ছবি: সংগৃহীত
রাজনীতি
লক্ষ্মীপুর-২

ঈগল প্রতীকে লড়বেন সেলিনা ইসলাম

সোলাইমান ইসলাম নিশান, লক্ষ্মীপুর: আপিলে প্রার্থিতা ফিরে পেয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে লক্ষ্মীপুর-২ আসনে ঈগল প্রতীকে লড়বেন সাবেক সংসদ সদস্য আলোচিত কাজী শহীদ ইসলাম পাপুলের স্ত্রী ও (৩৪৯) সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য সেলিনা ইসলাম।

আরও পড়ুন: উন্নয়ন টেকসই করতে নৌকা মার্কায় ভোট দিন

শুক্রবার (২২ ডিসেম্বর) বিকেল ৪ টার দিকে লক্ষ্মীপুর জেলা রিটার্নিং কর্মকর্তা কার্যালয় থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ঈগল প্রতীক বরাদ্দ নেন তিনি।

এর আগে লক্ষ্মীপুর-২ (রায়পুর ও সদর আংশিক) আসনের স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দেন সেলিনা ইসলাম। দুদকে থাকা একটি মামলার তথ্য গোপন করায় গত ৩ ডিসেম্বর যাচাই-বাছাই শেষে লক্ষ্মীপুর জেলা রিটার্নিং কর্মকর্তা তার মনোনয়নপত্র বাতিল ঘোষণা করেন।

পরে গত ১১ ডিসেম্বর নির্বাচন কমিশনে আপিল করেও প্রার্থিতা ফিরে পাননি তিনি। অবশেষে উচ্চ আদালতে গিয়ে প্রার্থিতা ফিরে পান সেলিনা ইসলাম।

আরও পড়ুন: আ’লীগ নেতার বাড়িতে ককটেল হামলা

সেলিনা ইসলাম বলেন, দেশি-বিদেশি নানা ষড়যন্ত্র মোকাবিলা করা আমাদের রাজনৈতিক পথচলায় নিত্যসঙ্গী। আপাতত রাব্বুল আলামিনের প্রতি ভরসা রেখে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী হওয়ার ব্যাপারে আশাবাদী।

সেলিনা ইসলামের স্বামী কাজী শহীদ ইসলাম পাপুল একাদশ সংসদ নির্বাচনে লক্ষ্মীপুর-২ আসনে স্বতন্ত্র সংসদ সদস্য হন। তিনি অর্থ ও মানবপাচার মামলায় কুয়েতে সাজাপ্রাপ্ত হলে এ আসনে বর্তমান সংসদ সদস্য নুর উদ্দিন চৌধুরী নয়ন উপনির্বাচনে নৌকা নিয়ে জয়ী হন। এবারও তিনি আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন।

আরও পড়ুন: নৌকায় ভোট চাইতে গেলে গালি খেতে হবে না

উল্লেখ্য, এ আসনে মোট ১১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবেন। এদের মধ্যে নয়ন ও সেলিনা ইসলাম ছাড়াও এমপি নয়নের স্ত্রী স্বতন্ত্র হিসেবে চৌধুরী রুবিনা ইয়াসমিন লুবনা, জাতীয় পার্টির বোরহান উদ্দিন আহমেদ মিঠু, তৃণমূল বিএনপির আবদুল্লাহ আল মাসুদ, বাংলাদেশ সুপ্রিম পার্টর জহির হোসেন, জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) আমির হোসেন, মুক্তিজোটের ইমাম উদ্দিন সুমন, বাংলাদেশ কংগ্রেসের মনসুর রহমান দাদন গাজী, ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের মোরশেদ আলম ও বাংলাদেশ ইসলামী ফ্রন্টের শরীফুল ইসলাম ও স্বতন্ত্র প্রার্থী ফরহাদ মিয়া প্রার্থী হয়েছেন।

সান নিউজ/এনজে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

বোয়ালমারীতে স্বর্ণের কারিগরকে কুপিয়ে জখম

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুরের বোয়ালমারীতে...

বজ্রপাতের সময় করণীয়

লাইফস্টাইল ডেস্ক: চলমান তাপপ্রবাহ...

নিজ্জর হত্যায় সন্দেহভাজন ৩ জন গ্রেফতার 

আন্তর্জাতিক ডেস্ক: কানাডায় বসবাসর...

ইন্দোনেশিয়ায় বন্যা-ভূমিধস, নিহত ১৫

আন্তর্জাতিক ডেস্ক: ইন্দোনেশিয়ার ম...

ভালুকায় পানি ও স্যালাইন বিতরণ

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় প্রচন্ড...

মালয়েশিয়ায় বাংলাদেশি আটক

আন্তর্জাতিক ডেস্ক: মালয়েশিয়ার পাহ...

মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৩৯ 

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান...

খাগড়াছড়িতে মা-ছেলের মৃত্যু 

জেলা প্রতিনিধি: খাগড়াছড়ি জেলায় দী...

ঢাকা সফরে আসছেন অ্যামি পোপ

নিজস্ব প্রতিবেদক: ৫০ বছর পূর্তি উপলক্ষ্যে ঢাকা সফর করবেন জাত...

রাষ্ট্রদূতের দায়িত্ব পেলেন কারিনা কাপুর

বিনোদন ডেস্ক: বলিউড অভিনেত্রী কার...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা