খেলা

নেইমারের সঙ্গী হতে প্যারিসেই যাচ্ছেন মেসি!

স্পোর্টস ডেস্ক: গেলো বৃহস্পতিবার রাতে স্প্যানিশ ক্লাব বার্সেলোনার পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে জানানো হয় বার্সার সাথে থাকছে না লিওনেল মেসি।
এ খবর মোটামোটি সবার জানা। তবে আর্জেন্টাইন সুপারস্টারের গন্তব্য তাহলে কোথায়? এমন প্রশ্ন মেসিভক্তদের মনে।

তবে কয়েকদিন থেকে মেসির গন্তব্য নিয়ে নানা গুণজন ছিলো ফুটবল পাড়ায়। এর মধ্যে ফ্রান্স, ইংল্যান্ড ও ইতালির কয়েকটি ক্লাবের নাম আসলেও এখন অনেকটাই পরিস্কার যে, মেসির গন্তব্য প্যারিস।

শেষপর্যন্ত ফ্রান্সের ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইর জার্সিতেই দেখা যেতে পারে মেসিকে- বিভিন্ন সূত্র এমনটিই আভাস দিচ্ছে। এ বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা আসেনি। তবে খুব তাড়াতাড়ি আসবে বলে টুইট করেছেন পিএসজির স্বত্বাধিকারী কাতারের বাদশা তামিম বিন হামাদ আল থানির ভাই খালিদ বিন হামাদ বিন খলিফা আন থানি।

টুইটারে তিনি লিখেছেন, ‘আলোচনা শেষ। শীঘ্রই আনুষ্ঠানিক ঘোষণা আসবে।’ তিনি টুইটে নিশ্চিত করেছেন মেসি পিএসজিতেই সই করতে যাচ্ছেন।

আরেকটি সূত্র বলেছে, মেসি যদি সেখানে যায়, তাহলে সেখানে প্রতি বছর ৪০ মিলিয়ন ইউরো বেতন পাবেন তিনি। আগামী মঙ্গলবার প্যারিসের ঐতিহ্যশালী আইফেল টাওয়ারের সামনে মেসির পিএসজি আগমণের খবর ঘোষণা করবেন স্বয়ং কাতারের খলিফা বিন হামাদ।

ইতিমধ্যেই মেসি ও তার বাবার সাথে কথা বলছে ক্লাবকর্তারা। স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দো ও দলের অন্যতম তারকা নেইমার অত্যন্ত আগ্রহী মেসিকে আনার জন্য। আনুষ্ঠানিক ঘোষণার আগেই চারিদিকে নানা গুঞ্জন পিএসজিতে কত নম্বর জার্সিতে দেখা যাবে মেসিকে। তাও প্রায় ঠিকঠাক- মেসি প্যারিসের দলটিতে গেলে ১৯ নম্বর জার্সি পরবেন বলেও নাকি আগ্রহ প্রকাশ করেছেন।

মেসিকে নেয়ার দৌঁড়ে ছিল ইংলিশ জায়ান্ট ম্যানচেস্টার সিটিও। তবে দলটির কোচ পেপ গার্দিওয়ালা শুক্রবার প্রি-ম্যাচ সংবাদ সম্মেলনে মেসিকে পাওয়ার দৌঁড় থেকে নিজেদের সরিয়ে নেয়ার ঘোষণা দিয়েছেন।

তাই এ সময়ে বিশ্বের সবচেয়ে বড় তারকার পিএসজিতে যাওয়ার খবরটি অবাক করার মতোও কিছু নয়। কারণ এ মুহূর্তে পিএসজি ও ম্যানচেস্টার সিটির মতো হাতে গোনা দুই-একটি ক্লাবেরই মেসিকে নেয়ার আর্থিক সক্ষমতা রয়েছে।

সাননিউজ/এএসএম

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

উপজেলা চেয়ারম্যান প্রার্থী পান্নার গণসংযোগ

রাজীব চৌধুরী, কেশবপুর : আসন্ন কেশবপুর উপজেলা পরিষদ নির্বাচনে...

বোয়ালমারীতে স্বর্ণের কারিগরকে কুপিয়ে জখম

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুরের বোয়ালমারীতে...

বজ্রপাতের সময় করণীয়

লাইফস্টাইল ডেস্ক: চলমান তাপপ্রবাহ...

নিজ্জর হত্যায় সন্দেহভাজন ৩ জন গ্রেফতার 

আন্তর্জাতিক ডেস্ক: কানাডায় বসবাসর...

ভালুকায় পানি ও স্যালাইন বিতরণ

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় প্রচন্ড...

কেমব্রিজ পরীক্ষায় ডিপিএস শিক্ষার্থীদের সাফল্য

নিজস্ব প্রতিবেদক: সম্প্রতি প্রকাশ...

ফরিদপুরে স্টপেজের দাবিতে মানববন্ধন 

বিভাষ দত্ত, ফরিদপুর: ফরিদপুরে রেল...

পাবনায় আন্তর্জাতিক মিডওয়াইফ দিবস পালিত

পাবনা প্রতিনিধি: ‘জলবায়ু স...

অস্ট্রেলিয়া গেলেন বিমানবাহিনী প্রধান

নিজস্ব প্রতিবেদক: সরকারি সফরে অস্...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা