দুমড়ে-মুচড়ে গেল নসিমন

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুরের বোয়ালমারীতে মালবোঝাই একটি নসিমন রেলক্রসিং পার হওয়ার সময় ইঞ্জিন বন্ধ হয়ে যায়। এরপর চালক প্রাণে বাঁচতে নসিমন থেকে নেমে নিরাপদ দূরত্বে দাঁড়িয়ে থাকেন। এসময় দ্রুতগামী মেইল ট্রেনের ধাক্কায় দুমড়ে-মুচড়ে যায় নসিমনটি। ট্রেনটি নসিমনটিকে প্রায় এক কিলোমিটার টেনে নিয়ে যায়। তবে এ দুর্ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি। দুর্ঘটনার পর ট্রেনটি প্রায় তিন ঘণ্টা দুর্ঘটনাস্থলে আটকে থাকে। বুধবার রাত সোয়া ৮টার দিকে উপজেলার সদর ইউনিয়নের সৈয়দপুর বাজার রেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে।

আরও পড়ুন : ফিলিপাইনে ফেরিতে আগুন, নিহত ১২

জানা গেছে, বুধবার বিকেল সাড়ে তিনটার দিকে রাজশাহী থেকে গোপালগঞ্জের গোবরাগামী টুঙ্গিপাড়া এক্সপ্রেস ট্রেনটি ছেড়ে আসে। রাত সোয়া ৮টার দিকে ট্রেনটি বোয়ালমারী রেলস্টেশন থেকে মাত্র পাঁচ কিলোমিটার দূরে উপজেলাধীন সৈয়দপুর বাজার রেলক্রসিং পার হওয়ার সময় একটি নসিমনকে ধাক্কা দেয়। নসিমনটি মালবোঝাই ছিল।

প্রত্যক্ষদর্শীরা জানান, নসিমনটি রেলক্রসিং পার হওয়ার জন্য রেললাইনে ওঠার পর ইঞ্জিন বন্ধ হয়ে যায়। চালক কিছু সময় চেষ্টা করেও ব্যর্থ হন। পরে মেইল ট্রেন টুঙ্গিপাড়া এক্সপ্রেস নিকটে চলে আসলে নসিমন চালক নিরাপদ দূরত্বে সরে যান। এরপর নসিমনটি ট্রেনের নিচে আটকে যায়। ট্রেনটি নসিমনটিকে প্রায় এক কিলোমিটার টেনে নিয়ে যায়। দুর্ঘটনায় ট্রেনের সামনের বাম্পার ভেঙে যায়। এতে প্রায় তিন ঘণ্টা আটকে থাকে ট্রেনটি। নসিমন চালকের সামনেই তার নসিমনটি দুমড়ে মুচড়ে যায়। দুর্ঘটনায় রেলের ক্ষয়ক্ষতি দেখে ভয়ে পরে চালক সেখান থেকে সটকে পড়েন। দুর্ঘটনাকবলিত স্থানের কেউ নসিমন চালককে চেনেন না বলে জানান।

আরও পড়ুন : আ'লীগ ৪র্থ মেয়াদে নির্বাচিত হওয়ার ইঙ্গিত

বোয়ালমারী রেলস্টেশন এলাকার লাইনম্যান চাঁন মিয়া বলেন, প্রায় তিন ঘণ্টা চেষ্টার পর ট্রেনটি চালু হয়। নসিমন আটকে ট্রেনের ইঞ্জিনের বাম্পার ভেঙে যায়।
বোয়ালমারী রেলস্টেশনের বুকিং ইনচার্জ মো. দেলোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনার পর ট্রেনটি রাত ১১ টা ১০ মিনিটের দিকে বোয়ালমারী স্টেশন থেকে গোবরার উদ্দেশ্যে ছেড়ে যায়।

সান নিউজ/এমআর

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

জায়েদের ফোন পানিতে ছুড়ে ফেললেন সাকিব

বিনোদন ডেস্ক: বাংলাদেশ ক্রিকেটের...

রাজধানীতে তাপমাত্রা বাড়ছে

নিজস্ব প্রতিবেদক: চলতি তাপপ্রবা...

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ বুধবার (১লা মে) বেশ কিছু খ...

চীনে সড়ক ধসে নিহত ১৯ 

আন্তর্জাতিক ডেস্ক: চীনের দক্ষিণাঞ...

বিরক্ত হয়েই শাকিবের পরিবার এই সিদ্ধান্ত 

বিনোদন ডেস্ক: ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানকে নতুন করে...

কাঁচা আমের উপকারিতা

লাইফস্টাইল ডেস্ক: গ্রীষ্মকালের সু...

মেহনতি মানুষের ভাগ্যোন্নয়নই আ’লীগের লক্ষ্য

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন...

১০ জেলেকে মুক্তি দিল আরকান আর্মি

নিজস্ব প্রতিবেদক: দেশের অভ্যন্তরে...

বজ্রপাতে একদিনেই প্রাণ গেল ১০ জনের

নিজস্ব প্রতিবেদক: বৃষ্টিহীন বৈশাখ...

হাসপাতাল থেকে বাসা ফিরলেন খালেদা জিয়া

নিজস্ব প্রতিবেদক: বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খা...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা