ছবি : সংগৃহিত
খেলা

ক্রীড়া মন্ত্রীর দায়িত্ব পেলেন পাপন 

নিজস্ব প্রতিবেদক: যুব ও ক্রীড়া মন্ত্রীর দায়িত্ব পেয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। তিনি ক্রীড়া মন্ত্রী হওয়ার পর থেকেই আলোচনায় বিসিবি’র সভাপতিত্ব নিয়ে। তবে ক্রীড়াঙ্গনের অন্য ফেডারেশনের ব্যক্তিবর্গরা পাপনের মন্ত্রিত্বকে ইতিবাচক হিসেবেই দেখছেন।

আরও পড়ুন: মোহাম্মদপুরে পৌষ উৎসবের আয়োজন

বাফুফে ফেডারেশনের দ্বিতীয় সর্বোচ্চ ব্যক্তি সিনিয়র সহ-সভাপতি আব্দুস সালাম মুর্শেদী পাপনের মন্ত্রিত্ব সম্পর্কে জানান, তিনি ক্রীড়াঙ্গনের লোক। আশা করি ভালোই করবে। মাননীয় প্রধানমন্ত্রী যাদের মন্ত্রিত্ব দিয়েছেন, অবশ্যই সব কিছু বিচার-বিবেচনা করেই দিয়েছেন।

বাফুফের আরেক সহ-সভাপতি কাজী নাবিল আহমেদ বলেছেন, আমি বেশ খুশি ক্রীড়াঙ্গন থেকেই ক্রীড়ামন্ত্রীর দায়িত্ব পেলেন একজন। তিনি অত্যন্ত অভিজ্ঞ এবং সমৃদ্ধ ক্রীড়া সংগঠক। আমার প্রত্যাশা ক্রীড়াঙ্গনের সামগ্রিক উন্নয়নে তিনি ইতিবাচক ভূমিকা রাখতে পারবেন।

আরও পড়ুন: বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে নতুন মন্ত্রিদের শ্রদ্ধা

বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কোহিনূর। তিনি গত প্রায় ৩ দশক হ্যান্ডবল ফেডারেশনের সাধারণ সম্পাদক। নতুন ক্রীড়া মন্ত্রী সম্পর্কে তিনি জানান, তিনি ক্রীড়াঙ্গনে দীর্ঘদিন রয়েছেন সঠিক। তবে প্রায় পুরোটাই ক্রিকেট কেন্দ্রীক। ক্রিকেটের সাথে দেশের অন্য খেলার চিত্র সম্পূর্ণ ভিন্ন। অন্য খেলাগুলোর দিকেও তাকে বিশেষ নজর দিতে হবে।

আসাদুজ্জামান জানান, যতটুকু জানি তিনি বেশ ডাইনামিক ব্যক্তি। ক্রীড়া ও যুব উভয় খাতে অনেক কিছু করার রয়েছে। আশা করি তিনি নতুনত্ব দেখাতে পারবেন।

আরও পড়ুন: পঞ্চমবার প্রধানমন্ত্রী হলেন শেখ হাসিনা

ভলিবল ফেডারেশনের সাধারণ সম্পাদক মিকু পাপন সম্পর্কে জানান, ব্যক্তিগতভাবে আমার সাথে সম্পর্ক রয়েছে বলে নয়, সত্যিকার অর্থেই তিনি আন্তরিক লোক। ক্রীড়া মন্ত্রণালয়ে আন্তরিকভাবে তিনি কাজ করলে অবশ্যই ভালো কিছু সম্ভব।

ক্রীড়া মন্ত্রী এবং বিসিবি সভাপতি একই ব্যক্তি হওয়ার বিষয়টি খানিকটা সাংঘর্ষিক। এই বিষয়ে মিকুর পর্যবেক্ষণ, অনেক কিছুতেই তো সাংঘর্ষিকতা রয়েছে। এরকম সাংঘর্ষিকতা তো ক্রীড়াঙ্গনে অনেক ক্ষেত্রেই রয়েছে। এরপরও আশা করি পাপন ভাই সামগ্রিকভাবে ভালোই পরিচালনা করতে পারবেন।

আরও পড়ুন: শপথ নিতে বঙ্গভবনে প্রধানমন্ত্রী

ক্রিকেট বোর্ডের সাবেক পরিচালক ও চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সিরাজউদ্দিন আলমগীর জানান, পাপন ভাই ক্রিকেট বোর্ডের সভাপতি থাকায় ক্রীড়াঙ্গনের অনেক ব্যক্তিকেই চেনেন। যারা অন্য ফেডারেশনগুলোতে কাজ করছেন এবং রয়েছেন তৃণমূল পর্যায়ে। পাপন ভাই অবশ্যই তৃণমূলেও নজর দেবেন এই প্রত্যাশা থাকছে।

সান নিউজ/এসকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

রাজধানীতে স্বস্তির বৃষ্টি

নিজস্ব প্রতিবেদক: টানা একমাস দাবদ...

মিল্টন সমাদ্দার রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক: মৃত্যুর জাল সনদ তৈরির অভিযোগে প্রতারণা ও জ...

আমিরাতে প্রবল বৃষ্টিপাত, সতর্কতা জারি

আন্তর্জাতিক ডেস্ক: প্রবল বৃষ্টিপা...

লিওনার্দো দা ভিঞ্চি’র প্রয়াণ

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের স...

ভরিতে ১৮৭৮ টাকা কমলো স্বর্ণের দাম 

নিজস্ব প্রতিবেদক: টানা অষ্টমবারের...

রাজধানীতে বাসের ধাক্কায় নিহত ১

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর বকশিবাজারে বাসের ধাক্কায় আনোয়ার...

বাস-ট্রাক সংঘর্ষে আহত ৮

জেলা প্রতিনিধি : রাজবাড়ীর পাংশায় বাস ও ট্রাকের সংঘর্ষে ৮ যাত...

আচরণবিধি লঙ্ঘন করলে ব্যবস্থা

নিজস্ব প্রতিবেদক : আমাদের কাছে সব প্রার্থী সমান। দল বা প্রার...

ব্রাজিলে ভারী বর্ষণ-ভূমিধস, নিহত ২৯

আন্তর্জাতিক ডেস্ক : ব্রাজিলের রিও গ্রান্ডে দো সুলে ব্যাপক ঝড়...

ট্রেন দুর্ঘটনায় তিনজন বরখাস্ত

জেলা প্রতিনিধি : গাজীপুরে দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষের ঘটনা...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা